হোমটিভি

ফের অনুপ-জ্যাসলিন এক হতেই হাঙ্গামা! কি হল তারপর?

অনুপ জালোটা (Anup Jalota) আর জ্যাসলিন মাথারু ( Jasleen Matharu)। যতবার এক হয়েছেন ততবার মহা গোলমাল।

  | October 18, 2019 13:07 IST (নয়া দিল্লি)
Anup Jalota

ফের খবরে অনুপ-জ্যাসলিন

Highlights

  • অনুপ-জ্যাসলিনের ভিডিও ভাইরাল
  • একসঙ্গে দু-জনে ছবি করছেন
  • বিগ বস-এ এঁদের জোড়ি ছিল বিতর্কের শীর্ষে

অনুপ জালোটা (Anup Jalota) আর জ্যাসলিন মাথারু ( Jasleen Matharu)। যতবার এক হয়েছেন ততবার মহা গোলমাল। বিগ বস১২-য় প্রথম অনুপ-জ্যাসলিন একফ্রেমে। দু-জনের প্রথমে গলায় গলায় প্রেম। তারপরেই চুলোচুলির আগের স্তর। রিয়েলিটি শো থেকে ঝগড়া নিজেদের বাড়ির অন্দরেও। জ্যাসলিনের বাবা সরাসরি জানিয়ে দিলেন, অনুপের সঙ্গে মেয়ের সম্পর্ক মানবেন না। সেই বিতর্ক থিতিয়ে যেতেই তৈরি নয়া সমস্যা। এবার নাকি দু-জনে এক ছবিতে অভিনয় করছেন। আর শুট শুরু হতেই হাঙ্গামা। হাত-পা কেটে একসার জ্যাসলিনের। এবং পুরনো রাগ-অভিমান ভুলে ফের শিষ্যা-প্রেমিকার পাশে অনুপ জালোটা। ঘটনার ভিডিও-ও ইতিমধ্যেই প্রকাশ্যে। এবং সোশ্যালে ভাইরাল। আর ছবির নামও জবরদস্ত, 'ও মেরি স্টুডেন্ট হ্যায়'! পরিচালনায় কেশর মাথারু। দেখুন সেই ভিডিও:



নিজের ইনস্টায় পুরো ঘটনা শেয়ার করেছেন জ্যাসলিন। ভিডিওয় দেখা গেছে জ্যাসলিনের পাশে বসে ভজন সম্রাট। তিনি রীতিমতো জ্যাসলিনকে সামলাচ্ছেন। এবং বলছে, প্রথম দিনের শুটিংয়েই গুরুতর আহত জ্যাসলিন। পরের বার সাবধানে কাজ করার পরামর্শও দিয়েছেন তিনি। জ্যাসলিন নিজেও দেখিয়েছেন কতটা আহত তিনি। সঙ্গে ক্যাপশন, শুট করতে গিয়ে আহত।





গত বছর রিয়েলিটি শো বিগ বস ১২-তে প্রথম দেখা যায় ভজন সম্রাট অনুপ জালোটা-জ্যাসলিন মাথারুকে। প্রথম দিন থেকেই জুটি বিতর্কের শিরোনামে। প্রথম নিজের ছাত্রী হিসেবে অনুপ জ্যাসলিনকে পরিচিত করালেও সেই সম্পর্ক আস্তে আস্তে রঙিন হয় ভালোবাসার রঙে। সেই নিয়েও যথেষ্ট সমস্যা তৈরি হয়েছিল দুই পরিবারে এবং বিগ বসের অন্দরে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement