হোমবলিউড

বিরাটকে নিয়ে অনুপমের সঙ্গে কী কথা বললেন 'লেডিলাভ' অনুষ্কা?

একসঙ্গে খুব বেশি কাজ করিনি আমরা। কিন্তু বরবরই আমি অনুষ্কার অন্ধ ভক্ত। ওঁর অভিনয়ের জন্য। ওঁর শান্ত স্বভাবের জন্য। "

  | June 15, 2019 14:59 IST (নিউ দিল্লি)
Anupam Kher

সসি সাক্ষাত (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • লন্ডনে অনুষ্কা শর্মার সঙ্গে দেখা করেন অনুপম খের
  • দেখা সেরেই অনুপম সাক্ষাতের সেই ছবি পোস্ট করেন সোশ্যালে
  • এই মুহূর্তে অনুষ্কা বিরাট কোহলির সঙ্গে লন্ডনে

দিন কয়েক আগেই লন্ডনে গিয়েছেন অনুপম খের (Anupam Kher)। অক্সফোর্ড ইউনিয়ন থেকে বিশেষ সম্মান জানানো হয় তাঁকে। সেখানে গিয়েই তিনি দেখা করেন বলিউডের আরেক তারকা এবং বিরাট ঘরনি অনুষ্কা শর্মার (Anushka Sharma) সঙ্গে।  এই মুহূর্তে অনুষ্কা স্বামী বিরাট কোহলির সঙ্গে লন্ডনে রয়েছেন। বিরাটের অধিনায়কত্বে লন্ডনে বিশ্বকাপ ক্রিকেট খেলছে ভারতীয় দল। দেখা হতেই বিরাটকে নিয়ে নাকি আড্ডায় মাতেন দুই তারকা। সাক্ষাতের সেই ছবি অনুপম পোস্ট করেছেন ইনস্টায়। এর পোস্ট হতেই তা হিট নেটিজেন মহলে।

বিরাটকে নিয়ে কী কথা হল দুই তারকার মধ্যে? পোস্টে অনুপম প্রথমেই প্রশংসা করেন অনুষ্কার। তাঁর মার্জিত-শান্ত স্বভাব আর অভিনয় নিয়ে।  স্বাভাবিক ভাবেই এরপর কথআ প্রসঙ্গে এসে পড়ে বিরাট কথা। তবে তা নিয়ে খুব একটা ঝেড়ে কাশেননি অনুপম। অনুষ্কার সঙ্গে অক্সফোর্ড ইউনিয়ন থেকে দেওয়া সম্মান এবং তাঁর বক্তৃতার কথাও জানান তিনি।

ঋষির কাছে এলেন পাক নায়িকা, দু-জনের সেই ছবি ভাইরাল!

অনুষ্কার সঙ্গে সাক্ষাতের মুহূর্ত ক্যামেরায় ধরে রেখে ছবির তলায় লেখেন : "একসঙ্গে খুব বেশযি কাজ করিনি আমরা। কিন্তু বরবরই আমি অনুষ্কার অন্ধ ভক্ত। ওঁর অভিনয়ের জন্য। ওঁর শান্ত স্বভাবের জন্য। অনেক বিষয় নিয়ে আড্ডা হল আমাদের মধ্যে "


দেখুন সেই পোস্ট:



এর আগের পোস্টে অনুপম ধন্যবাদ জানিয়েছেন অক্সফোর্ড ইউনিয়নকে। যারা তাঁকে বিশেষ সম্মান জানিয়েছে, "সবাইকে অনেক ধন্যবাদ আমাকে এই সম্মান জানানোর জন্য। এখানে এসে আমি আমার জীবনের চরাই-উতরাই সম্পর্কে জানাতে পারলাম আপনাদের। আলোচনা করতে পারলাম ভারতীয় চলচ্চিত্র এবং রোজের জীবন নিয়েও। আপনারা ধৈর্য ধরে সব শুনেছেন। আমি কৃতজ্ঞ তার জন্য। আমার বিশেষ ধন্যবাদ ভারতীয় ছাত্রদের প্রতিও। জয় হো।" 

Disha's Birthday: দেখুন, টাইগারের সঙ্গে জন্মদিনের হুল্লোড়ে মাতলেন দিশা

ঝলক দেখুন:



অনুপম খেরকে (Anupam Kher) শেষ দেখা গেছে চলতি বছরে মুক্তিপ্রাপ্ত বিতর্কিত ছবি 'দ্য অ্যআক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার'-এ। ছবির প্রধান চরিত্র প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement