হোমবলিউড

সকলের অগোচরে এনগেজমেন্ট কি সেরেই ফেললেন ফারহান আখতার আর শিবানী দাণ্ডেকর!

ফারহান আখতার ও শিবানী দান্ডেকর প্রায় এক বছর ধরে ডেট করছেন। তারা এখনও পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে সরাসরি ভাবে কোথাও মুখ খোলেননি। তবে তাদের এনগেজমেন্ট নিয়ে জল্পনা ভাসছে।

  | March 04, 2019 14:06 IST (নিউ দিল্লি)
Farhan Shibani Engaged

ফারহানের শেয়ার করা ছবি

Highlights

  • এক ভক্ত জিজ্ঞাসা করেন, ‘তবে কি সব স্থির হয়ে গেল?’
  • কিছু ইন্সটাগ্রাম ব্যবহারকারীর দাবি ফারহান ও শিবানীর এনগেজমেন্ট হয়ে গিয়েছে
  • ফারহান বা শিবানী কেউই সম্পর্ক নিয়ে সরাসরি মুখ খোলেননি

ফারহান আখতার কী শিবানী দান্ডেকরের সঙ্গে এনগেজমেন্টটা সেরেই ফেললেন? তাদের সাম্প্রতিক ইন্সটাগ্রাম ছবি দেখার পরে এমনই জল্পনা ভাসছে। ফারহান তার ও শিবানীর একটি হাত ধরা ছবি দিয়ে লিখেছেন, ‘‘হাত ধরে থাকার মধ্যে একটা বাস্তব আছে। এই জটিলতার মধ্যে একটা সারল্য আছে। খুব সামান্য এটুকু দিয়েই অনেক অজানা কথা বলা হয়ে যায়।'' সেই ছবিতেই ফারহান ও শিবানীর অনামিকায় ইন্টারনেট দুটি আংটির সন্ধানও পেয়ে গিয়েছে। একজন উত্তেজিত ভক্ত তো জিজ্ঞাসাও করে ফেলেছেন, ‘‘তবে কী সব স্থির হয়ে গেল?''

ছেলের বিয়ের জন্য সাজছে অম্বানি ভবন ‘আন্তিলিয়া', তারার মেলা দেখতে কোমর বাঁধছে ইন্টারনেট

ফারহান আখতার ও শিবানী দান্ডেকর প্রায় এক বছর ধরে ডেট করছেন। তারা এখনও পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে সরাসরি ভাবে কোথাও মুখ খোলেননি। তবে তাদের এনগেজমেন্ট নিয়ে জল্পনা ভাসছে।

দেখুন ফারহানের পোস্ট এখানে:


 

 

ইন্সটাগ্রাম ব্যবহারকারীদের অনেকেই নানা মন্তব্য করেছেন:

om4vpchg

ফারহান ও শিবানী মাঝেমধ্যেই নানা ঘনিষ্ট মুহূর্তের ছবি দেন। বেরাতে গিয়েও তারা ছবি পোস্ট করেন। সম্প্রতি অপেক্ষা দাণ্ডেকরের বিয়েতেও শিবানীর সঙ্গে পৌঁছন ফারহান।

Mahashivratri 2019: শিবরাত্রির মহিমা প্রচারে বলিউড বলছে ‘হর বর মহাদেব'

আগে হিন্দুস্থান টাইমসকে একটি সাক্ষাতকার দেওয়ার সময়েই শিবানী বলেছিল‌েন, তাদের সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকেই তাদের সম্পর্কের অবস্থান যথেষ্ট স্পষ্ট ভাবে বোঝা যায়।

ফারহান আগে সেলেব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীকে বিয়ে করেছিলেন। তাদের শাক্য ও আকিরা নামে দুই মেয়ে রয়েছে। তাদের বিবাহিত জীবন ২০০০ সালে শুরু হয়ে ২০১৭ সালে শেষ হয়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement