হোমবলিউড

দেশের ব্লকব্লাস্টার হয়ে প্রতিবেশি চিনে ১৫০ কোটি টাকার ব্যবসা করল আয়ুষ্মানের অন্ধাধুন

  | April 13, 2019 18:17 IST (নিউ দিল্লি)
Andhadhun China Box Office

AndhaDhun China Box Office Collection: অন্ধাধুন সিনেমার একটি দৃশ্য

AndhaDhun China Box Office Collection: বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শের জানিয়েছেন, “অন্ধাধুন সিনেমা চিনে ১৫০ কোটি টাকার রোজগার অতিক্রম করেছে.

অভিনেতা আয়ুষ্মান খুরানা, টাবু এবং রাধিকা আপ্তে এবং শ্রীরাম রাঘবানের সিনেমা অন্ধাধুন (AndhaDhun)! দেশের মাটিতে দুর্দান্ত ব্যবসা করার পর প্রতিবেশি দেশ চিনেও ১০০ কোটিরও বেশি অর্থ অর্জন করে এল এই সিনেমা। বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শের জানিয়েছেন, “অন্ধাধুন সিনেমা চিনে ১৫০ কোটি টাকার রোজগার অতিক্রম করেছে... দ্বিতীয় সপ্তাহটাও চরম উত্তেজনা নিয়েই শুরু হল... সপ্তাহান্তে ২৫ মিলিয়ন ডলারে আরামসে উঠে আসবে। এখনও পর্যন্ত মোট ২১.৭৬ মিলিয়ন ডলার (১৫০.৫১ কোটি টাকা) রোজগার!” অন্ধাধুনের পরিচালক শ্রীরাম রাঘবান এর আগে জনি গদ্দার, এক হাসিনা থি ও বদলাপুরের মতো চলচ্চিত্র তৈরি করেছেন। 

সাধভক্ষনের মিষ্টি ছবি শেয়ার করলেন কোন অভিনেত্রী!

অন্ধাধুনের বক্স অফিসের সর্বশেষ আপডেট দেখুন:



আয়ুষ্মান খুরানা, এই সিনেমায় একজন পিয়ানোবাদকের ভূমিকা পালন করেন। যিনি অন্ধ হওয়ার অভিনয় করতেন। তিনি আইএএনএসকে বলেন, “আমার এবং অন্ধাধুনের সমগ্র দলের কাছে এটা গর্বের যে ভারতে ব্লকবাস্টার হওয়ার পরে, এই চলচ্চিত্রটি চিনেও ব্লকবাস্টার হয়েছে। শ্রীরাম রাঘবন একজন দূরদর্শী পরিচালক এবং এই সিনেমা মানুষের এত ভালোবাসা পাচ্ছে দেখে আমি রোমাঞ্চিত। এই সব সাফল্য এবং আরও পরিচালকের প্রাপ্য।"

 ‘‘শাহরুখ আর আমির কাজটা পারে, আমার তো মধ্যমেধা,''—অকপট সলমন খান

তিনি বলেন, “আমার কাছে, ব্যক্তিগতভাবে, চিনে অন্ধাধুনের ১০০ কোটি টাকা উপার্জন করা অবিশ্বাস্য মুহূর্ত। আমি একজন শিল্পী হিসাবে আনন্দিত যে, আমি ভারতীয় চলচ্চিত্রকে বিশ্বব্যাপী নিয়ে যেতে সামান্য অবদান রেখেছি।" চিনে মুক্তি পাওয়ার পর ছয় দিনের দিনের মধ্যেই অন্ধাধুন বিশাল রোজগার করে।”

গত বছর, আইএমডিবির তালিকায় শীর্ষ উপার্জনকারী চলচ্চিত্রগুলির মধ্যে ছিল সঞ্জু, প্যাডম্যান এবং রাজি। সবার উপরে ছিল অন্ধাধুন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement