হোমবলিউড

অর্জুন কাপুরের সিনেমার স্পেশ্যাল স্ত্রিনিংয়ে উপস্থিত তার জীবনের ‘বিশেষ’ নারী

বলি মহলে জোর গুঞ্জন যে মালাইকা ও অর্জুন প্রেম করছেন, মাঝেমধ্যে তাদের বিয়ে নিয়েও নানা রটনা শোনা যায়। যদিও কিছু দিন আগে এ প্রসঙ্গে অর্জুন আইএএনএস-কে বলেন, ‘‘বলার মতো কিছু ঘটলে, আপনারা সকলে নিশ্চয়ই জানতে পারবেন।’’

  | May 18, 2019 16:02 IST (নিউ দিল্লি)
Arjun Kapoor Malaika Arora

ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেডের (India's Most Wanted) বিশেষ স্ক্রিনিংয়ে অর্জুন মালাইকা

Highlights

  • ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেডের স্ক্রিনিংয়ে অর্জুন মালাইকা
  • অর্জুনের বাবা বনি কাপুর একাই এসেছিলেন
  • বরুণ ধাওয়ান তাঁর প্রেমিকা নাতাশা দালালকে নিয়ে আসেন

অর্জুন কাপুরের নতুন সিনেমা ‘ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড'-এর বিশেষ স্ক্রিনিং ছিল বৃহস্পতিবার। আর সেখানে অর্জুনের সঙ্গেই উপস্থিত হলেন মালাইকা আরোরা। দু'জনকে একসঙ্গেই সিনেমা হল থেকে বেরোতে দেখা গিয়েছে। মালাইকা পরেছিলেন একটি চেকার্ড নীল রঙের পোশাক। অর্জুন পরেছিলেন ডেনিম ও কালো টি শার্ট। স্ক্রিনিংয়ে অর্জুনের পরিবারের বেশ অনেকেই গিয়েছিলেন। অর্জুনের নিজের বোন অংশুলা ছাড়াও, খুড়তুতো বোন সোনম কাপুর যান। এসেছিলেন অর্জুনের প্রিয় বন্ধু বরুণ ধাওয়ান ও তার গার্লফ্রেন্জ নাতাশা দালাল। এ ছাড়াও করণ জোহরকে দেখা গিয়েছে। 

কান কি তারকাদের ফ্যান্সি ড্রেস কম্পিটিশন? দীপিকার অদ্ভুত সাজ নিয়ে তোলপাড়

ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেডের বিশেষ স্ক্রিনিংয়ের নানা মূহুর্তের ছবি দেখুন এখানে:

mn5uuro


ds4c6epo


j3f3m718


vbk3u60g

u06pcr6g


iouodgl8
06q5h258


অর্জুনের কাজিন মোহিত মারওয়া ও তার স্ত্রী অন্তরা মোতিওয়ালাও এসেছিলেন। 
বলি মহলে জোর গুঞ্জন যে মালাইকা ও অর্জুন প্রেম করছেন, মাঝেমধ্যে তাদের বিয়ে নিয়েও নানা রটনা শোনা যায়। যদিও কিছু দিন আগে এ প্রসঙ্গে অর্জুন আইএএনএস-কে বলেন, ‘‘বলার মতো কিছু ঘটলে, আপনারা সকলে নিশ্চয়ই জানতে পারবেন।'' মালাইকাও বিদ্বেষ উগরানো লোকজনের মুখ বন্ধ করার জন্য একটি পোস্ট দিয়েছিলেন ইন্সটাগ্রামে।

 Namaste Cannes: ‘নমস্কার' করে কান-এর মন জিতে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া

jclm6o3g
vrj4i9uo


96dmeekg


nfjc2a78
ro5sjggo‘ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড'-এর পরিচালনা ও সহ প্রযোজনা করছেন রাজকুমার গুপ্ত। এ ছাড়াও প্রযোজক হিসাবে মাইরা কর্ন ও ফক্স স্টার স্টুডিও রয়েছে। মে মাসের ২৪ তারিখ সিনেমাটি মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement