হোমটিভি

‘ছায়া’র আঁধার সরিয়ে আবার কি ঝলমল করবে ‘আলো’?

  | September 01, 2019 23:18 IST (কলকাতা)
Alochaya

মা-বাবার খুব আদরের মেয়ে আলো (সৌজন্যে: জি বাংলা)

মা-বাবার খুব আদরের মেয়ে আলো। মাত্র ১০ বছরেই সেই মেয়ে সূর্যের আলোর মতোই উজ্জ্বল, প্রতিভায় ভাস্বর। দু-চোখে তার স্বপ্ন, বড় হয়ে বিজ্ঞানী হবে। ক্যান্সারের ওষুধ আবিষ্কার করবে। বাবা সেই ইচ্ছে আরো উস্কে দিতেন। কিন্তু, আলো কি সবসময়েই উজ্জ্বল থাকে?

মা-বাবার খুব আদরের মেয়ে আলো। মাত্র ১০ বছরেই সেই মেয়ে সূর্যের আলোর মতোই উজ্জ্বল, প্রতিভায় ভাস্বর। দু-চোখে তার স্বপ্ন, বড় হয়ে বিজ্ঞানী হবে। ক্যান্সারের ওষুধ আবিষ্কার করবে। বাবা সেই ইচ্ছে আরও উস্কে দিতেন। কিন্তু, আলো কি সবসময়েই উজ্জ্বল থাকে? আচমকাই আলোর ওপরে ছায়া (AloChaya) পড়ল অঘটনের। মা-বাবাকে একসঙ্গে হারিয়ে অনাথ আশ্রমে।

ci9149kg


সেখানে থাকতেই থাকতেই মাসি মৈত্রেয়ী এসে নিয়ে গেল আলোকে নিজের কাছে। শ্রীরামপুরের বিখ্যাত অধিকারী বাড়িতে। সেখানে গিয়ে আলো পরিবার পেল। কিন্তু তার জীবন থেকে যেন দুর্যোগ কাটার নয়! অবিকল তারই মতো দেখতে মাসতুতো বোন ছায়া আলোর একদম উলটো।

16ieeq9g


একদম পড়াশুনো করতে চায় না ছায়া। স্কুলে গেলেও হোমটাস্ক করে না। এসব আর না সহ্য করতে পেরে আস্তে আস্তে তার দিকে সাহায্যএর হাত বাড়িয়ে দিল আলো। সে-ই সব করে দিত ছায়ার কাজ। দেখেশুনে আলোর রাজনীতিবিদ মেসোমশাই আর মাসি আলোকে বললেন, আলোকে এবার থেকে ছায়া হয়ে বাঁচতে হবে। কিন্তু আলো ছায়া হবে কী করে? সেকি পারবে তার জীবনের ওপর থেকে অন্ধকার ছায়া সরাতে? জানতে গেলে দেখুন জি বাংলার নতুন মেগা আলোছায়া। ২ সেপ্টেম্বর থেকে রোজ সন্ধে ছ-টায়।






বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement