হোমবলিউড

আকাশের নীচে উন্মুক্ত অনুষ্কা! দেখে আহ্লাদে গলে জল বিরাট?

বউয়ের ছবি দেখে আহ্লাদে আটখানা বিরাট কোহলি। ছবি পোস্টের সঙ্গে সঙ্গে প্রথম কমেন্ট এসেছে তাঁর কাছ থেকেই। অনুষ্কাকে এরকম উন্মুক্ত দেখার পরেও নাকি রাগ নয়, আনন্দে হেসে ফেলেছেন বিরাট!

  | August 20, 2019 13:31 IST (নয়া দিল্লি)
Anushka Sharma

সূর্যস্নাতা অনুষ্কা (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • সমুদ্র তীরে অনুষ্কা
  • ছবির সঙ্গে নায়িকার ক্যাপশন 'সূর্যের স্পর্শে সূর্যস্নাতা'
  • ছবি দেখে মন্তব্য বিরাট কোহলির, সঙ্গে হার্ট ইমোজি

সোমবার (Monday blues) আসলেই নাকি সবার মুখ গোমরা কাজের নামে? অনুষ্কা শর্মা (Anushka Sharma) তো দিব্য হাসিমুখে দিন কাটাচ্ছেন! হবে না-ই বা কেন, তিনি যে ছুটির মজা লুটছেন। ওয়েস্ট ইন্ডিজ সফরে টিম ইন্ডিয়ার সঙ্গে সফর করছেন নায়িকা। সেখানেই অ্যান্টিগুয়া দ্বীপে সূর্যের নরম আলোর নীচে উন্মুক্ত অনুষ্কা। ইনস্টায় ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, সূর্যের আলোয় স্নান করে আমি সূর্যস্নাতা। কমলা-হলুদ মেশানো বিকিনি আর সানগ্লাসে অনুষ্কা যেন জলপরি। 

রণভীরকে বললেন 'হাই ড্যাডি'! মা হচ্ছেন দীপিকা?

বউয়ের ছবি দেখে আহ্লাদে আটখানা বিরাট কোহলি। ছবি পোস্টের সঙ্গে সঙ্গে প্রথম কমেন্ট এসেছে তাঁর কাছ থেকেই। অনুষ্কাকে এরকম উন্মুক্ত দেখার পরেও নাকি রাগ নয়, আনন্দে হেসে ফেলেছেন বিরাট! দেখুন অনুষ্কার ছবি, বিরাটের পোস্ট:


Sun kissed & blessed

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on


ne6nr0qg

বিরুষ্কা সবসময়েই নেটপাড়ায় হিট দম্পতি। নানা মুহূর্তের ছবি দিয়ে সারাক্ষণ সংবাদের শিরোনামে তাঁরা। তবে অনুষ্কার এই ছবি সেই সব ছবিকে গুণে গুণে দশ গোলে পিছিয়ে সবার সেরা। 


Seal the silly moments

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on



Sun soaked and stoked #throwback

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on



Best friend forever

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on


বিশ্বকাপ সফরের সময়েই বিরাট ঘরনি জানিয়েছিলেন, জিরো-র পর দু-মাসের বিশ্রাম নেবেন। পরপর কাজের ধকলে ক্লান্ত তিনি। বিরাট এবং সংসারকেও তেমন সময় দিতে পারেননি। এই ছুটিতে সেই ফাঁক ভরাট করার চেষ্টা করবেন।

কাশ্মীর নিয়ে মুখ খুলে ট্রোলড! 'জাত' তুলে কটাক্ষ সোনম কাপুরকে?

এই মুহূ্র্তে বিরাট কোহলি (Virat Kohli) ব্যস্ত ওয়েস্ট ইন্ডিজ সফরে। ওদিকে অনুষ্কা শর্মাকে শেষ দেখা গেছে শাহরুখ খানের 'জিরো'তে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement