হোম

অরুণাচলে কার সঙ্গে প্রেম করবেন অর্পিতা? সাহেব না প্রান্তিক?

  | September 06, 2019 22:03 IST (কলকাতা)
Arpita Chatterjee

Arpita Chatterjee: নতুন ছবিতে নতুন লুকে?

চারিদিকে সম্পর্ক গড়ার থেকে যখন ভাঙছে বেশি। তাই এই প্রশ্নের উত্তর খুঁজতে অবশেষে কোমর বেঁধে নেমে পড়েছেন 'সোয়েটার' খ্যাত শিলাদিত্য মৌলিক। তাঁর আগামী ছবিতে। এবং সেই ছবিতে  হাজার কাজের ব্যস্ততার মধ্যেও নতুন করে প্রেমে পড়েছেন অর্পিতা চট্টোপাধ্যায়!

প্রেম হৃদয় দিয়ে হয়? না বুদ্ধি দিয়ে? ভালোবাসা কি নিছকই হরমোনের ক্ষরণ? নাকি, অঙ্ক কষে এগোলে টিকে যাবে শেষ পর্যন্ত? নানা মুনির এই নিয়ে বহু মত। বড়পর্দাতেও প্রেম নিয়ে ছবি হয়েছে বিস্তর। কিন্তু প্রেমের কারণ, ফলাফল নিয়ে আজও কেউ ডিটেকশন টেবিলে ফেলে কাটাছেঁড়া করেননি। এদিকে দিন এগোচ্ছে। তাই এই প্রশ্নগুলোও উঠে আসছে সময়ের নিরিখে। বিশেষ করে চারিদিকে সম্পর্ক গড়ার থেকে যখন ভাঙছে বেশি। তাই এই প্রশ্নের উত্তর খুঁজতে অবশেষে কোমর বেঁধে নেমে পড়েছেন 'সোয়েটার' খ্যাত শিলাদিত্য মৌলিক। তাঁর আগামী ছবিতে। এবং সেই ছবিতে  হাজার কাজের ব্যস্ততার মধ্যেও নতুন করে প্রেমে পড়েছেন অর্পিতা চট্টোপাধ্যায়! টলিউডের ফার্স্ট লেডি। জানতে ইচ্ছে করছে, কে সেই সৌভাগ্যবান? উত্তর শুনলে থমকে যেতে হবে কিন্তু। একজনের সঙ্গে নয়, একসঙ্গে জোড়া প্রেমে নাকি বিদ্ধ অর্পিতা! তাঁদের একজন সাহেব চট্টোপাধ্যায়, অন্যজন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়। 'সোয়েটার'-এর পর শিলাদিত্য মৌলিকের (Shieladitya Moulik) দ্বিতীয় ছবিতে দেখা যাবে তাঁকে। তিনিই মধ্যমণি। তাঁকে ঘিরে সম্ভবত আবর্তিত হবে প্রধান দুই পুরুষ চরিত্র। নতুন ছবির সঙ্গে যুক্ত হওয়ার কথা নায়িকা নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। পরিচালকের সঙ্গে মিষ্টিমুখ করতেও দেখা গেছে তাঁকে। সবার সঙ্গে সেলফি তুলেছেন। সঙ্গে ছিলেন কান আর শুভেন। দেখুন সেই টুইট: 

গান হেঁশেল প্রস্তুত: একহাতে ‘রাইফেল' আরেক হাতে ‘তন্ত্র' নিয়ে আসছেন রাজর্ষি দে


নতুন ছবির চরিত্র নিয়ে যদিও বেশই কিছু বলতে চাননি অর্পিতা। তবে তিনি জানিয়েছেন, বরাবরই গল্প শুনে ছবি বাছেন তিনি। এবারেও তার ব্যতিক্রম হয়নি। শিলাদিত্যের গল্প তাঁকে ভীষণ টেনেছে। তাই তিনি রাজি হয়েছেন ছবি করতে। তাঁকে দু-ভাবে দেখা যাবে। বিপরীতে থাকবেন দুই নায়ক সাহেব চট্টোপাধ্যায় এবং প্রান্তিক বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে অর্পিতা উবাচ, যত দিন যাচ্ছে ততই বাংলা ছবির মান, গল্প এতটাই সমসাময়িক এবং ধারালো হচ্ছে যে কাজ করার খিদেটাই বেড়ে যাচ্ছে।


