হোমবলিউড

জন্মদিনে আবার মামা হচ্ছেন সলমন খান?

খবর শুনেছেন? ফের মামা হতে চলেছেন সলমন খান (Salman Khan)! সেটা কবে জানেন? নিজের জন্মদিন অর্থাৎ ২৭ ডিসেম্বর!

  | November 21, 2019 13:14 IST (নয়া দিল্লি)
Salman Khan

জন্মদিনে ফের মামা!

Highlights

  • বড় খবরে সলমন খান
  • ফের সন্তান আসছে অর্পিতা-আয়ুশের কোলে
  • জন্মদিনেই মামা হবেন ভাইজান!

খবর শুনেছেন? ফের মামা হতে চলেছেন সলমন খান (Salman Khan)! কোল আলো করে দ্বিতীয় সন্তান আসতে চলেছে অর্পিতা (Arpita Khan Sharma)-আয়ুশের । আর সেটা কবে জানেন? নিজের জন্মদিন অর্থাৎ ২৭ ডিসেম্বর! জন্মদিনে এর থেকে বড় উপহার আর কী হতে পারে? দিন কয়েক আগেই ধুমধাম করে পঞ্চম বিবাহ-বার্ষিকী পালন করলেন আয়ুশ-অর্পিতা। গোটা খানদানজমিয়ে আনন্দ করেছেন সেখানে। তারপরেই ফের খুশির খবরে স্বাভাবিক ভাবেই সেই আনন্দ দ্বিগুণ হয়ে ফিরেছে।  ডাক্তারবাবুরা নাকি জানিয়েছেন, ২৭ ডিসেম্বর ভূমিষ্ঠ হবে শর্মা পরিবারের নতুন সদস্য।

জন্মদিনে প্রেমিকের সারপ্রাইজে আপ্লুত বিশ্ব সুন্দরী, দেখুন VIdeo

যদিও দ্বিতীয়বার অর্পিতা-আয়ুশের মা-বাবা হওয়ার খবর নিয়ে এখনও খান পরিবার মুখ খোলেননি।  তবে এণন কিু ঘটলে ভাইজানের এবছরের জন্মদিন যএ আরও স্পেশ্যাল হবে তা নিয়ে কোনও সন্দেহই নেই। ভাগ্নে আহিল নাকি মামার ভীষণ ন্যাওটা। প্রায়ই ভাগ্নের সঙ্গে ভিডিও করে সোস্যালে শেয়ার করেন সলমন। প্রসঙ্গত, ২০১৪-র ১৮ নভেম্বর বিয়ে হয়েছিল অর্পিতা-আয়ুশের।

দেরি করে মা হওয়ার সিদ্ধান্ত নেওয়ায় অনেকেই বাঁকা নজরে দেখেছিলেন: মন্দিরা বেদি


এবারের জন্মদিন আরও একটি কারণে স্পেশ্যাল ভাইজানের কাছে। ২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে সলমন-সোনাক্ষীর দাবাং ৩। ফ্র্যাঞ্চাইজিতে আরও একবার চুলবুল পাণ্ডে অবতার রূপে আসছেন সলমন। এবার ছবিতে তাঁর নয়া আন্দাজ কী? দেখতে মুখিয়ে দর্শক। তবে তার আগের সপ্তাহে মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত গুড নিউজ। ফলে, এই প্রথম ভাইজানের সঙ্গে টক্কর লাগতে চলেছে কোনও অভিনেতার।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement