Oscar Award 2016
HomeOscar

Oscars 2020: নাম ঘোষণার পরেই আলিঙ্গনে লিওনার্দো-ব্র্যাড পিট

Oscars 2020: হাগ ডে (Hug Day)-এর আগেই লিওনার্দো-ব্র্যাডের এই আলিঙ্গন ক্যামেরাবন্দি হয়ে সোশ্যালে ছড়িয়ে পড়ল সেরা আলিঙ্গন ('Best Hug' ) তকমা পেয়ে।

  | February 10, 2020 13:35 IST (নয়া দিল্লি)
Oscars 2020

Oscars 2020: আনন্দের আলিঙ্গনে লিওনার্দো- ব্র্যাড (সৌজন্যে AFP)

Highlights

  • লিওনার্দো জড়িয়ে ধরেন 'সেরা সহ অভিনেতা' ব্র্যাড পিটকে
  • লিওনার্দো-ব্র্যআড পিট সঙ অভিনেতা 'Once Upon A Time... In Hollywood'
  • ঐতিহাসিক সেই মুহূর্তের সাক্ষী ক্যামেরাবন্দি

আজ টেডি ডে। কিন্তু অস্কার মঞ্চে অ্যান্ড দ্য অ্যাওয়ার্ডস গো'জ টু.... র পর নাম ঘোষণা হতেই ব্র্যাড পিটকে (Brad Pitt)-কে জড়িয়ে ধরলেন লিওনার্দো ডি ক্যাপ্রিও (Leonardo DiCaprio)। ওয়ান্স আপঅন এ টাইম.... হলিউড (Once Upon A Time... In Hollywood)-এর জন্য পুরস্কৃত করা হল অভিনেতাকে। ডলবি সভাগৃহে তখন হাততালির ঝড়। হাগ ডে (Hug Day)-এর আগেই লিওনার্দো-ব্র্যাডের এই আলিঙ্গন ক্যামেরাবন্দি হয়ে সোশ্যালে ছড়িয়ে পড়ল সেরা আলিঙ্গন ('Best Hug' ) তকমা পেয়ে। ওই ছবিতে ব্র্যাডের সহ অভিনেতা লিওনার্দো। সেই ছবি পুরস্কৃত হতেই উচ্ছ্বাস চেপে রাখতে পারেনি তিনি। দুই অভিনেতার ব্রোমান্স দেখে আপ্লুত নেটিজেনরা রসিকতা করেন, বেস্ট হাগ বিভাগ রাখা উচিত ছিল বলে।

কারা জিতলেন ৯২ তম অস্কার পুরস্কার?

লিওনার্দো ডি ক্যাপ্রিও-র নাম উঠেছিল সেরা অভিনেতার তালিকায়। কিন্তু, ‘জোকার'-এর জোয়াকিন ফিনিক্স ছিনিয়ে নেন সেরা অভিনেতার সম্মান। এই বছর, ব্র্যাড পিট সেরা সহ অভিনেতা হিসেবে বাফটা এবং গোল্ডেন গ্লোবও পেয়েছেন।





















প্রসঙ্গ, তিন দশক ধরে অভিনয়ের পর এই প্রথম অস্কার পেলেন ব্র্যাড পিট। এর আগে সেরা প্রযোজকের সম্মান তিনি পেয়েছিলেন ‘১২ ইয়ার্স এ স্লেভ'-এর জন্য।

অভিনয়ের পাশাপাশির ব্র্যাড পিটের বুদ্ধিদীপ্ত, ঝকঝকে বক্তব্যও মন ভরায় সবার। তিনি আগে পাওয়া সম্মানের নাম বলার পাশাপাাশি উল্লেখ করেন ডোনাল্ড ট্রাম্পের প্রতি ইমপিচমেন্ট বা অনাস্থা প্রস্তাবেরও। এবং রসিকতা করে বলেন, তাঁকে মাত্র ৪৫ সেকেন্ড দেওয়া হয়েছে বক্তব্য রাখতে। ট্রাম্পের সহকারি জন বোল্টন আরও ৪৫ সেকেন্ড বেশি সময় পেয়েছিল।  



লিওনার্দো-ব্র্যাডের আলিঙ্গনের ঘটনা অবশ্য নতুন নয়। গত মে মাসে ছবির প্রিমিয়ারে একই ভাবে একে অন্যকে জাপটে ধরেছিলেন আনন্দে। সেবার লিওনার্দোকে জড়িয়ে ধরেছিলেন ব্র্যাড।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com