হোমবলিউড

স্ত্রী নেহা ধুপিয়ার জন্য অঙ্গদ বেদীর ম্যাসেজ ইন্টারনেটে সকলের মন জয় করে নিল

নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী আগামী জুলাইতে একটা রিসেপশন পার্টির আয়োজন করতে চলেছেন

  | June 11, 2018 14:00 IST (নিউ দিল্লী)
Angad Bedi

ইনস্টাগ্রামে অঙ্গদ বেদী এই ছবিগুলো শেয়ার করেন

Highlights

  • একমাস হয়ে গেল, ওয়াইফি তোমার পছন্দ বেশ ভালঃ অঙ্গদ বেদী
  • নেহা লেখেনঃ "একমাস হল, সারাজীবন চলতে হবে"
  • গত10ই মে নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদীর বিয়ে হয়
অঙ্গদ বেদী এবং নেহা ধুপিয়া তাদের বিয়ের এক মাস উদযাপন করছেন এবং এই বিশেষ অনুষ্ঠানের জন্য এই দুই বলিউড তারকা সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সুন্দর ম্যাসেজ পোস্ট করছেন। আর আমরা বলতেই পারি, ইতিমধ্যে আমাদের পছন্দের পোস্ট বেছে নিয়েছি। অঙ্গদ বেদীর পোস্টের ক্যাপশন আমাদের মন জয় করে নিয়েছে। 35 বছরের এই অভিনেতা নেহা-কে “ওয়াইফি” বলে সম্বোধন করে লিখেছেনঃ “এক মাস হয়ে গেল। আমি বলতে বাধ্য ওয়াইফি তোমার পছন্দ বেশ ভাল। অন্যদিকে নেহা তাঁর মেহেন্দি অনুষ্ঠানের ছবি শেয়ার করে লেখেনঃ “এক মাস হল। সারাজীবন চলা বাকী। ভালবাসি।“ কমেন্ট সেকশনে এই দম্পতির অনুগামীরা তাদের একসঙ্গে বহু বছর সুখে কাটানোর জন্য শুভেচ্ছা বার্তা দেয়।
অঙ্গদ বেদী এবং নেহা ধুপিয়ার পোস্ট এখানে দেখে নিনঃ
 
 

Been a month.. @nehadhupia wifey you got good taste I must say

A post shared by Angad Bedi (@angadbedi) on


 
 

One month down ... forever to go ... love you @angadbedi

A post shared by Neha Dhupia (@nehadhupia) on


গত 10ই মে দিল্লী গুরুদ্বারে তড়িঘড়ি বিয়ে সাড়ে এই দম্পতি। তারপর সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করে তাদের অনুরাগীদের এই সুখবর জানাবার সিদ্ধান্ত নেনঃ “আমার জীবনের সেরা সিদ্ধান্ত। আজ আমি আমার প্রিয় বন্ধুকে বিয়ে করলাম। শুনছেন স্বামী অঙ্গদ বেদী”, নেহা টুইট করেন। অন্যদিকে অঙ্গদ লেখেন, “প্রিয় বান্ধবী এখন স্ত্রী। শুনছেন মিসেস বেদী”।
 
 
 

Best friend.. now Wife!!! Well hello there Mrs BEDI!!! @nehadhupia

A post shared by Angad Bedi (@angadbedi) on


শোনা যাচ্ছে এই দম্পতি জুলাই মাসে একটা জাঁকালো রিসেপশন পার্টি আয়োজন করতে চলেছে। অঙ্গদ মিড-ডে কে জানান, “জুলাইয়ের প্রথম সপ্তাহে আমরা একটা রিসেপশন পার্টির আয়োজন করতে চাইছি। বিয়ে তো আগেই করে নিয়েছি, কিন্তু এখন আমাদের আবার পিছিয়ে যেতে হবে। আমি চাই আমার ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকুক। কিন্তু এই মুহূর্তে তাঁরা সকলে ব্যস্ত। নেহরা (ক্রিকেটার আশীষ নেহরা) এই মুহূর্তে শহরের বাইরে। বলিউড ইন্ডাস্ট্রির থেকে আমি চাই অমিতাভ বচ্চন এবং সলমান ভাই উপস্থিক থাকুক, কিন্তু এই মুহূর্তে তাঁরা সকলেই কাজে ব্যস্ত”।
 
ফালতু, উংলি, পিঙ্ক, ডিয়ার জিন্দাগি, টাইগার জিন্দা হ্যায়- ইত্যাদি সিনেমায় তিনি অভিনয় করেছেন। আগামী দিনে তাকে দিলজিত দোসাঁঝ এবং তাপসী পান্নুর সঙ্গে সুরমা সিনেমায় অভিনয় করতে দেখা যাবে।
 
এছাড়া, নেহা ধুপিয়াকে বর্তমানে টিভি রিয়্যালিটি শো এমটিভি রোডিজ এক্সট্রিম-এ একজন গ্যাং লিডার রূপে দেখা যাচ্ছে। তাঁর পরবর্তী সিনেমা অভিনেত্রী কাজলের সঙ্গে ইলা।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com