হোমবলিউড

প্রভাস নয়, রানা ডুগ্গুবতীর সঙ্গে ট্রেন্ডিং তালিকায় অনুষ্কা শেট্টি

বিভিন্ন ওয়েবসাইট থেকে জানা গিয়েছে, অনুষ্কা শেট্টির পরবর্তী সিনেমা ‘সাইলেন্স’-এ একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে রানাকে।

  | February 19, 2019 11:40 IST (নিউ দিল্লি)
Anushka Shetty

রানা ডুগ্গুবতী ও অনুষ্কা শেট্টিকে রুদ্রমাদেবী সিনেমায় দেখা গিয়েছে

Highlights

  • দু’জনকে রুদ্রমাদেবী সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছে
  • প্রথমে চরিত্রটির জন্য প্রভাসকে ভাবা হয়েছিল
  • সাইলেন্স সিনেমায় আছেন আর মাধবনও

‘বাহুবলী' সিনেমার সহশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন রানা ডুগ্গুবতী এবং অনুষ্কা শেট্টি। দুজনকেই সোমবার দেখা গেল ট্রেন্ডিং তালিকায়।

‘আপনা টাইম খায়েগা,' কার্টুন এঁকে জানালো আমুল

বিভিন্ন ওয়েবসাইট থেকে জানা গিয়েছে, অনুষ্কা শেট্টির পরবর্তী সিনেমা ‘সাইলেন্স'-এ একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে রানাকে। পিঙ্কভিলা, ডিএনএ, ইন্ডিয়া টুডে প্রভৃতিতে প্রকাশিত খবর অনুযায়ী, এই চরিত্রের জন্য প্রথমে প্রভাসকে ভাবা হয়েছিল। কিন্তু তিনি ব্যস্ততার জন্য সময় দিতে না পারায় ডুগ্গুবতীকে ডাকা হয়। সাইলেন্স সিনেমায় অনুষ্কা শেট্টির সঙ্গে রয়েছেন আর মাধবন। তারা দুজনে ২০০৬ সালের সিনেমা ‘রেন্ডু'-তেও একসঙ্গে কাজ করেছেন। সাইলেন্স একটি থ্রিলারধর্মী সিনেমা এবং অনুষ্কার চরিত্রটি গোটা সিনেমাতেই নির্বাক থাকবে বলে জানা গিয়েছে।

বাহুবলী ছাড়াও অনুষ্কা শেট্টি এবং রানা ডুগ্গুবতী ‘রুদ্রমাদেবী' সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। অনুষ্কার সিনেমা ‘সাইজ জিরো' সমালোচকদের প্রশংসা কুড়িয়েছিল। সেখানেও ছিলেন ডুগ্গুবতী। ডুগ্গুবতী আপাতত ‘হাতি মেরে সাথী' সিনেমার শুটিংয়ে ব্যস্ত। তামিল সিনেমা ‘মাদাই থিরান্থু' এবং বলিউডের সিনেমা ‘হাউজফুল ফোর'-এও তাকে দেখা যাবে।


রেটিংয়ের বিচারে এ সপ্তাহেও এগিয়ে জি বাংলা

অনুষ্কাকে ‘বিল্লা' ও ‘মিরচি' সিনেমায় প্রভাসের সঙ্গে দেখা গিয়েছে। তাদের মধ্যে প্রেম রয়েছে কি না এ নিয়ে প্রচুর চর্চা হলেও দুই অভিনেতা অভিনেত্রীই প্রকাশ্যে সে কথা উড়িয়ে দিয়েছেন।

অনুষ্কাকে শেষ বার দেখা গিয়েছিল ‘ভাগমাঠিয়ে' সিনেমায়।

সাইলেন্স সিনেমাটি পরিচালনা করবেন হেমন্ত মধুকর।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement