হোমবলিউড

বিরাটকে নয়, ‘এতদিন তোমাকেই খুঁজছিলাম’, কাকে এ কথা বললেন অনুষ্কা শর্মা

অনুষ্কা শর্মার এই মন্তব্য মনে করিয়ে দিয়েছে এক পুরনো প্রবাদকে। সেই প্রবাদ অনুযায়ী বিশ্বের প্রতিটি মানুষের মতো একই রকম দেখতে আরও ছ’জন থাকে।

  | February 06, 2019 16:35 IST (নিউ দিল্লি)
Anushka Sharma

একটি ফটোশ্যুটে অনুষ্কা শর্মা

Highlights

  • জুলিয়া নিজেও একটি টুইট করেন, ‘‘সত্যি অনুষ্কা, দেখে মনে হচ্ছে আমরা যমজ’’
  • অনুষ্কা লেখেন, ‘‘ও মাই গড, সত্যিই’’
  • অনুষ্কা টিম ইন্ডিয়ার সঙ্গে নিউজিল্যান্ডে রয়েছেন

আমেরিকান গায়িকা জুলিয়া মিখাইলের সঙ্গে অনুষ্কা শর্মার মুখে হুবহু মিল খুঁজে বার করেছে ইন্টারনেট জনতা। কয়েক দিন আগেই এই নিয়ে তাদের অনেকে টুইটও করেছেন। মঙ্গলবার জুলিয়া নিজেও একটি টুইট করেন, ‘‘সত্যি অনুষ্কা, দেখে মনে হচ্ছে সত্যিই আমরা যেন যমজ।'' উত্তরে অনুষ্কা লেখেন, ‘‘ও মাই গড, সত্যিই আমি কবে থেকে তোমাকে আর আমার মতো দেখতে বাকি পাঁচজনকে খুঁজে বেড়াচ্ছি।'' অনুষ্কা শর্মার এই মন্তব্য মনে করিয়ে দিয়েছে এক পুরনো প্রবাদকে। সেই প্রবাদ অনুযায়ী বিশ্বের প্রতিটি মানুষের মতো একই রকম দেখতে আরও ছ'জন থাকে। অর্থাৎ একই সময়ে বিশ্বের বিভিন্ন প্রান্তে মোট সাত জন এক রকম দেখতে মানুষ ঘুরে বেড়ান।

‘সেক্সিস্ট মন্তব্যে'র জেরে সানি লিয়ন ও মাম্মুট্টির ছবি সরালো ফেসবুক

দেখুন অনুষ্কা শর্মা এবং জুলিয়া মিখাইলের কথোপকথন এখানে:

 


 

অনুষ্কা শর্মা এবং জুলিয়া মিখাইলকে নিয়ে আরও কয়েকটি মজার টুইট দেখুন এখানে:

 

 

 

 

 

 

অনুষ্কা শর্মাকে শেষ দেখা গিয়েছিল ২০১৮ সালে জিরো সিনেমায়। তিনি আপাতত তার স্বামী বিরাট কোহলির সঙ্গে ক্রিকেট ট্যুরে ঘুরে বেড়াচ্ছেন। বর্তমানে অনুষ্কা টিম ইন্ডিয়ার সঙ্গে নিউজিল্যান্ডে রয়েছেন। তবে শুধুমাত্র ‘যমজ বোনের' জন্যই নয়, বিরাট কোহলির সঙ্গেও দারুণ সব ছবির জন্য অনুষ্কা শর্মা ফের ট্রেন্ড লিস্টে চলে এসেছেন। দেখুন সেই সব ছবি:

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli) on

 

অটোইমিউন রোগে ভুগছিলেন এই অভিনেত্রী, ওয়েব সিরিজে ফিরতে চাইছেন সলমানের নায়িকা

২০০৮ সালে শাহরুখ খানের বিপরীতে ‘রব নে বনা দি জোড়ি' সিনেমাযর মাধ্যমে অনুষ্কা প্রথম বলিউডে পা রাখেন। তার পরে তিনি আমির খানের সঙ্গে ‘পিকে' এবং সলমন খানের সঙ্গে ‘সুলতান' সিনেমায় অভিনয় করেছেন। ‘এনএইচ টেন', ‘ফিল্লৌরি', ‘পরি' সিনেমায় তার অভিনয় বিপুল প্রশংসিত হয়েছে তবে অনুষ্কার পরের কাজ নিয়ে এখনও কিছু জানা যায়নি।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement