হোমআঞ্চলিক

সত্যান্বেষী, সত্যবতী, সত‍্যকাম- ট্রাইঅ্যাঙ্গেল কি সত্যিই লাভলি?

  | September 25, 2018 19:57 IST (কলকাতা)
Byomkesh Gwotro

12 অক্টোবর মুক্তি পাবে ব্যোমকেশ গোত্র।

সত্যান্বেষী, সত্যবতী, সত‍্যকাম- ট্রাইঅ্যাঙ্গেল কি সত্যিই লাভলি? এবার পুজোয় উত্তর দেবে ব্যোমকেশ গোত্র।

"সত্যান্বেষী, সত্যবতী, সত‍্যকাম। লাভলি ট্রাইঅ্যাঙ্গেল"- সত্যকামের এই কথা দিয়েই শুরু হচ্ছে অরিন্দম শীলের বহু প্রতীক্ষিত ছবি ব্যোমকেশ গোত্রের ট্রেলার। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের 'রক্তের দাগ' উপন্যাস অবলম্বনে অরিন্দম শীলের ছবিটি মুক্তি পাবে 12 অক্টোবর। এ ছবিতে সত্যান্বেষী অর্থাৎ ব্যোমকেশ বক্সীর চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। সত্যবতীর চরিত্রে দেখা যাবে সোহিনী সরকারকে। আর সত্যকামের চরিত্রে লেখা যাবে অর্জুন চক্রবর্তীকে। এছাড়া ব্যোমকেশের ছায়া সঙ্গী অজিতের চরিত্রে দেখা যাবে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে।

মিমি-অঙ্কুশ-ঋত্বিকার ত্রিকোণ প্রেম নাকি অন্য কোনও রহস্য লুকিয়ে আছে ভিলেনে?

গল্পের পটভূমি গড়ে উঠেছে মুসৌরিতে। সত্যকাম নামক একজন ক্যাসানোভা সত্যান্বেষীর কাছে কলকাতায় এসে বলেন তাঁর মৃত্যু অনিবার্য এবং তাঁর মৃত্যুর পর কে তাঁকে মেরেছে তা খুঁজে বের করতে হবে সত্যান্বেষীকে। অজিত তখন জানতে চান "তাঁকে কেউ খুন কেনই বা করবে?" এরপর সত্যকাম জানান, মুসৌরি শহরে অন্যতম বিখ্যাত ও কুখ্যাত মানুষ তিনি এবং গোটা মুসৌরি শহর তাঁকে খুন করতে চায়। এরপর রহস্যের সমাধানে মুসৌরি এসে পৌঁছান সত্যান্বেষী। ঘটনাচক্রে সত‍্যকাম ও তাঁর পরিবারের বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য হাতে উঠে আসে ব্যোমকেশ বক্সীর হাতে। এরপর ঘটনা মোড় নেয় অন্যদিকে। সত্যকামের প্রাণ বাঁচাতে ব‍্যার্থ সত্যান্বেষী। কী কারণে খুন হল সত্যকাম আর কেই বা তাঁকে খুন করল- তা জানতে হলে দেখতে হবে ব্যোমকেশ গোত্র।

আপাতত দেখে নিন ছবির ট্রেলার:



আবীর চট্টোপাধ্যায়, সোহিনী সরকার, অর্জুন চক্রবর্তী, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ছাড়াও ছবিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে অঞ্জন দত্ত, প্রিয়াঙ্কা সরকার, সৌরসেনী মৈত্র, বিবৃতি চট্টোপাধ্যায়, অনিন্দিতা বসু, বৈশাখী মার্জিত, ইন্দ্রাশিষ রায়, হর্ষ ছায়া এবং সুপ্রভাত দাস কে।

পুজোয় এবার সত্যান্বেষীর সঙ্গে মুসৌরি ঘুরে আসুন। আর এসভিএফ (SVF) প্রযোজিত অরিন্দম শীলের ব্যোমকেশ গোত্র ছবির ট্রেলার কেমন লাগলো তা আমাদের কমেন্ট সেকশনে জানান।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com