হোমবলিউড

Arbaaz Khan On: 'ছেলের জন্য আজও আমরা এক!', এ কী বললেন আরবাজ?

১৯ বছর দাম্পত্য জীবন কাটানোর পর ২০১৭-য় বিয়ে ভাঙে তাঁদের। কিন্তু ১৬ বছরের আরহান আজও দু-জনের মধ্যে সেতুর কাজ করছে, এমনটাই দাবি প্রযোজক-পরিচালক-অভিনেতার।

  | July 21, 2019 13:08 IST
Arbaaz Khan

শুধু মালাইকা নয়, প্রাক্তন স্ত্রীর পরিবারের সবার সঙ্গেও নাকি তাঁর খুব ভালো সম্পর্ক, জানিয়েছেন আরবাজ

Highlights

  • একছাদের নীচে ১৯ বছর কাটিয়েছেন অআরবাজ-মালাইকা
  • ২০১৭-য় বিচ্ছেদ হয় তাঁদের
  • আপাতত অর্জুন কাপুরের প্রেমে মজে মালাইকা

'আমরা বিচ্ছিন্ন। তবু আমরা এক। ছেলে আরহানের (Arhaan Khan) জন্য', সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন আরবাজ খান (Arbaaz Khan)। ১৯ বছর দাম্পত্য জীবন কাটানোর পর ২০১৭-য় বিয়ে ভাঙে আরবাজ খান-মালাইকা অরোরার (Malaika Arora)। কিন্তু ১৬ বছরের আরহান আজও দু-জনের মধ্যে সেতুর কাজ করছে, এমনটাই দাবি প্রযোজক-পরিচালক-অভিনেতার। শুধু মালাইকা নয়, প্রাক্তন স্ত্রীর পরিবারের সবার সঙ্গেও নাকি তাঁর খুব ভালো সম্পর্ক, জানিয়েছেন আরবাজ। অভিনেতার যুক্তি, 'জোর করে সম্পর্ক টিকিয়ে রাখার থেকে আলাদা থাকা অনেক বেশি সম্মানের। এতে সম্পর্ক তেতো হয় না। সেটাই করেছি আমরা। তারপরেও আমরা বাঁধা পড়ে আছি ছেলের জন্য।'

এই মুহূর্তে ইতালীয় মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে ডেট করছেন আরবাজ খান। মালাইকাও রিলেশনশিপে রয়েছেন তাঁর থেকে বয়েসে অনেক ছোট অর্জুন কাপুরের সঙ্গে। কিন্তু ছেলের জন্য দু-জনে নাকি প্রায়ই দেখা করেন। কথা হয়। উপুড় করেন ফেলে আসা স্মৃতির ঝাঁপি। যা তাঁদের একসময় একসঙ্গে চলার পথের সম্পদ ছিল।  এবং দু-জনেই জানিয়েছেন, দূরে গিয়ে যেন আরও বেশি পারস্পরিক নির্ভরতা তৈরি হয়েছে। এখনও আগের মতোই একে-অন্যকে সম্মান করেন তাঁরা। 

“এত রোগা কেন?” মডেল অভিনেত্রী লিসা হেইডনের ছবিতে চূড়ান্ত বডি শেমিংয়ের নজির

গত মাসেই অর্জুন কাপুরের সঙ্গে নিউ ইয়র্কে ছুটি কাটিয়ে এসেছেন মালাইকা। এখন তিনি মালদ্বীপে। ইদানিং, সম্পর্কের কথা খোলাখুলি স্বীকার করছেন মালাইকা। অর্জুনের জন্মদিনে মালাইকা নিজের ইনস্টায় প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছা জানান। বলেন, "তোমার জন্য একবুক ভালোবাসা।"


দেখুন মালাইকার পোস্ট:



যৌন দৃশ্য কখনোই ছেলেদের নামে ছড়ায় না কেন? প্রশ্ন তুললেন রাধিকা আপ্তে

১৯ বছর ঘর করার পর ২০১৭-য় বিচ্ছেদ হয় মালাইকা অরোরা-আরবাজ খানের (Malaika Arora and Arbaaz Khan)। এই মুহূর্তে তিনি শ্রীদেবী বাংলো ছবি মুক্তির প্রতীক্ষায়। এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ হবে জনপ্রিয় দক্ষিণী তারকা প্রিয়া প্রকাশ ভেরিয়ারের। এছাড়া, আরবাজকে ছোটপর্দায় শেষ দেখা গেছে ক্যুইক হিল পাঞ্চ-এ। আর মালাইকা আপাতত শেষ কাজ করেছেন ইন্ডিয়ায় গট ট্যালেন্ট শো-এর বিচারক হিসেবে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement