হোমবলিউড

Anushka-র মোজায় অর্জুনের চোখ! কী বললেন?

অর্জুনের চোখ গেছে অনুষ্কার মোজার দিকে। আর তাই নিয়ে রসিকতা করেছেন অভিনেতা। কী সেই মন্তব্য? 

  | January 17, 2020 10:36 IST (নয়া দিল্লি)
Anushka Sharma

অনুষ্কাকে মজার মন্তব্য অর্জুনের

Highlights

  • ফটো শেয়ার করেন অনুষ্কা শর্মা
  • কমেন্ট সেকশনে সবার আগে মন্তব্য অর্জুন কাপুরের
  • ছবি যথারীতি সোস্যালে ভাইরাল

খবরে থাকতে, চর্চার শিরোনাম হতে সমস্ত তারকারাই সারাক্ষণ সোশ্যালে নিজেদের ছবি পোস্ট করছেন। নিমেষে ভাইরালও হচ্ছেন। তালিকা থেকে বাদ নেই Anushka Sharma-ও। দিন কয়েক আগে অভিনেত্রী নিজের একটি ছবি পোস্ট করেন সোশ্যালে। সেই ছবি দেখে মুগ্ধ নেটিজেনেরা। মন্তব্য আর লাইকে উপচে পড়েছে সোশ্যাল। তার মধ্যেও আলাদা করে সবার নজর কেড়েছে Arjun Kapoor-এর মন্তব্য। অর্জুনের চোখ গেছে অনুষ্কার মোজার দিকে। আর তাই নিয়ে রসিকতা করেছেন অভিনেতা। কী সেই মন্তব্য? 

করণ 'জোকার'? বাবাকে ছেলে ডাকছে এই নামেই....!


And just like that a coffee under the setting sun on the balcony of our home became a memory to hold Captured by my beloved


A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on


ছবিতে অনুষ্কা শর্মা ক্যাপশন দিয়েছেন, "বাড়ির ব্যালকনিতে বসলেই সকালের টাটকা রোদ ছড়িয়ে পড়ে শরীরে। শীতের সকালে সেই রোদে বসে গরম গরম কফির কাপে চুমুক দিতে ভীষণ ভালো লাগে।" অনুষ্কা আরও জানিয়েছেন, এই ছবি তুলে দিয়েছেন হাবি বিরাট কোহলি। তখনই অর্জুন কমেন্ট করেন, পায়ের মোজা জোড়া দারুণ সুন্দর ড্রাই ক্লিনিং করানো! অনুষ্কার পরনে তখন ধূসর টি শার্ট আর কালো টাইটস। 

বিকিনির খাঁজে শরীরী ভাঁজ, সাগর কিনারে ভাইরাল মাহিরা



বেশ কিছু মাস ধরেই ফিল্মি দুনিয়া থেকে দূরে ছিলেন অনুষ্কা শর্মা। সম্প্রতি, তিনি আবার ক্যামেরার মুখোমুখি হলেন ঝুলন গোস্বামীর বায়োপিকে। সেখানে মহিলা ক্রিকেটার ঝুলনের ভূমিকায় দেখা যাবে তাঁকে। শুট করতে কলকাতার ইডেন গার্ডেনে এসেছিলেন অনুষ্কা।  




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com