হোমবলিউড

বিসিসিআইএর নিষেধ সত্ত্বেও ভারতীয় দলের সাথে কেন অনুষ্কা? ফের ট্রোলের মুখে অভিনেত্রী

"যা কিছু ঘটেছে তা নির্দেশিকা মেনেই ঘটেছে এবং সবসময় নির্দেশিকা মেনেই ঘটবে এবং আমি এই বিষয়ে আর কিছুই বলব না।"-বলেন অনুষ্কা

  | August 14, 2018 08:23 IST (নিউ দিল্লি)
Anushka Sharma

লন্ডনে টিম ইন্ডিয়ার সাথে অনুষ্কা (সৌজন্যে: BCCI)

Highlights

  • "যারা মনে করছেন বিষয়টি ট্রোল বানানোর মতো, তারাই এই কাজ করেছেন"-অনুষ্কা
  • "আমি ট্রোলের প্রতিক্রিয়া জানাই না" -অনুষ্কা
  • বিষয়টি নিয়ে হইচই করবেন না- অনুরোধ অনুষ্কার

সম্প্রতি লন্ডনে ভারতীয় হাই কমিশন আয়োজিত এক সমাবেশে বিরাট কোহলি ও তাঁর দলের সঙ্গে উপস্থিত ছিলেন অনুষ্কা শর্মা। সেদিনের সমাবেশের একটি ছবি ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) প্রকাশ করার পরেই ট্রোল শুরু হয়েছে অনুষ্কাকে নিয়ে। ছবিতা অনুষ্কাকে ‘অড ওয়ান আউট’ বলেও মন্তব্য করা হয়। "যারা এই বিষয়টিকে এইভাবে দেখেছেন তাঁরা ট্রোল বানিয়েছেন। আর আমি কোনও ট্রোলের প্রতিক্রিয়া জানাই না।"-বলেন অনুষ্কা।

বিসিসিআইয়ের টিম ইন্ডিয়ার সঙ্গে অনুষ্কার ছবি সহ যে টুইট করেছে তা নিয়ে প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ভারত ও ইংল্যান্ডের টেস্ট শেষ না হওয়া পর্যন্ত ভারতীয় দলের খেলোয়াড়দের সঙ্গে দেখা করতে পারবেন না তাঁদের স্ত্রী বা প্রেমিকারা-এমনটাই জানিয়েছিল বিসিসিআই। তারপরেও কেন দলের সঙ্গে ছবিতে দেখা গেল অনুষ্কাকে প্রশ্ন উঠছে এই নিয়েই। অনুষ্কা জানান, বিসিসিআইয়ের নির্দেশের মধ্যে থেকেই বিরাট এবং দলের পাশাপাশি ছিলেন তিনি। "যা কিছু ঘটেছে তা নির্দেশিকা মেনেই ঘটেছে এবং সবসময় নির্দেশিকা মেনেই ঘটবে এবং আমি এই বিষয়ে আর কিছুই বলব না।"-বলেন অনুষ্কা। তিনি এই সামান্য বিষয় নিয়ে এত  হইচই না করতেও অনুরোধ জানিয়েছেন।

 

বিসিসিআই গত সপ্তাহে টুইট করে:


 

 

ছবিতে অনুষ্কার উপস্থিতি নিয়ে বিভিন্ন মন্তব্য:

 

 

 

 

 

 

 

 

 

 

এই বছরও গোড়ার দিকে, বিরাট কোহলির টুইট করা একটি ভাইরাল ভিডিওর পরে ফের ট্রোল শুরু হয় অনুষ্কাকে নিয়ে। ভিডিও -তে দেখা যায় তিনি এক পথযাত্রীকে বলছেন রাস্তায় আবর্জনা না ফেলতে। তবে, সোশ্যাল মিডিয়ার এই ট্রোলের জবাব দেন খোদ বিরাটই। এই ধরণের ট্রোলের নিন্দা জানিয়ে বিরাট বলেছিলেন: "যাঁদের এরকম কিছু করে দেখানোর  ক্ষমতা নেই তারাই এই ধরণের পোস্ট নিয়ে মজা করতে পারেন। সবকিছুই এখন কিছু মানুষের কাছে মজার বিষয় হয়ে দাঁড়িয়েছে।”

 

 

গতবছরই ডিসেম্বর মাসে বিয়ে করেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। 2015 সালে বিরাটের যখনই ক্রিকেটে খারাপ পারফর্ম্যান্স দেখা গেছে ট্রোলের শিকার হতে হয়েছে অনুষ্কাকে। পরের বছর মার্চ মাসেও ওয়ার্ল্ড কাপ টি 20 চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে বিরাট ও তাঁর দলের পারফর্ম্যান্স নিয়ে ট্রোলের মুখে পড়েন অনুষ্কা। বিরাট এই ট্রোলের জবাব দিতে ঝাঁপিয়ে পড়েন প্রত্যাশিতভাবেই।

 

 

অনুষ্কা শর্মার নতুন সিনেমা সুঁই ধাগা বর্তমানে মুক্তির অপেক্ষায়। 28 শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে এই সিনেমা। শাহরুখ খানের ‘জিরো’তেও দেখা যাবে এই অভিনেত্রীকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com