হোমবলিউড

'আপ কিসি সে কম নেহি', আমূল শ্রদ্ধায় ফের চোখ ভিজল আলিয়ার

প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানাতে 'হাম কিসি সে কম নেহি' নামকেই একটু ঘুরিয়ে ব্যবহার করেছে আমূল, 'আপ কিসি সে কম নেহি'।

  | May 01, 2020 16:55 IST (নয়া দিল্লি)
Rishi Kapoor

আপ কিসিসে কম নেহি! (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • ইনস্টায় ঋষি কাপুরকে শ্রদ্ধা আমূল ইন্ডিয়ার
  • "আপ কিসিসে কম নেহি" ছবির ক্যাপশন
  • ঋষি কাপুরের শেষ ছবি দ্য বডি

এবার আর সূক্ষ্ম রসিকতা বা ব্যঙ্গের কষাঘাতে নয়, হৃদয় নিংড়ানো আন্তরিক শ্রদ্ধায় ভেজা চোখে ঋষি কাপুরকে আমূল ইন্ডিয়া স্মরণ করল তাঁরই ছবির নামের সামান্য বদল ঘটিয়ে। ১৯৭৭-এর সুপারহিট মিউজিক্যাল ড্রামা নাসির হুসেনের 'হাম কিসি সে কম নেহি' (Hum Kisise Kum Naheen)। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন ঋষি কাপুর (Rishi Kapoor)। প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানাতে সেই নামকেই একটু ঘুরিয়ে ব্যবহার করেছে আমূল, 'আপ কিসি সে কম নেহি'। শুক্রবার সংস্থার সোশ্যাল হ্যান্ডেলে জ্বলছে এই শ্রদ্ধার্ঘ্য। সঙ্গে রয়েছে ঋষির অমর-আকবর-অ্যান্টনি, সরগম, ববি-র মতো জনপ্রিয় ছবির দৃশ্যমুহূর্ত, ডাফলির ছবি। আমূলের এই শ্রদ্ধার্ঘ্য দেখে আরও একবার চোখ ভিজেছে অভিনেত্রী এবং প্রবীণ অভিনেতার হবু বউমা আলিয়া ভাটের (Alia Bhatt)। হার্ট ইমোজি পোস্ট করে আমূলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।


t7ihfu4g

আলিয়ার ইনস্টা স্টোরির স্ক্রিনশট

বিজ্ঞাপনে প্রথমেই চোখ টানে একটি ছোট্ট ছেলে জোকার হাতে দাঁড়িয়ে। এই দৃশ্য মনে পড়ায় রাজ কাপুরের 'মেরা নাম জোকার' ছবির কথা। এই ছবিতেই রাজ কাপুরের ছোটবেলার চরিত্রে অভিনয় করে বলিউডে প্রথম পা রেখেছিলেন ঋষি। পরে ছবিটি চলচ্চিত্র জগতের অবস্মরণীয় ছবির তালিকায় নিজের নাম তোলে। ক্যারিকেচারের মধ্যমণি ১৯৭৯ সালের সরগম ছবির সুপারহিট গান 'ডাফলিওয়ালে ডাফলি বাজা'। হাতে ডাফলি ঋষির সঙ্গে এই গানে দেখা গেছিল জয়াপ্রদাকে। আর রয়েছে 'ববি' ছবির দৃশ্যও। এই ছবিতে নায়ক-নায়িকা হিসেবে বলিউডে পা রাখেন ঋষি-ডিম্পল কাপাডিয়া।


'বড় ছোট্ট জীবন', শোকবার্তায় রণবীরের 'প্রাক্তন' মাহিরা খান

দেখুন শ্রদ্ধার্ঘ্য:



বৃহস্পতিবারেই প্রয়াত অভিনেতার শেষকৃত্য সম্পন্ন করেন রণবীর কাপুর চন্দনওয়াড়ি শশ্মানে। উপস্থিত ছিলেন বলিউডের বেশ কিছু তারকা। দিল্লি থেকে উড়ে এসেছিলেন মেয়ে ঋদ্ধিমা। তবে লকডাউনের নির্দেশ মেনে বেশি জনসমাগম করতে দেননি কাপুর পরিবার। হলিউডি ছবির রিমেক The Intern-এ অভিনয়ের মাধ্যমে আবার রুপোলি পর্দায় ফিরবেন বলে ঠিক করেছিলেন ঋষি কাপুর। তাঁর সহ অভিনেতা হিসেবে সেই ছবিতে অভিনয়ের কথা ছিল দীপিকা পাড়ুকোনের।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com