হোমবলিউড

'রাতারাতি মহল্লা পুড়ে ছাই!' দিল্লি হিংসায় আপশোস অনুরাগ কাশ্যপের

'একটা ঘর বানাতে কত সময় লাগে! একেক জনের সারা জীবন কেটে যায় একটি ঘর বা পরিবার তৈরিতে। সেখানে পোড়াতে লাগে কয়েক মুহূর্ত! এক রাতে গোটা অঞ্চল পুড়ে ছাই।'

  | February 27, 2020 20:36 IST (नई दिल्ली)
Anurag Kashyap

জ্বলছে দিল্লি, সোশ্যালে ভর্ৎসনা অনুরাগ কাশ্যপের

Highlights

  • দিল্লির হিংসা নিয়ে মুখ খুললেন অনুরাগ কাশ্যপ
  • আক্রমণকারীদের প্রতি তীক্ষ্ণ কটাক্ষ করেন
  • সোশ্যালে ভাইরাল সেই টুইট

জ্বলছে দিল্লি উত্তর-পূর্ব (North East Delhi)। নয়া নাগরিক বিলকে কেন্দ্র করে ফের হিংসা ছড়াচ্ছে অরবিন্দ কেজরিওয়ালের রাজধানিতে। দিল্লির এই অশান্ত পরিবেশ নিয়ে জাভেদ আখতার, বিশাল ভরদ্বাজের পর টুইটে ক্ষোভ উগরে দিলেন আরেক বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। ক্ষুব্ধ অনুরাগ আপশোস করে বলেছেন, 'একটা ঘর বানাতে কত সময় লাগে! একেক জনের সারা জীবন কেটে যায় একটি ঘর বা পরিবার তৈরিতে। সেখানে পোড়াতে লাগে কয়েক মুহূর্ত! এক রাতে গোটা অঞ্চল পুড়ে ছাই।' অনুরাগের এই কথা দাগ কেটেছে নেডিজেনদের মনে। এদিকে ফি-দিন লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। দিল্লিতে এই মুহূর্তে হিংসার বলি বেড়ে ৩২।  

দিল্লিতে শান্তি বজায় রাখার অনুরোধ যুবরাজ সিং ও বীরেন্দ্র সেহবাগের


অনুরাগ কাশ্যপ দিল্লির বর্তমান পরিস্থিতি সম্পর্কে টুইটে আরও লিখেছেন, "হতাশা ছিল, আছে, থাকবে। তার জন্য সংযম বিসর্জন দিতে হবে! দেশ পুড়ছে। যন্ত্রণা, রাগ তো থাকবেই। তা বলে দেশবাসী সংযত হবেন না! এখনও যদি সংযত না হই আমরা, দেশের কী অবস্থা হবে! এখন সবার উচিত রাগ-হিংসা, ক্ষোভ ভুলে একত্রিত হয়ে এই হিংসার মোকাবিলা করা। না হলে দেশ শেষ হয়ে যাবে।"

দিল্লির হিংসা মামলার বিচারপতিকে বদলি করা হল পঞ্জাব ও হরিয়ানা হাইকোর্টে


প্রসঙ্গত, সংশোধিত নাগরিকত্ব আইনকে (CAA) কেন্দ্র করে সংঘর্ষে দিল্লি উত্তর-পূর্বতে (Delhi Clashes) মৃতের সংখ্যা পৌঁছেছে ৩২-এ। আহত ২০০-রও বেশি। টানা চারদিন ধরে চলতে থাকা সংঘর্ষের ঘটনায় বুধবার সন্ধে থেকে অস্থির পরিস্থিতি তৈরি হয়েছে দিল্লির ভজনপুরা, মৌজপুর, কারাওয়ালনগরে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বুধবার ‘শান্তি ও সৌভ্রাতৃত্ব' বজায় রাখার জন্য সকলের কাছে আর্জি জানিয়েছেন। হিংসাকে নিয়ন্ত্রণ করতে ব্যর্থতায় অভিযুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ একাধিক বৈঠক করেছেন। দিল্লি পুলিশ ১৮টি এফআইআর করেছে। গ্রেফতার হয়েছে ১০৬ জন। পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে বলে দাবি দিল্লি পুলিশের। বুধবার শহরের বিভিন্ন আক্রান্ত অঞ্চল পরিদর্শন করেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল।

উত্তর-পূর্ব দিল্লিতে হিংসার বলির সংখ্যা বেড়ে হল ৩২

দেখুন ভিডিও






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com