হোমবলিউড

হিন্দি নয় এবার ‘আংরেজি মিডিয়াম’ দিয়ে নতুন ইনিংস শুরু ইরফান খানের

Irrfan Khan

আংরেজি মিডিয়াম (Angrezi Medium) সিনেমার সেটে ইরফান খান (Irrfan Khan)

হিন্দি মিডিয়াম নয়, এবার ইংরেজি মিডিয়ামে কাজ করবেন তিনি। শুক্রবার উদয়পুরে আংরেজি মিডিয়ামের (Angrezi Medium) শুটিং শুরু করছেন ইরফান খান।

হিন্দি মিডিয়াম (Hindi Medium) সিনেমায় যখন অভিনয় করেছিলেন তখনও মারণ রোগ ধরা পড়েনি তাঁর। গত বছর নিউরোএন্ড্রোক্রিন টিউমার (neuroendocrine tumour) ধরা পড়ার পর সিনেমা থেকে বিরতি নেন অভিনেতা ইরফান খান (Actor Irrfan Khan)। বিরল সেই ক্যানসার সারিয়ে ক্যামেরার সামনে আরও একবার ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে প্রস্তুত তিনি। তবে হিন্দি মিডিয়াম নয়, এবার ইংরেজি মিডিয়ামে কাজ করবেন তিনি। শুক্রবার উদয়পুরে আংরেজি মিডিয়ামের (Angrezi Medium) শুটিং শুরু করছেন ইরফান খান। 

কঠিন ক্যান্সার জয় করে ক্যামেরার সামনে কোন সিনেমায় ফিরছেন ইরফান খান?

২০১৭ সালের চলচ্চিত্র হিন্দি মিডিয়ামের (Hindi Medium) এটি একটি সিক্যুয়েল। এই সপ্তাহের শুরুতে মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছিল অভিনেতাকে, শোনা যাচ্ছিল হিন্দি মিডিয়াম ২ নামের সিনেমায় দেখা যাবে তিনি। শুক্রবার, প্রযোজক দিনেশ বিজন একটি ছবি প্রকাশ করেছেন যাতে বোঝা যাচ্ছে, যাবতীয় ঝড়ঝাপ্টা সামলে ইরফান কাজে ফিরছেন। ছবিটিতে বিজনের পাশাপাশি, পরিচালক হোমি আদাজানিয়া, অভিনেতা দীপক দোব্রিয়াল, সিনেমাটোগ্রাফোগ্রাফার অনিল মেহতা এবং ইরফানকে একসঙ্গেই দেখা যাচ্ছে।

What better start to this Friday than starting something that you all have been waiting for! Our power team, Producer #DineshVijan, Director @homster, DOP #AnilMehta, #DeepakDobriyal and the man himself @irrfan straight from the sets of #AngreziMedium in #Udaipur.


A post shared by Maddock Films (@maddockfilms) on


২০১৮ সালের মার্চ মাসে ইরফান তাঁর এই কঠিন রোগ ধরা পড়ার ঘোষণা করেন এবং জানান যে তিনি চিকিৎসার জন্য বিদেশে যাচ্ছেন। এই বছরের ফেব্রুয়ারিতেই ভারতে ফিরে এসেছিলেন ইরফান। 

সুশান্ত-শ্রদ্ধার আগামী এই সিনেমায় কেবল গানের সেট বানাতেই খরচ এত কোটি!




হিন্দি মিডিয়াম ২০১৭ সালের সর্বোচ্চ উপার্জনকারী চলচ্চিত্রগুলির মধ্যে একটি। দিল্লির চাঁদনি চকের দম্পতি ইরফান এবং অভিনেত্রী সাবা কামার জীবনকে কেন্দ্র করে এই সিনেমা। অভিজাত সমাজের মতো করে বাঁচতে চান বলে যারা মেয়েকে সর্বোত্তম শিক্ষা দিতে বদ্ধপরিকর।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement