হোমবলিউড

নিজের ফ্যাশন বিপণনী নিয়ে এবার হাজির অমিতাভের কন্যা শ্বেতা

শনিবার ডিজাইনার মনিশা জেইসিং-এর সহযোগিতায় নিজের নতুন ফ্যাশন লাইন চালু করলেন শ্বেতা বচ্চন। এই উদ্বোধনী অনুষ্ঠানটিতে উপস্থিত ছিল বলিউডের বহু তারকাই।

  | September 02, 2018 16:16 IST (নিউ দিল্লি)
Shweta Bachchan Store Launch

অনুষ্ঠানে পরিবারের সঙ্গে অমিতাভ বচ্চন (Courtesy amitabhbachchan)

Highlights

  • "তোমার জন্য গর্বিত শ্বেতা" লিখেছেন অমিতাভ
  • অনুষ্ঠানে ছিলেন জয়া বচ্চন, নিখিল নন্দা ও ঐশ্বর্য রাই
  • শ্বেতার জন্য শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক বচ্চন ও করণ জোহরও

"তোমার জন্য গর্বিত শ্বেতা বচ্চন নন্দা !" নিজের ইন্সটাগ্রাম পোস্টে এভাবেই মেয়েকে শুভেচ্ছা জানিয়েছেন বাবা অমিতাভ বচ্চন। শনিবার ডিজাইনার মনিশা জেইসিং-এর সহযোগিতায় নিজের নতুন ফ্যাশন লাইন চালু করলেন শ্বেতা বচ্চন। এই উদ্বোধনী অনুষ্ঠানটিতে উপস্থিত ছিল বলিউডের বহু তারকাই। অমিতাভ বচ্চন গতরাতের একটি ছবিও শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে অভিষেক বচ্চন, শ্বেতা বচ্চন নন্দা, ঐশ্বর্য রাই বচ্চন, নিখিল নন্দা, জয়া বচ্চন ও নভ্যা নভেলিকে। বিগ বি ছবির ক্যাপশনে লিখেছেন: "তোমার জন্য গর্বিত শ্বেতা এবং যারা তোমাকে সাহায্য করেছেন তাঁদের জন্যও।" আরেকটি ইনস্টাগ্রাম পোস্টে অমিতাভ বচ্চনকে দেখা যাচ্ছে মেয়ে শ্বেতাকে জড়িয়ে ধরতে। ছবির ক্যাপশনে লিখেছেন, "মা আমি তোমাকে ভালবাসি। তোমাকে নিয়ে গর্বিত।"

 

 

Proud of you Shweta and all those that put together #mxsworld

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on


 

 

 

Love you Mama .. so proud of you ..

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

 

অমিতাভ বচ্চন অফিসিয়াল ব্লগে লিখেছিলেন: "শ্বেতা তাঁর বন্ধু মণীষার সঙ্গে মিলে ফ্যাশন ব্র্যান্ড প্রর্দশিত করতে চলেছেন। কয়েক ঘণ্টার মধ্যে সমস্ত জিনিসও বিক্রি হয়ে গিয়েছে। সব জিনিসই বড্ড ট্রেন্ডি এবং পকেট ফ্রেন্ডলিও। এক জায়গায় বসে আমি দেখছিলাম সবাই শ্বেতাকে অভিনন্দন জানাচ্ছিলেন, দেখছিলাম সকলে ওকে কত ভালোবাসে। খুব গর্ব হয়।"

শ্বেতা বচ্চন নন্দের ছোট ভাই অভিষেক বচ্চনও নিজের ইন্সটাগ্রাম পোস্টে লিখেছেন, "বিশাল প্রাপ্তি।" "স্টাইল পারসোনিফায়েড ! যখন আপনি নিজে কিছু করেন তার থেকে বড় কোনও প্রাপ্তি নেই। এমক্স ওয়ার্ল্ড তৈরির জন্য শ্বেতাদি ও মণীষাকে আন্তরিক অভিনন্দন।”

 

শ্বেতার এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, করণ জোহর, ক্যাটরিনা কাইফ, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি, গৌরী খান, সুহানা খান, সুজান খান, শানায়া কাপুর, মাহীপ কাপুর, কিয়ারা আডবাণী।

 

এখানে রইল অনুষ্ঠানের কিছু ছবিঃ

 

47c60ipg

অমিতাভ বচ্চন তাঁর পরিবারের সঙ্গে অনুষ্ঠানে অংশ নেন

2oug3ag

স্ত্রী নেহা ধুপিয়ার সঙ্গে অঙ্গদ বেদি

fvo2m7bg

অনুষ্ঠানে করণ জোহর

vhf1j72o

গৌরী খান সহ সুহানা খান

b8rfcq0o

অনুষ্ঠানে গৌরী খান সহ সুজান খান

7mljej5g

উপস্থিত কিয়ারা আডবাণী

করণ জোহর তার "প্রিয় বন্ধু" শ্বেতার জন্য একটি হৃদয়গ্রাহী বার্তা শেয়ার করেছেন অনলাইনে। “শ্বেতা কেবল আমার ছোটবেলার ভালো বন্ধুই নয় একজন অসাধারণ ব্যক্তিত্বও। ওর চিন্তাভাবনা, লেখা তাঁর নান্দনিক বোধ ওকে সবার থেকে আলাদা করে তুলেছে। আজ সে ফ্যাশনের দুনিয়ায় পা রাখল প্রথম। আমি জানি ও মানুষের মন জয় করে নেবেই।”- লিখছেন করণ জোহর।

 

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement