হোমবলিউড

গর্ভবতী গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলা, সযত্নে পাশে নিয়ে হাঁটছেন অর্জুন রামপাল

সন্তান আসতে চলেছে অর্জুন রামপাল ও গ্যাব্রিয়েলা দেমেত্রিয়েদসের জীবনে। বৃহস্পতিবার বিকেলে তাদের দেখা গেল একটি ক্লিনিকের সামনে। দু’জনেই পরেছিলেন সাদা রঙের পোশাক। হাতে হাত ধরে তারা ধরা পড়লেন পাপারাৎজির ক্যামেরায়।

  | May 03, 2019 11:24 IST (নিউ দিল্লি)
Arjun Rampal

অর্জুন রামপাল ও গ্যাব্রিয়েলা দেমেত্রিয়েদস

Highlights

  • অর্জুন ও গ্যব্রিয়েলাকে মুম্বইয়ে দেখা গেল
  • অর্জুনের প্রথম স্ত্রীর সঙ্গে দুই মেয়ে রয়েছে
  • ২০ বছর পরে বিবাহ বিচ্ছেদ হয় অর্জুন ও মেহরের

সন্তান আসতে চলেছে অর্জুন রামপাল ও গ্যাব্রিয়েলা দেমেত্রিয়েদসের জীবনে। বৃহস্পতিবার বিকেলে তাদের দেখা গেল একটি ক্লিনিকের সামনে। দু'জনেই পরেছিলেন সাদা রঙের পোশাক। হাতে হাত ধরে তারা ধরা পড়লেন পাপারাৎজির ক্যামেরায়। এর আগে অর্জুনের সঙ্গে বিয়ে হয়েছিল মেহর জেসিয়ার। তাদের দুই মেয়েও রয়েছে, মাহিকা ও মায়রা। বিয়ের ২০ বছর পরে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এখন তাদের বিচ্ছেদ প্রক্রিয়া চলছে। তার মধ্যেই গত মাসে সোশ্যাল মিডিয়ায় গ্যব্রিয়েলার গর্ভবতী হওয়ার খবর শেয়ার করেন অর্জুন।

আয়ুষ্মাণ খুরানা জন্মদিনেই পেয়েছিলেন জীবনের চরম দুঃসংবাদ, কী জানেন

দেখুন ক্লিনিকের বাইরে অর্জুন ও গ্যাব্রিয়েলাকে।

gsjggmkg
hhk01vpo


এ দিনই সকালের দিকে গ্যাব্রিয়েলা তার বন্ধুদের সঙ্গে বান্দ্রার একটি ক্যাফেতে খেতে গিয়েছিলেন।

স্কুল কামাই করে শুটিং সেটে শিল্পা শেঠির ছ'বছরের ছেলে, কী বললেন মা

470bqu5


শোনা যায় ২০০৯ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরে একটি পার্টিতে অর্জুন ও গ্যাব্রিয়েলার দেখা হয়েছিল। সেখানে তার সঙ্গে গিয়েছিলেন মেহর জেসিয়াও। কিন্তু তাদের সম্পর্ক তৈরি হয়েছিল অনেক পরে। মেহরের সঙ্গে বিচ্ছেদের পরে অর্জুন ও গ্যব্রিয়েলাকে নানা জায়গায় একসঙ্গে দেখা যেতে থাকে।

২৩ এপ্রিল অর্জুন সোশ্যাল মিডিয়ায় গ্যব্রিয়েলার সন্তান ধারনের খবর জানান একটি পোস্টের মাধ্যমে:



অর্জুনকে শেষ বার জে পি দত্তের ‘পলটন' সিনেমায় দেখা গিয়েছে। এখন তিনি ‘নাস্তিক' এর শুটিংয়ে ব্যস্ত। সেখানে তার সঙ্গে রয়েছেন মীরা চোপড়া। গ্যাব্রিয়েলা একজন দক্ষিণ আফ্রিকার মডেল। তাকে ‘সোনালি কেবল' নামে বলিউড সিনেমায় দেখা গিয়েছে। গ্যব্রিয়েলা সংবাদসংস্থা আইএঅনএস-কে জানিয়েছেন, তিনি বলিউডে কাজ করতে আগ্রহী নন, তবে নেটফ্লিক্স বা কোনও ইংরাজিতে কথা বলা চরিত্রের অফার পেলে ভেবে দেখবেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement