হোমবলিউড

বিবাহবার্ষিকীতে স্বামী গোল্ডি বেহলের জন্য সোনালী বেন্দ্রের পোস্ট চোখে জল আনবে আপনারও

"অনেকেই বুঝতে পারেন না যে ক্যান্সার শুধুমাত্র ব্যক্তিগত লড়াই নয় ... এ এমন একটি বিষয় যেখানে একটি পরিবারের সকলেই জড়িয়ে পড়ে" লিখেছেন সোনালী

  | November 13, 2018 09:59 IST (নিউ দিল্লি)
Sonali Bendre

স্বামী গোল্ডি বেহলের সঙ্গে নিজের এই ছবি শেয়ার করেছেন সোনালী বেন্দ্রে

Highlights

  • আমি আমার সব আবেগ ভাষায় প্রকাশ করতে পারব না; সোনালী
  • বর্তমানে আমেরিকায় আছেন সোনালী
  • 2002 সালে গোল্ডি বেহলকে বিয়ে করেন সোনালী

“যেই না আমি এই লিখতে শুরু করলাম, আমি তক্ষুণি জানতাম যে আমার মাথার মধ্যেকার সমস্ত আবেগ ও চিন্তাভাবনা আমি শব্দের মধ্যে ধরে ফেলতে পারব না। স্বামী, সহচর, ভাল বন্ধু, আমার রকস্টার, এসবই আমার জন্য গোল্ডি বেহল,” লিখেছেন অভিনেত্রী সোনালী বেন্দ্রে। নিজের Instagram পোস্টের তিনি তাঁদের বিবাহবার্ষিকী সম্পর্কে লিখেছেন বেশ কিছু আবেগঘন কথা। সোনালী বেন্দ্রে এবং চলচ্চিত্র নির্মাতা গোল্ডি বেহলের বিয়ে হয়েছে 16 বছর হল। অভিনেত্রী বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে। সেখানে তাঁর ক্যান্সারের চিকিত্সা চলছে। ইনস্টাগ্রাম পোস্টে, সোনালী তাদের বিয়ের এবং অন্যান্য একাধিক ছবি শেয়ার করেছেন। তিনি লিখেছিলেন, "বিয়ে মানে একে অপরের পাশে থাকা। খারাপ ভালো, অসুস্থতা সুস্থতা সমস্ত সময়ে... এবং ঈশ্বর জানেন, আমরা এই বছর এইসবের মধ্য দিয়ে কীভাবে চলেছি"।

ক্যানসার জয় করে স্বাভাবিক ছন্দে ফিরতে চলেছেন সোনালি বেন্দ্রে

"অনেকেই বুঝতে পারেন না যে ক্যান্সার শুধুমাত্র ব্যক্তিগত লড়াই নয় ... এ এমন একটি বিষয় যেখানে একটি পরিবারের সকলেই জড়িয়ে পড়ে। আমিও এই যাত্রায় যেতে সক্ষম হয়েছি, কারণ আমি জানতাম যে আপনি আপনার সমস্ত দায়িত্ব জাগিয়ে বুঝবেন এবং আরো কিছু দায়িত্ব নেবেন” লিখেছেন সোনালী বেন্দ্রে ।

কেমোথেরাপি চলাকালীন কেন ভয় পেয়েছিলেন সোনালী?


এখানে সোনালী বেন্দ্রের পুরো পোস্ট পড়ুন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

As soon I began to write this... I knew instantly that I wouldn't be able to put down in words all the emotions and thoughts that were running through my head. Husband. Companion. Best friend. My rock. For me, that's @goldiebehl. Marriage is standing by each other, through thick and thin, in sickness and in health... and god knows, how we've been through that this year. What not many people realize is that cancer is not just an individual battle... it's something that a family collectively goes through. I was also able to go on this journey, knowing that you'd juggle all your responsibilities, and take on some more and hold fort back home... all this while shuttling between two continents. Thank you for being my source of strength, love and joy, for being with me every single step of the way... thank you is such an understatement for how I feel. What do I say about someone who is a part of you, who is yours and nothing and nobody else matters? Happy anniversary Goldie!

A post shared by Sonali Bendre (@iamsonalibendre) on

 

প্রিয়াঙ্কা চোপড়া, শ্বেতা বচ্চন নন্দা, আয়ুষ্মান খুরানা, নেহা ধুপিয়া, সুজান খানের মতো সেলিব্রিটিরাও সোনালীর পোস্ট লাইক করেছেন। "শুভ বার্ষিকী তোমাদের। দম্পতি হিসেবে লক্ষ্য পূর্ণ করেছো তোমরা," প্রিয়াঙ্কা মন্তব্য করেছেন।

43 বছর বয়সী সোনালী বেন্দ্রের ক্যান্সার ধরা পড়ার পরই জুলাই মাসে তিনি নিউ ইয়র্কে চলে যান। Instagram-এ একের পর এক অনুপ্রেরণামূলক পোস্ট দিয়ে ক্যান্সারের সঙ্গে তাঁর লড়াইয়ের কথা শেয়ার করেছেন সোনালী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Sometimes, when you least expect it, life throws you a curveball. I have recently been diagnosed with a high grade cancer that has metastised, which we frankly did not see coming. A niggling pain led to some tests, which led to this unexpected diagnosis. My family and close friends have rallied around me, providing the best support system that anyone can ask for. I am very blessed and thankful for each of them. There is no better way to tackle this, than to take swift and immediate action. And so, as advised by my doctors, I am currently undergoing a course of treatment in New York. We remain optimistic and I am determined to fight every step of the way. What has helped has been the immense outpouring of love and support I've received over the past few days, for which I am very grateful. I'm taking this battle head on, knowing I have the strength of my family and friends behind me.

A post shared by Sonali Bendre (@iamsonalibendre) on

 

দীপাবলিতে সোনালী বেন্দ্রে এবং গোল্ডি বেহলের সঙ্গে নিউইয়র্কে যোগ দেন তাঁদের ছেলে রণবীর। দীপাবলি উৎসব উদযাপনের ছবিও বিস্তারিত পোস্ট লিখে শেয়ার করেছেন সোনালী বেন্দ্রে।

নিউ ইয়র্কে থাকাকালীন, সোনালী বেন্দ্রে অভিনেতা ঋষি কাপুরের সাথে দেখা করেন। ঋষিও বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে চিকিৎসার জন্যই রয়েছেন। তিনি প্রিয়াঙ্কা চোপড়ার আইবুড়োভাতে নিতু কাপুরের সঙ্গেই উপস্থিত ছিলেন।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com