হোমবলিউড

'মালাইকা আমার হৃদয় জুড়ে': এভাবেই কি ভালোবাসার কথা স্বীকার করলেন অর্জুন!

না না করতে করতে অবশেষে হ্যাঁ বলেই ফেললেন অর্জুন কাপুর। মালাইকা আমার হৃদয়ের ঘরনি, এমন কথা শোনা গেল বনি কাপুরের ছেলের মুখে।

  | June 30, 2019 13:54 IST (নিউ দিল্লি)
Arjun Kapoor

নিউ ইয়র্কে দুটিতে ছুটি (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • অর্জুনের ইনস্টাগ্রাম স্টোরি মালাইকা-ময়
  • "আমার হৃদয়ে শুধুই মালাইকা" ছবির তলায় অর্জুন-উক্তি
  • আপাতত নিউ ইয়র্কে ছুটি কাটাচ্ছেন যুগলে

না না করতে করতে অবশেষে হ্যাঁ বলেই ফেললেন অর্জুন কাপুর (Arjun Kapoor)। মালাইকা আমার হৃদয়ের ঘরনি, এমন কথা শোনা গেল পরিচালক বনি কাপুরের বড় ছেলের মুখে। শুধু শোনা গেল! নিউ ইয়র্কে (New York) মালাইকা অরোরাকে (Malaika Arora) নিয়ে একান্তে ছুটি কাটাতে গিয়ে সেই ছবি পোস্ট করেছেন অর্জুন। তার নীচে ক্যাপশনে ভালোবাসা নিয়ে এই প্রথম স্বীকারোক্তি।  দিন কয়েক আগেই ইনস্টায় 'অর্জুনকে ভালোবাসি' জানিয়েছিলেন অভিনেত্রী-মডেল। তারই যেন উত্তর দিলেন অর্জুন। শনিবার রাতেই এই ভালোবাসাকে আরও উসকে দিয়ে মোমবাতির নরম আলোয় ডিনার সেরেছেন দু-জনে। তারপরেই এই পোস্ট স্বাভাবিক ভাবেই উত্তাল করেছেন দুই তরফের ভক্তদেরই। এতদিনের চুপকে চুপকে প্রেম কি তাহলে পরিণতি পেতে চলেছে? এই প্রশ্নও এখন ঘাই মারছে সবার মনে। কারণ, শুধু ছবি নয়, ইনস্টা জুড়ে মালাইকাকে নিয়ে অনেক কথাই লিখেছেন অর্জুন! এতদিনে.......!

দেখুন সেই ছবি:

qiturt6g

ছুটি কাটানোর পাশাপাশি মালাইকা নিউ ইয়র্কের প্রাইড প্যারেডেও অংশ নিয়েছেন। সেই ছবিও লেন্সবন্দি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অর্জুন। মালাইকা সেই ছবির নীচে সৌজন্যে অর্জুন কাপুর লিখতে ভুলে গেছেন। সঙ্গে সঙ্গে অর্জুনে মিষ্টি খুনসুটি, ফটো ক্রেডিট কার?  


#pride #onlylove #pride #pridenyc

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on



Basking in neon ....#mycolouroftheseason#nyc#

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on


যদিও খবর, অর্জুনের জন্মদিন উদযাপন আসলে ছুতো। একান্তে সময় কাটাতেই মুম্বই থেকে অনেক দূরে দুটিতে এখন ছুটিতে। প্রসঙ্গত, ২৬ জুন জন্মদিন ছিল অর্জুন কাপুরের। ৩৪-এ পা দিলেন বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্ক। সেই উপলক্ষ্যেই দু-জনের একসঙ্গে তোলা প্রথম ছবি শেয়ার করেন অর্জুন।  


মালাইকার সঙ্গে সময় কাটানোর পাশাপাশি অর্জুনকে দেখা গেছে চাচু সঞ্জয় কাপুর, চাচি মাহীপ কাপুর, ভাইপো জাহানের সঙ্গেও। সেই ছবিও শেয়ার করেছেন তিনি।  

.

A post shared by Sanjay Kapoor (@sanjaykapoor2500) on



#JaiHind .

A post shared by Maheep Kapoor (@maheepkapoor) on


ছুটি কাটিয়ে ফিরেই অর্জুন ব্যস্ত হয়ে পড়বেন পানিপথ ছবির শুটে। এছাড়াও তাঁর হাতে আছে, সন্দীপ ঔর পিঙ্কি ফারার নামের ছবিটি। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement