হোমবলিউড

"এই আমার ৫ প্রেমিকা, কী করবেন?" নেহা বিতর্কে হুল অঙ্গদের

একদম নেহার স্টাইলে ক্যাপশন লেখেন অঙ্গদ, "শুনুন আমার কথা। এই আমার পাঁচ প্রেমিকা। যা ইচ্ছে বলুন! সঙ্গে সঙ্গে স্তব্ধ নেটপাড়া। বন্ধ ট্রোলিং। 

  | March 16, 2020 18:57 IST (নয়া দিল্লি)
Angad Bedi

নেহা বিতর্কে জল ঢাললেন অঙ্গদ (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • "আমার কথা শুনুন" মুখ খুললেন অঙ্গদ বেদি
  • "যা ইচ্ছে বলুন" সরোষ জবাব
  • "আমার পাশে আমার স্বামী" নেহার পাল্টা জবাব

নীতিপুলিশি করেছিলেন নেহা ধুপিয়া (Neha Dhupia)। 'রোডিস রেভলিউশন' (Roadies Revolution) রিয়েলিটি শো-তে এক অংশগ্রহণকারী জানিয়েছিলেন, তিনি তাঁর প্রেমিকাকে সপাটে চড় মেরে উচিত শিক্ষা দিয়েছেন। কেন? প্রেমিকা নাকি একসঙ্গে পাঁচ পুরুষ নিয়ে ঘুরেছিলেন! সঙ্গে সঙ্গে তাঁকে থামিয়ে শো চলাকালীন নেহা বলেন, 'পাঁচজনকে নিয়ে প্রেমিকা ঘুরবেন না একজনকে নিয়ে, সেটা তাঁর ব্যাপার। অবশ্যই আপনার খারাপ লেগেছে। এবং লাগাটাই স্বাভাবিক। কিন্তু চড় মারার অধিকার আপনাকে কে দিয়েছে?' সেই দৃশ্য সোশ্যালে ভাইরাল হতেই বিতর্কের কেন্দ্রে নেহা। প্রচণ্ড ট্রোলড হতে থাকেন অভিনেত্রী। এরপরেই সোমবার নেহার হয়ে মুখ খোলেন স্বামী অঙ্গদ বেদী (Angad Bedi)। সোশ্যালে নেহার একাধিক ছবি কোলাজ করে পোস্ট করেন তিনি। তারপর একদম নেহার স্টাইলে ক্যাপশন লেখেন, "শুনুন আমার কথা। এই আমার পাঁচ প্রেমিকা। যা ইচ্ছে বলুন! সঙ্গে সঙ্গে স্তব্ধ নেটপাড়া। বন্ধ ট্রোলিং। 

সবাই করোনাতঙ্কে হাত ধুচ্ছেন, দীপিকা ধুচ্ছেন জামাকাপড়!

সেই পোস্টে নেহা প্রচুর হার্ট ইমোজি পোস্ট করেন। সঙ্গে লেখেন আমার স্বামী আমার পাশে।



প্রতিযোগীর কথার প্রতিবাদের ফলে ইতিমধ্যেই নেহার নামের পাশে নয়া তকমা, ভুয়ো নারীবাদী। তবে চুপ থাকেননি নেহাও। সোশ্যাল মিডিয়ায় কড়া ভাষায় লিখেছেন: "রোডিজ এমন একটি শো যেখানে আমি পাঁচ বছর ধরে রয়েছি। অই শো আমার প্রাণের খুব কাছাকাছি। এই শো-এর সঙ্গে জুড়ে থাকা প্রতি ঘটনা, প্রতি মুহূর্ত উপভোগ করি। কিন্তু ইদানিং এমন কিছু ঘটছে শো-তে যা মেনে নিতে কষ্ট হচ্ছে। যেমন, সগর্বে প্রেমিকাকে চড় মারার কথা ঘোষণা। এই অমানবিকতা বা হিংসার প্রতিবাদ করেছি। আমি কাউকে যেমন ঠকাতে পারব না তেমনি নিজেকেও। এরপরেও মুখ বন্ধ রাখা মানে নিজেকে ঠকানো। শারীরিক নির্যাতন কখনোই মেনে নেওয়া যায় না। উচিতও না। "

জন্মদিনে রণবীরের আদর আলিয়াকে? ফের ভাইরাল 'রালিয়া'

পড়ুন নেহার যুক্তি:



নেহা ধুপিয়া আজীবন মনেমুখে এক। নিজের স্বাধীন মত প্রকাশে কখনোই তিনি কুণ্ঠিত নন। ফলে, এই ঘটনারও যে তিনি বিরোধিতা করবেন সেটাই স্বাভাবিক। অঙ্গদের পাশাপাশি নেহার প্রশংসায় পঞ্চমুখ করণ জোহর, রণভীর সিং, আয়ুষ্মান খুরানা এবং তাপসী পান্নু। যিনি 'থাপ্পড়' ছবিতে একথাই বলতে চেয়েছেন।  

নেহাকে শেষ দেখা গেছে সদ্যমুক্তি প্রাপ্ত ছোট ছবি দেবী-তে। সেখানে তাঁর সঙ্গে ছিলেন কাজল, শ্রুতি হাসানের মতো তারকা। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com