হোমবলিউড

লখনের সংলাপ জোকারের মুখে! 'ধিনা ধিন ধা' নাচলেন জ্যাকুইন?

নাচছে জোকার, নাচছেন অনিল, নাচছেন দু-জন আহ্লাদে---ছবি দেখে এমনটাই মনে হচ্ছে কী?

  | October 09, 2019 15:45 IST (নয়া দিল্লি)
Anil Kapoor

জোকার-লখনের ধিনা-ধিন-ধা (সৌজন্যে:ইনস্টাগ্রাম)

Highlights

  • জ্যাকুইন ফোনেক্স অভিনীত 'জোকার' ভারতে মুক্তি পেয়েছে ২ অক্টোবর
  • বক্স অফিসে ইতিমধ্যেই ভালো সাড়া ফেলেছে ছবিটি
  • অনিল কাপুরের পাইপলাইনে আছে পাগলপন্তি, মালাঙ্গ আর তখত

নাচছে জোকার, নাচছেন অনিল, নাচছেন দু-জন আহ্লাদে---ছবি দেখে এমনটাই মনে হচ্ছে কী? তাহলে আরও একটি খবর শুনে আনন্দে আটখানা হোন, শুধু নেচে-কুঁদে ক্ষান্ত হননি, 'রামলখন' ছবিতে লখনের বিখ্যাত সংলাপও নাকি 'জোকার' (Joker) ওরফে জ্যাকুইন ফোনিক্স আউড়েছেন! যদিও পুরোটাই ঘটেছে সোশ্যাল মিডিয়ায়। মিম হিসেবে। ২ অক্টোবর ভারতে মুক্তি পেয়েছে জ্যাকুইন অভিনীত জোকার। যা ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে। 'জোকার'-এর চরিত্র সম্বন্ধে যাঁরা জানেন এই চরিত্রটি হলিউডের বিখ্যাত ডার্ক শেডের চরিত্র। এবং টড ফিলিপ্সের (Todd Phillips) পরিচালিত এই ছবিতে একটি বিখ্যাত সংলাপ আছে জবরদস্ত ভিলেন জোকারের মুখে,  "All I have, are negative thoughts," (আমার মাথায় সারাক্ষণ খারাপ চিন্তা ঘোরে) । সেই সংলাপের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে অনিল কাপুরের (Anil Kapoor) লখন চরিত্রের আরেকটি বিখ্যাত সংলাপ, "Just Dhina Dhina Dha it... All your thoughts will be bole toh ekdam jhakaas" (ধিনা ধিন ধা বললেই সমস্ত বাজে চিন্তা সরে গিয়ে সবকিছু একদম ঝক্কাস!) নয়ের দশকের  এই ছবির গান আজও সবার মুখে মুখে ফেরে।

দেখুন সেই মিম:

ckuqjck

অনিলের ইনস্টার স্ক্রিনশট. (সৌজন্যে: অনিল কাপুর)

ডিসি কমিকস ইউনির্ভাস-এর অন্যতম ভিলেন জোকার আদতে আটের দশকের। সাহিত্যিক আর্থার ফ্লেকসের উপন্যাস অবলম্বনে গথাম সিটির এই খলনায়ককে নিয়েই তৈরি ফিলিপ্সের জোকার। এই ছবিটির সঙ্গে একই দিনে মুক্তি পেয়েছে হৃতিক রোশন-টাইগার শ্রফের ওয়্যার আর চিরঞ্জীবির সায় রা নরসিমা রেড্ডি। তার মধ্যেও জোকার বক্স অফিসে ভালোই ব্যবসা করেছে।  


এদিকে অনিল কাপুরকে শেষ দেখা গেছে 'টোটাল ধামাল' ছবিতে। তাঁর পাইপলাইনে রয়েছে 'পাগলপন্তি', 'মালাঙ্গ' আর মাল্টিস্টারার ছবি 'তখত'। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement