হোমবলিউড

আগের 'বউ' লুকিয়ে বিয়ে রণভীরের! 'সতীন' নিয়ে ঘর করেন দীপিকা?

অর্জুন বলেছেন, রণভীরের (Ranveer Singh) দুটো বিয়ে। 'সতীন' নিয়ে ঘর করতে হচ্ছে দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)!

  | November 29, 2019 12:12 IST (নয়া দিল্লি)
Ranveer Singh

সতীন নিয়ে সংসারী!

Highlights

  • দীপিকার সতীন আছে!
  • ফাঁস করেছএন অর্জুন কাপুর
  • কে সেই সতীন?

শিরোনাম পড়ে মুখ হাঁ হয়ে গেল? আরও ঘটনা আছে। আগের বিয়ে লুকিয়ে নাকি দীপিকা পাড়ুকোনকে বিয়ে করেছেন রণভীর? বলিপাড়া যে তেমনটাই বলছে। আর বলিপাড়া জেনেছে খোদ অর্জুন কাপুরের (Arjun Kapoor) মুখ থেকে। সম্প্রতি, এক সাক্ষাৎকারে অর্জুন বলেছেন, রণভীরের (Ranveer Singh) দুটো বিয়ে। 'সতীন' নিয়ে ঘর করতে হচ্ছে দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)! এক অভিনেতা সম্বন্ধে আরেক অভিনেতার এই কথা ফেলতেও পারছএন না কেউ। আবার মেনে নিতেও কষ্ট অনুরাগীদের। নিয়ে চর্চার অন্ত নেই। কারণ, বিয়ের একবছর পূর্ণ হতেই মন্দিরে মন্দিরে প্রার্থনা জানিয়ে ঈশ্বরের আশীর্বাদ কামনা করেছেন দম্পতি। সেই ছবি সোশ্যালে ভাইরাল। অনুরাগীরাও খুশি। তারপরে যদি একথা কানে আসে নেওয়া যায়! 

মায়ের জন্য Chef তৈমুর! নিজের হাতে বানাল আইসক্রিম

অর্জুন কাপুর এরপরেই খোলসা করেছেন পুরোটা। জানিয়েছেন, তাঁর গান খুব পছন্দ রণভীরের। বিয়ের আগেও। এখনও। তাই গান পাঠালেই তাঁকে ল-অ-ম্বা মেসেজ করতে থাকেন রণভীর। গালে হামিও দেন। প্রায়ই একসঙ্গে সময় কাটান দু-জনে। সুতরাং, তাঁর থেকে বড় সতীন দীপিকার আর কে আছে? পরে বন্ধুর হয়ে অর্জুনের অকপট স্বীকারোক্তি, খুব ভালো বন্ধু তাঁরা দু-জনে। রণভীর কোনোদিন স্টারডমকে বন্ধুত্বের মাঝে ঢুকতে দেননি।

সইফকে দু'বার মুখের ওপর 'না' বলেছিলেন করিনা?


একই সঙ্গে অর্জুন জানান, পানিপথ-এর ট্রেলার রিলিজ হতেই উত্তেজনায়-আনন্দে ফেটে পড়েছিলেন রণভীর। তিনিও রণভীরের আগামী ছবি  '83' দেখার জন্য মুখিয়ে। এভাবে প্রায়ই কারোর না কারোর পেছনে লেগে মজা করেন অর্জুন। এবার তিনি হাত ধুয়ে পড়েছেন। দীপসের পেছনে। আসল কিস্যা শুনে এবার আপনারা নিশ্চিন্ত তো?


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com