হোমমিউজিক

গলিবয়ের মিউজিক কোম্পানির পাশে এ আর রহমান, ‘আপনা টাইম’ ভালোই চলছে অভিনেতার

ইঙ্কইঙ্ক-এর মাধ্যমে রণবীর হিপহপ মিউজিকের প্রতি নিজের ভালোবাসাকে আরও খানিকটা বেশি করে জাহির করতে চাইছেন বলেই অনেকের মত। সম্প্রতি জোয়া আখতার পরিচালিত সিনেমা ‘গলিবয়’-এ রকি র‍্যাপারের চরিত্রে দেখা গিয়েছিল রণবীর সিংকে।

  | April 01, 2019 13:24 IST (নিউ দিল্লি)
Ranveer Singh

ইঙ্কইঙ্ক-এর প্রচারে রনবীর সিং

Highlights

  • শুক্রবার মুক্তি পেয়েছে ‘ইঙ্কইঙ্ক’
  • ‘সামনের সপ্তাহে চুক্তি করতে আসছি’, লেখেন এ আর রহমান
  • গলিবয় সিনেমায় র‍্যাপারের চরিত্রে অভিনয় করেছেন রনবীর সিং

অস্কারজয়ী কম্পোজার এ আর রহমান যখন রনবীর সিংয়ের মিউজিক প্রোজেক্টে কাজ করার জন্য আগ্রহ জানান তখন কী হয় জানেন? তা হলে চোখ রাখুন এই লেখায়। রনভীর সিং সম্প্রতি ‘ইঙ্কইঙ্ক' নামে একটি মিউজিক লেভেল লঞ্চ করেন। আর তা চোখ এড়ায়নি এ আর রহমানের। তিনি টুইটারে সেই পোস্টে বেশ গলা ফাটিয়েই ভালোবাসা জানিয়েছিলেন। আর লিখেছিলেন, ‘‘সামনের সপ্তাহেই তোমার সঙ্গে চুক্তি করতে আসছি।'' তার উত্তরে রণবীরের পোস্ট করা কয়েক সেকেন্ডের ভিডিওটি তার মনের ভাবভঙ্গি প্রকাশ করার জন্য যথেষ্ট। রণবীর লিখেছিলেন, ‘‘আমার প্যাশন প্রজেক্ট ইঙ্কইঙ্ক। আদতে এটি একটি স্বাধীন রেকর্ড লেবেল, যা শিল্পীদের জন্য, শিল্পীদের নিয়ে তৈরি। এটি নতুন প্রতিভাদের খুঁজে এনে তাদের প্রয়োজনীয় সাহায্য এবং প্রোমোশনের কাজ করবে দেশজুড়ে।''

শাহরুখের জীবনের ‘গোপন তথ্য' ফাঁস করে দিলেন গৌরী খান

দেখুন এ আর রহমানের টুইটের প্রেক্ষিতে রণবীর সিংয়ের কাণ্ডকারখানা:



রণবীরের মিউজিক প্রোজেক্টে ইতিমধ্যেই তার সঙ্গে যুক্ত হয়েছেন ‘কামভারি', স্পিটফায়ার' এবং ‘স্লো চিতার' মতো র‍্যাপারেরা। স্লো চিতার আসল নাম চৈতন্য শর্মা। তিনি ‘গলিবয়' সিনেমাতেও অভিনয় করেছেন।

ভক্তদের কেক ছুড়ে ‘মারলেন' নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া, কেন?

ইঙ্কইঙ্ক-এর মাধ্যমে রণবীর হিপহপ মিউজিকের প্রতি নিজের ভালোবাসাকে আরও খানিকটা বেশি করে জাহির করতে চাইছেন বলেই অনেকের মত। সম্প্রতি জোয়া আখতার পরিচালিত সিনেমা ‘গলিবয়'-এ রকি র‍্যাপারের চরিত্রে দেখা গিয়েছিল রণবীর সিংকে। সিনেমায় তার চরিত্রটি মুম্বইয়ের ধারাবি বস্তি থেকে খ্যাতির শীর্ষে পৌঁছেছিল। তিনি ‘গলিবয়' সিনেমায় কয়েকটি র‍্যাপ নিজেই পারফর্ম করেছেন।

রণবীরের পরের সিনেমা কবির খান পরিচালিত ‘তিরাশি'। সেখানে তিনি কপিল দেবের চরিত্রে অভিনয় করবেন। এ বছরের শেষের দিকে করণ জোহর পরিচালিত ‘তখত' সিনেমাযর শুটিং শুরু করবেন রনবীর। তিনি সেখানে রয়েছেন করিনা কাপুর, আলিয়া ভাট, জাহ্নবী কাপুর ও ভিকি কৌশলও।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement