হোমবলিউড

অঙ্কিতার কোলে যমজ নবজাতক! তারা কে, দেখুন পোস্টে

বম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে এই স্বীকারোক্তি করেছেন তিনি

  | August 10, 2020 21:58 IST (মুম্বই)
Ankita Lokhande

এই ছবি শেয়ার করেছেন অঙ্কিতা লোখাণ্ডে।

Highlights

  • দুই নবজাতককে নিয়ে বেশ খোশমেজাজে অঙ্কিতা লোখাণ্ডে
  • জানা গিয়েছে, হবু বর ভিকি জৈনের ভাগ্নে-ভাগ্নি এই নবজাতক
  • বাঘী-৩ ছবিতে শেষবার দেখা গিয়েছে অঙ্কিতাকে

সুশান্ত-কাণ্ডের পর থেকে বেশ বিমর্ষই থেকেছেন তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে। নানা পোস্টের মাধ্যমে প্রয়াত অভিনেতাকে স্মরণ করেছেন তিনি। কিন্তু সোমবার অন্য মুডে ধরা দিলেন তিনি। দু'হাতে দুই নবজাতককে ধরে হাসিমুখে ছবি পোস্ট করেছেন তিনি। জানা গিয়েছে, এই নবজাতক অঙ্কিতার হবে স্বামী ভিকি জৈনের ভাগ্নে-ভাগ্নি। যদিও তাঁর করা পোস্টে সেই উল্লেখ নেই। কিন্তু ভিকি-সহ তাঁর জামাইবাবু অভিষেক শ্রীবাস্তব, বর্ষা ও রেসু জৈনকে পোস্টে ট্যাগ করেছেন অঙ্কিতা। তিনি লিখেছেন, " আমাদের পরিবার বাড়লো। নতুন সদস্যদের উপস্থিতিতে নতুনভাবে জীবন শুরু হলো। স্বাগতম আবীর ও আবীরা।"  দেখুন সেই পোস্ট:

দেখুন অঙ্কিতার সেই পোস্ট:


Our family rejoices - a new life's begun , Our circle is richer with the birth of these TWINS WELCOME Abeer and Abeera


A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on


 বেশ কিছু বছর ধরে বিলাসপুরের উদ্যোগপতি ভিকি জৈনের সঙ্গে সম্পর্কে আছেন অঙ্কিতা লোখাণ্ডে। বম্বে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে এই স্বীকারোক্তি করেছেন তিনি। তিনি বলেছেন, "হ্যাঁ আমরা সম্পর্কে আছি। এই সম্পর্কের ভবিষ্যত কী, সময় হলেই জানতে পারবেন। তবে ভিকি খুব ভালো মানুষ।"




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com