হোমবলিউড

কিডনি বেচবেন আরশাদ ওয়ারসি! কেন, দেখুন ভাইরাল টুইট

জানা গিয়েছে, প্রায় এক লাখ টাকার ওপর এসেছে আরশাদ ওয়ারসির বিদ্যুতের বিল।

  | July 05, 2020 17:32 IST (মুম্বই)
Arshad Warsi

আরশাদ ওয়ারসির ভাইরাল টুইট। (ফাইল ছবি)

Highlights

  • দেড় লাখ বিদ্যুতের বিল! কী টুইট করলেন আরশাদ ওয়ারসি
  • আঁকা বেচে বিল মেটানোর আবেদন
  • সেই টুইট থেকে মজা লুটেছেন নেটিজেনরা

করোনা সংক্রমণ ও লকডাউনের কারণে বন্ধ ছিল কাজ। তাই আম আদমিদের সুরাহা দিতে তিন মাস বিদ্যুতের বিল স্থগিত রাখতে সংস্থাগুলোকে অনুরোধ করেছিল মহারাষ্ট্র সরকার। সেই অনুরোধ প্রাধান্য দিয়ে মার্চ-মে মাস বিল পাঠায়নি কোনও বিদ্যুত বন্টনকারী সংস্থা। জুন মাস থেকে ফের বিল আসা শুরু হয়েছে। আর সেই বিলের অঙ্ক দেখে মাথায় হাত আম আদমি থেকে বলিউড তারকাদের। ইতিমধ্যে মুম্বই শহরে বিদ্যুৎ বণ্টনের (Adani Power) দায়িত্বে থাকা আদানি পাওয়ারকে কাঠগড়ায় তুলে টুইট করা শুরু করেছেন তাপসী পান্নু থেকে সোহা আলি খান (Tapsee Pannu-Huma Qureshi)। সেই তালিকা নাম আছে হুমা কুরেশি থেকে রাজ কুন্দ্রার। সেই তালিকায় এবার নাম ঢুকলো আরশাদ ওয়ারসির (Arshad Warsi on electricity bill)। তবে সরাসরি প্রতিবাদের পথে না হেঁটে রসিকতার সুরে আমদানি পাওয়ারকে কটাক্ষ করেছেন বলিউডের সার্কিট। রবিবার আরশাদ ওয়ারসির বম্বে টাইমসে একটা সাক্ষাৎকারে বেরিয়েছে।

সেই সাক্ষাৎকার প্রসঙ্গে টুইট করতে গিয়ে অভিনেতা লেখেন, "ধন্যবাদ রচনা এবং বম্বে টাইমস। আপনারা অনুগ্রহ করে আমার আঁকা কিনুন। আদানি পাওয়ারকে বিদ্যুতের বিল মেটাতে হবে। পরের মাসের জন্য একটা কিডনি বরাদ্দ রাখলাম।"


জানা গিয়েছে, প্রায় এক লাখ টাকার ওপর এসেছে আরশাদ ওয়ারসির বিদ্যুতের বিল।

এদিকে, এই টুইট ভাইরাল হতেই মজা লুটেছেন নেটিজেনরা। তাঁর রসিকতার তারিফও করেছেন অনেকে। একজন আরও এগিয়ে লিখেছেন, "কিন্তু বিষয়টা হল আপনার আঁকা কিনতে গেলে আমাকে যে কিডনি বেঁচতে হবে।"


 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com