হোমবলিউড

অভিনয় ছেড়ে ছেলে শ্যুটার! অনিল বলছেন 'The Beginning' ....

বাবা-ছেলের একসঙ্গে পথ চলার কথা টুইটে সগর্বে ঘোষণা করেছেন অনিল। অলিম্পিক স্বর্ণপদক জয়ী শুটারের ভূমিকায় দেখা যাবে হর্ষবর্ধনকে।

  | February 17, 2020 09:41 IST (নয়া দিল্লি)
Abhinav Bindra

অভিনব যাত্রায় অনিল-হর্ষবর্ধন (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • অনিল-হর্ষবর্ধন-অভিনব বিন্দ্রা ত্রয়ী নতুন ছবিতে
  • সোনম কাপুর শেয়ার করলেন সেই ছবি
  • "বিশেষ কিছুর অপেক্ষায়" লেখেন তিনি

প্রায় তিন বছর আগের ঘোষণা, অভিনব বিন্দ্রার (Abhinav Bindra) বায়োপিক হবে। তিন বছর পর সেই ছবি অবশেষে ফ্লোরে। ছেলে হর্ষবর্ধন কাপুরের (Harshvardhan Kapoor) সঙ্গে সেই ছবিতে অভিনয় করবেন অনিল কাপুর (Anil Kapoor)। বাবা-ছেলের একসঙ্গে পথ চলার কথা টুইটে সগর্বে ঘোষণা করেছেন অনিল। অলিম্পিক স্বর্ণপদক জয়ী শ্যুটারের ভূমিকায় দেখা যাবে হর্ষবর্ধনকে। পর্দায় অভিনব-র বাবা অনিল। এই প্রথম বাবা-ছেলে স্ক্রিন শেয়ার করতে চলেছেন। হর্ষবর্ধন এবং অভিনব বিন্দ্রাকে নিয়ে একটি ছবি টুইট করে প্রবীণ অভিনেতার ক্যাপশন, "যাত্রা শুরু", 'The Beginning'। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে সোনম কাপুর অভিনন্দন জানিয়ে লিখেছেন: "ইতিহাস রচনা করতে চলেছে The Beginning"

'আমি তোমাতে মুগ্ধ', রাফলোর প্রশংসায় চাঁদ পেয়েছিলেন ইরফান

দেখুন সেই ছবি:





পাশাপাশি, অভিনব-র সঙ্গে তাঁর একটি ছবি পোস্ট করে হর্ষবর্ধন কাপুর জানান, ২০১৭-য় সালে ছবিটি সই করেছিলেন। ক্যাপশনে লিখেছেন: দ্য বিগিনিংস সত্যিই আমার জীবনে নতুন অধ্যায় শুরু করতে চলেছে। তিনিও অক্লান্ত পরিশ্রম করছেন অভিনব-র মতোই। অভিনব হয়ে উঠবেন বলে।" ছবি ও ক্যাপশনের পাশাপাশি হ্যাশট্যাগ করেছেন "#LetsDoThis"।

সিজন সেরা সিদ্ধার্থ শুক্লা, সোশ্যাল মাত অসীম রিয়াজে

এই ছবিই ভাইরাল হয়েছে:



হর্ষবর্ধনের এই পোস্টের এক সপ্তাহ পরে  অনিল কাপুর জানান, অভিনব বিন্দ্রার বাবা অপজিৎ বিন্দ্রার চরিত্রে অভিনয় করবেন তিনি। অভিনব বিন্দ্রা, তাঁর বাবার এবং নিজের একটি ছবি কোলাজ করে শেয়ার করেছেন অনিল নিজের সোশ্যালে।

অস্কারে ব্রাত্য, ফিল্মফেয়ারে ‘টপার' Gully Boy

দেখুন হর্ষবর্ধনের পোস্ট:



প্রধান চরিত্রে অভিনয় করবেন হর্ষবর্ধন ও অনিল কাপুর। প্রসঙ্গত, অভিনব বিন্দ্রা ২০০৮-এর বেজিং অলিম্পিক গেমসে রাইফেল শ্যুটিংয়ে স্বর্ণপদক জিতেছেন। ২০০৬-এ আইএসএসএফ ওয়ার্ল্ড শ্যুটিং চ্যাম্পিয়নশিপেও তিনি সোনা জিতেছিলেন। অভিনব বিন্দ্রা প্রথম এবং একমাত্র ভারতীয় শ্যুটার যিনি এই দুই খেতাবের অধিকারি। ছবিটি অভিনব বিন্দ্রার আত্মজীবনী "A Shot at History: My Obsessive Journey to Olympic Gold"  অবলম্বনে তৈরি হতে চলেছে। Ek Thi Daayan পরিচালক কান্নান আইয়ার পরিচালনা করবেন এই ছবি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com