1n24prvo


ফোনে সাহেব চট্টোপাধ্যায় এবং প্রান্তিক বন্দ্যোপাধ্যায়কে পাওয়া না গেলেও ধরা দিয়েছেন পরিচালক শিলাদিত্য মৌলিক। সোয়েটার-এ তিনি কালো মেয়ের বিয়ের সমস্যাকে খুব সুন্দর করে উল-কাঁটার বাঁধনে বেঁধেছিলেন। এবার তিনি প্রেমের উৎসের আঁতিপাতি খোঁজ লাগাচ্ছেন। কীভাবে? শিলাদিত্যের জবানিতে, 'দুটো সময়কে ধরেছি। দু-ভাবে প্রেমকে ক্যানবন্দি করছি। একটি প্রেম হবে হৃদয়সর্বস্ব। অন্যটি অঙ্ক কষে। কোন প্রেম কেমন, তার পরিণতি কী, ধরা হবে দুই প্রেমের গল্পে। তার জন্যেই এই ত্রিভুজ প্রেমের আয়োজন।' অর্পিতার বিপরীতে তো আরও হেভিওয়েট নায়ক দেওয়া যেত। সেটা হল না কেন? 'পরিচালকের প্রাঞ্জল উত্তর, আমি নতুনের পূজারি। সবসময় ফ্রেশ কিছু উপহার দিতে চাই দর্শকদের। তাই এই নয়া কেমিস্ট্রি। আর অর্পিতা দুই ধরনের প্রেমের পক্ষেই ভীষণ উপযোগী। ফলে, ওঁকে ছাড়া এই ছবি হবেই না।' বলে লাগামছাড়া হাসিতে ফেটে পড়লেন ফোনেই!

দেখুন, গোয়া সি-বিচ কেমন তপ্ত ‘দিয়া'র উষ্ণতায়!

অর্পিতা কার সঙ্গে কীভাবে প্রেম করবেন? এই প্রশ্নের উত্তর পরিচালক দিতে নারাজ। তাঁর যুক্তি, তাহলে হলে গিয়ে দর্শক কী দেখবেন! তবে এটা জানিয়েছেন, আগে আর এখন--- দুই সময়কেই দেখা যাবে ছবিতে। অর্পিতার সঙ্গে লুক-এর দিক থেকে নায়করা সঠিক? শিলাদিত্যের মজার উত্তর, সাহেব একদম পারফেক্ট। প্রান্তিককে ওঁর বয়সের থেকে একটু বড় দেখানো হবে।

'সোয়াটার'-এ গানে গানে 'প্রেমে পড়া বারণ' বলেছিলেন পরিচালক। এবারে প্রেমের ছবিতে কী বলবে? হাসিমাখানো দুরন্ত উত্তর, 'চোখকান বুঁজে প্রেমে পড়তে বলব সবাইকে। এবারেও গানের দায়িত্বে রয়েছেন, রণজয় ভট্টাচার্য। ছবির সমস্ত গান তৈরি। এবার এক এক করে ইউটিউবে ছাড়ার অপেক্ষায়।'

Rajlakshmi O Srikanta: ফের বড় ক্যানভাসে শরৎচন্দ্র, রাজলক্ষ্মীর সঙ্গী ভ্রমণবিলাসী শ্রীকান্ত

সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে শুট শুরু হবে ছবির। কলকাতা তো আছেই, তার সঙ্গে শুট হবে অরুণাচলের সুন্দর লোকেশনে। পুজোর পর। শিলাদিত্যের যুক্তি, যাতে হলে দেখতে আসেন দর্শকেরা। অভিনয়-গল্প-গান আর লোকেশনের টানে। তারপরেই দুষ্টু জবাব, 'মনের মতো জায়গা না হলে প্রেম জমে'?


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement