হোমবলিউড

অবশেষে আনুষ্ঠানিক বিচ্ছেদ, ভাঙল অর্জুন-মেহেরের ২০ বছরের দাম্পত্য

জীবন সুরে বাঁধা কোনও তার একটু আলগা হল কি? সেটা অবশ্যই অর্জুন-মেহের বলতে পারবেন। তবে বিষয়টি নিয়ে মুখ খোলেননি মেহের।

  | November 21, 2019 17:25 IST (New Delhi)
Arjun Rampal

অবশেষে আনুষ্ঠানিক বিচ্ছেদ

Highlights

  • অফিশিয়ালি ডিভোর্স হল অর্জুন-মেহেরের
  • মেয়েরা মেহেরের সঙ্গেই থাকবে
  • অর্জুন ডেটি করছেন গ্যাব্রিয়েলা দিমিত্রিয়াদেসের সঙ্গে

২০ বছর ধরে ভালো-মন্দে একে অন্যের। গত বছর থেকে পথ বেঁকে গিয়েছিল অর্জুন রামপাল (Arjun Rampal) এবং মেহের জেসিয়ার (Mehr Jesia)। বিচ্ছেদের আবেদন জানিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন দু-জনেই। আজ, বৃহস্পতিবার আদালত তাঁদের আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘোষণা করল। জীবন সুরে বাঁধা কোনও তার একটু আলগা হল কি? সেটা অবশ্যই অর্জুন-মেহের বলতে পারবেন। তবে বিষয়টি নিয়ে মুখ খোলেননি মেহের। আদালতের রায়, দুই মেয়ে মাহিকা আর মায়রা থাকবে মায়ের সঙ্গে। বিয়ের বাঁধন ছেঁড়ার আগেই অর্জুন অবশ্য প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াদেসের (Gabriella Demetriades) সন্তানের বাবা। 

দেখুন, প্রেমিকা গ্যাব্রিয়েলার প্রথম সন্তানের বাবা হলেন অর্জুন!

গত বছর অর্জুন-মেহের ২০ বছরের দাম্পত্য জীবনে ইতি টানার সিদ্ধান্ত নেওয়ার পরেই জানিয়েছিলেন, চলার পথ আর এক থাকছে না। একসঙ্গে চলা যাচ্ছে না। এর থেকে বিচ্ছেদ শ্রেয়। এরপরেই অর্জুন নতুন জীবন শুরু করেন গ্যাব্রিয়েলার সঙ্গে। অর্জুনের দুই মেয়ে মাহিকা আর মায়রাও হাসিমুখে গ্রহণ করেছেন বাবার প্রেমিকাকে। আনন্দিত অর্জুন সেই ঘটনার কথা শেয়ার করে জানিয়েছিলেন, আমি খুশি গ্যাব্রিয়েলাকে দুই মেয়েই খুশি মনে মেনে নিয়েছে। কোনও দ্বিধা না করেই। গত বছর অর্জুন রামপালের মায়ের মৃত্যুকর পর তাঁর সঙ্গে দেখা করে যান মেহের।

জানেন, ছেলের কী নাম রাখলেন অর্জুন রামপাল-গ্যাব্রিয়েলা!

অর্জুন-মেহেরের বিচ্ছেদের জন্য অনেকেই দায়ী করেছিলেন সুজানে খানকে। বৃহস্পতিবার আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘোষণার পর অর্জুন সোশ্যালে লেখেন, এবার নিন্দুকদের মুখ বন্ধ হবে।





প্রসঙ্গত, আফ্রিকার নামি মডেল গ্যাব্রিয়েলা। ইতিমধ্যেই তামিল, হিন্দি ছবিতে অভিনয় করেছেন তিনি।  জেপি দত্তের (JP Dutta) শেষ ছবি 'পল্টন'-এ অভিনয় করতে দেখা গেছে অর্জুনকে। পাশাপাশি, 'ফাইনাল কল' ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com