হোমমিউজিক

একা অনুপম নয়, গান গেয়ে মন জয় করে নিলেন স্ত্রী পিয়াও

তাঁর স্ত্রী পিয়াও যে সমান পারদর্শী, তার প্রমাণ দিলেন তিনি 'তোমার ভেতর থেকে' গানটি পুনর্নির্মাণ করে।

  | February 16, 2019 19:54 IST (কলকাতা)
Tomar Bhetor Theke

পিয়া চক্রবর্তী। (সৌজন্যে ফেসবুক)

Highlights

  • তোমার ভেতর থেকে গানটি পুনর্নির্মাণ করেছেন পিয়া চক্রবর্তী
  • তিনি সম্পর্কে অনুপম রায়ের স্ত্রী
  • গানের দ্বিতীয় স্তবকটি লিখেছেন তিনি নিজেই

অনুপম রায়ের গানে মুগ্ধ আট থেকে শুরু করে আশি। তবে গান গেয়ে তিনি একাই মন জয় করেন একথা আর এখন বলা যাবে না। তাঁর স্ত্রী পিয়াও যে সমান পারদর্শী, তার প্রমাণ দিলেন তিনি 'তোমার ভেতর থেকে' গানটি পুনর্নির্মাণ করে। স্বামীর গানটি তিনি যে শুধুমাত্র গেয়েছেন তা নয়, দ্বিতীয় স্তবকটা নিজে লিখেও ফেলেছেন। আর সেই গান শুনে সোশ্যাল মিডিয়ায় উছ্বাস প্রকাশ করেছে অগুনতি মানুষ।

আরও পড়ুনঃ ভ্যালেন্টাইনস ডে-তে এক ঝাঁক প্রেমের গান নিয়ে হাজির আমারা মিউজিক

পিয়া জানান, বহুদিন সংগীতের তালিম নিলেও কখনও ভাবেননি নিজে গান লিখবেন বা পেশাগত শিল্পী হবেন। গান গাইতে ভালোবাসেন তাই আগেই অনুপমেরই অন্য একটা গান গেয়ে ইউটিউবে আপলোড করে সকলের প্রশংসা পেয়েছিলেন। তবে এবার যখন তোমার ভেতর থেকে গাওয়ার সিদ্ধান্ত নেন তখন স্বামী নাকি সাফ জানিয়েছিলেন দ্বিতীয় স্তবকটা নিজেকেই তাঁকে লিখে নিতে হবে। কারণ 'অন্যের লেখা গান গাওয়া আর নিজের লেখা গান গাওয়ার মধ্যে ভাবের বিস্তর ফারাক থাকে' বলে তাঁদের দু'জনেরই ধারণা। সেই মতো কিছুটা সময় নিয়ে কাজটা করে ফেলেন পিয়া। বলা বাহুল্য তোমার ভেতর থেকে মন জয় করে নিয়েছে সকলের।

8b6kgg8g

পিয়া ও অনুপম। (সৌজন্যে ফেসবুক)


ভ্যালেন্টাইনস ডে-এর দু'দিন আগে মুক্তি পেয়েছে তোমার ভেতর থেকে, যাকে স্বামী-স্ত্রীয়ের তরফ থেকে অনুরাগীদের জন্য ভ্যালেন্টাইনস ডে-এর উপহার হিসেবে মনে করছে অনেকে। ইউটিউবে পরের গান আবার কবে শোনা যাবে তা এখনও জানেন না পিয়া। তবে এইটুকু জানেন, পরের গানটাও সম্ভবত নিজেই নিজের জন্য লিখবেন তিনি আবার।


 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com