হোমবলিউড

শুভেচ্ছা, ছেলে কোলে বাড়ির পথে অর্জুন-গ্যাব্রিয়েলা

সদ্যজাতের মুখ ইতিমধ্যেই দেখে ফেলেছেন নেটিজেনরা, ইনস্টাগ্রামের সৌজন্যে। সবাই আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন যুগলকে

  | July 22, 2019 09:21 IST (নিউ দিল্লি)
Arjun Rampal And Girlfriend Gabriella

ছেলে কোলে হিন্দুজা হাসপাতালের সামনে অর্জুন-গ্যাব্রিয়েলা

Highlights

  • ছেলে কোলে হিন্দুজা হাসপাতালের সামনে অর্জু-গ্যাব্রিয়েলা
  • বৃহস্পতিবার প্রথম সন্তান ভূমিষ্ঠ হয় তাঁদের
  • এই বছরের এপ্রিলে মাতৃত্বের কথা ঘোষণা করেন যুগলে

বৃহস্পতিবার নতুন মা-বাবা হয়েছেন অর্জুন রামপাল (Arjun Rampal) এবং তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেস (Gabriella Demetriades)। রবিবার ছেলে কোলে বাড়ি ফিরতে দেখা গেল তাঁদের। বুধবার, হিন্দুজা হাসপাতালে (Hinduja hospital) ভর্তি হন গ্যব্রিয়েলা। বৃহস্পতিবার তাঁর কোল আলো করে জন্ম নেয় পুত্রসন্তান। সদ্যজাতের মুখ ইতিমধ্যেই দেখে ফেলেছেন নেটিজেনরা, ইনস্টাগ্রামের সৌজন্যে। সবাই আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন যুগলকে। আশীর্বাদ করেছেন নবজাতককে। ছেলে কোলে বাড়ি ফেরার পথে হাসপাতালের বাইরে পাপারাৎজিদের হাসিমুখে পোজও দেন গর্বিত মা-বাবা। বাবা অর্জুনের কোলে তখন আদরে ঘুমোচ্ছে সদ্যজাত। কয়েক বছর ডেটিং-এর পর এবছরের এপ্রিলে প্রেমিকার মা হওয়ার কথা সোশ্যালে জানান অর্জুন। বেবি শাওয়ারেও দেখে যায় দু-জনকে।

দেখুন, হাসপাতালের বাইরে ছেলে কোলে অর্জুন-গ্যাব্রিয়েলা:

acmkpe4

হাসিমুখে নতুন মা-বাবা1c5aavbg

93c0mf6o
bt64sjko
5u55j28g

পাপারাৎজিদের ক্যামেরাবন্দি গর্বিত বাবা


ছেলে হওয়ার আনন্দ চেপে রাখতে পারেননি গ্যাব্রিয়েলা। সন্তানকে অর্জুন কোলে নিতেই সেই ছবি তিনি পোস্ট করেন ইনস্টায়। দেখুন তার ঝলক:

gi2u6a7

গ্যাব্রিয়েলার ইনস্টার স্ক্রিনশট

এর আগে অর্জুন দাম্পত্য জীবন কাটিয়েছেন নামি মডেল মেহের জেসিয়ার সঙ্গে। ২০ বছর এক ছাদের নীচে কাটানোর পর বিচ্ছেদ হয়ে যায় গত বছর। এরপরেই অর্জুন নতুন জীবন শুরু করেন গ্যাব্রিয়েলার সঙ্গে। অর্জুনের দুই মেয়ে মাহিকা আর মায়রাও হাসিমুখে গ্রহণ করেছেন বাবার প্রেমিকাকে। আনন্দিত অর্জুন সেই ঘনার কথা শেয়ার করে জানিয়েছিলেন, আমি খুশি গ্যাব্রিয়েলাকে দুই মেয়েই খুশি মনে মেনে নিয়েছে। কোনও দ্বিধা না করেই। 

cdmc8v4g

মায়রা-মাহিকাও হাসপাতালে হাজির

এবছরের এপ্রিলে প্রেমিকার মা হওয়ার কথা সবাইকে জানান অর্জুন। ছবিতে দেখা গেছে, গ্যাব্রিয়েলার বেবি শাওয়ার। তাঁকে আদরে জড়িয়ে রয়েছেন অর্জুন। পরম নিশ্চিন্ততায় তাঁর বাহুডোরে নিজেকে সঁপে দিয়েছেন অর্জুন-প্রেমিকা। এই ছবি শেয়ার করে সবার আশার্বাদ চেয়েছেন তাঁরা।

দেখুন ঝলক:



অর্জুন রামপালকে শেষ অভিনয় করতে দেখা গেছে ২০১৮-য় জেপি দত্তের পল্টন ছবিতে। ওয়েব সিরিজ দ্য ফাইনাল কল-এও অভিনয় করেছেন তিনি। অন্যদিকে, গ্যাব্রিয়েলাও সাউথ আফ্রিকান মডেল-অভিনেত্রী। তিনি অভিনয় করেছেন হিন্দি ছবি সোনালি আর তেলুগু ছবি ওপিরি-তে। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement