হোমবলিউড

দীর্ঘ 20 বছরের দাম্পত্যের পর অর্জুন রামপাল এবং মেহর জেসিয়া বিচ্ছেদের কথা ঘোষণা করলেন

অর্জুন রামপাল এবং মেহর জেসিয়া বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন

  | May 28, 2018 11:04 IST (নিউ দিল্লী)
Arjun Rampal Mehr Jesia

মুম্বাইতে একটা অনুষ্ঠানে অর্জুন এবং মেহর

Highlights

  • 1998 সালে তাঁরা বিয়ে করেন
  • জয়েন্ট স্টেটমেন্টে লেখেন, "আমরা একে অপরের জন্য দৃঢ় থাকার চেষ্টা করব"
  • অর্জুন রামপাল এবং মেহর জেসিয়ার দুই মেয়ে আছে
 অভিনেতা অর্জুন রামপাল এবং তাঁর স্ত্রী মেহর জেসিয়া তাঁদের দীর্ঘ 20 বছরের দাম্পত্য জীবনে ইতি টানতে চলেছেন। এই দম্পতি একটা জয়েন্ট স্টেটমেন্টে নিজেদের বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন। “দীর্ঘ 20 বছরের ভালবাসা এবং ভাল স্মৃতিতে ভরা সুন্দর জার্নির পর, আমরা জানাতে পছন্দ করবো যে আমাদের জার্নির দুটো আলাদা পথ রয়েছে। আমাদের মনে হচ্ছে এবার আমাদের নিজস্ব গন্তব্যের দিকে এগিয়ে যাওয়া উচিত। আমরা নিজেদের ক্ষেত্রে সব সময় দৃঢ় থাকার চেষ্টা করেছি, ভবিষ্যতেও নিজেদের ক্ষেত্রে এবং আমাদের ভালবাসার মানুষদের ক্ষেত্রে আমরা দৃঢ় থাকার চেষ্টা করবো, যেহেতু আমরা নতুন গন্তব্যের দিকে এগিয়ে যাব”, তাঁর বক্তব্যের একটা অংশে লেখা ছিল।
অর্জুন রামপাল (45) এবং মেহর জেসিয়া (47) উভয়েই প্রাক্তন মডেল এবং 1998 সালে তাঁরা বিয়ে করেন। মাহিকা (16) এবং মাইরা (13) তাঁদের দুই মেয়ে।
 
“আমরা দুজনই সব কিছু খুব প্রাইভেট রাখতে পছন্দ করা মানুষ, এই কথা গুলো বলতে গিয়ে খুবই অদ্ভুত লাগছে, কিন্তু আমাদের জীবনের এখন এমনই পরিস্থিতি।আমরা একটা পরিবার, একে ওপরের প্রতি ভালবাসা আমাদের একই রকম থাকবে এবং আমরা সব সময় একে ওপরের বিশেষত আমাদের দুই সন্তান মাহিকা এবং মাইরার পাশে থাকবো। আমরা এই মুহূর্তে নিজেদের প্রাইভেসি বজায় রাখা পছন্দ করবো।  আমাদের সাপোর্ট করার জন্য সকলকে ধন্যবাদ।  সম্পর্ক শেষ হলেও ভালবাসা থেকে যায়। আমরা এই বিষয়ে আর কখনও কোনও মন্তব্য করবো না”, অর্জুন এবং মেহরের বক্তব্যে লেখা ছিল।
কয়েক বছর আগে অর্জুন এবং মেহরের বিচ্ছেদের খবর খুব বড় ট্রেন্ড করছিল। বান্দ্রা কোর্টের বাইরে তাঁদের দেখা যাওয়ায় অনেক মিডিয়া জানিয়েছিল এই দম্পতি ডিভোর্স ফাইল করেছে। অভিনেতা পরে সে সমস্ত কথা উড়িয়ে দিয়ে টুইট করেনঃ  
 
 
 
প্যার ইশক অউর মোহাব্বত ছবির হাত ধরে অর্জুন রামপাল 2001 সালে বলিউডে পা রাখেন। পরে দিওয়ানাপন, আঁখে, দিল হ্যায় তুমহারা, দিল কা রিশ্তা ইত্যাদি সিনেমায় অভিনয় করেন। ওম শান্তি ওম, রক অন!!, হাউসফুল, রাজনীতি, রা. ওয়ান, হিরোইন ইত্যাদি সিনেমায় অভিনয়ের জন্য তিনি বিখ্যাত। ড্যাডি তাঁর অভিনীত শেষ সিনেমা এবং আসন্ন সিনেমা পল্টন।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement