হোমবলিউড

'বিশ্রাম নিন, গব্বরকে সামলাব', কাকে হুঁশিয়ারি অনুরাগের?

অনুরাগ বলেন, "আপনার ছেড়ে যাওয়া ইমেজ আমরা সেই দিন থেকে নিজেদের মনে লালন করে চলেছি। এবার সামনে গব্বর আসুক বা LION কিংবা শাকাল ....আমরা দেখে নেব"

  | December 29, 2019 13:02 IST (নয়া দিল্লি)
Amitabh Bachchan

অমিতাভকে বিশ্রামের পরামর্শ অনুরাগের!

Highlights

  • অমিতাভ বচ্চনের টুইট ভাইরাল
  • তাই দেখে মুখ খুললেন অনুরাগ কাশ্যপ
  • ভাইরাল অনুরাগের টুইটও

মনের কথা অনেকদিন ধরেই মুখে বলা ছেড়ে দিয়েছেন টেকস্যাভি Amitabh Bachchan। বদলে তাঁর হাতিয়ার টুইট। সেখানেই নতুন বছর আসার আগে ভারী মজার টুইট করেছেন শাহেনশা। ২০১৯-এর শেষ, ২০২০-র প্রারম্ভে তাঁর রসিকতা, "নতুন বছর আসতে এখনও দিন তিনেক বাকি। এত উতলা হওয়ার কিচ্ছু নেই। ফারাক তো ১৯-২০! বদল ঘটবে সামান্যই।" অমিতাভের এই রসিকতা নেটিজেনদের দারুণ মনে ধরেছে। শেয়ার হতেই টুইট ভাইরাল তো বটেই, হাজারের ওপর মন্তব্য জমেছে সেখানে। এই মজাটাই পুরো ঘেঁটে ছেড়ে দিলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। পাল্টা টুইটে তাঁর মন্তব্য, "এবারের বদল আর ১৯-২০ নয়। নতুন বছরে বড় বদল ঘটতে চলেছে। আপাতত আপনি নিজের শরীরের খেয়াল রাখুন। আপনার 'রাগী যুবক' ইমেজ ৯য়ের দশকেই ছেড়ে এসেছেন।"

চোখ টাটাচ্ছে বলিউডের? সুইজারল্যান্ডে New Year's eve-এ সইফিনা



অনুরাগ আরও বলেন, "আপনার ছেড়ে যাওয়া ইমেজ আমরা সেই দিন থেকে নিজেদের মনে লালন করে চলেছি। এবার সামনে গব্বর আসুক বা LION কিংবা শাকাল ....আমরা দেখে নেব"। অনুরাগের এই টুইট সোশ্যালে আসতেই সুপারহিট। অনুরাগের নিশানা কার দিকে বুঝতে অসুবিধে নেই কারোরই। 

লাল লেহেঙ্গায় অনন্যা মোনা, দেখুন বিয়ের ছবি


বারবার প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মুখ খুলে ধর্ষণের হুমকি পান অনুরাগের মেয়ে। তারপরেই টুইট করা বন্ধ করে দেন অনুরাগ। সম্প্রতি, নাগরিক আইন নিয়ে তিনি আবার সরব হয়েছেন। পাশাপাশি, কাজ শুরু করতে চলেছেন  আগামী ছবি গুলাব জামুন-এর। সেখানে মুখ্য ভূমিকায় অভিষেক-ঐশ্বর্য বচ্চন। শরীর সুস্থ না থাকলেও অমিতাভ বচ্চন একের পর এক কাজ করছেন অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র, সুজিত সরকারে গুলাবো সিতাবো এবং কৌন বনেগা ক্রোড়পতির ১১ সিজনে। 





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com