হোমবলিউড

কেন ভারতীয় চলচ্চিত্রের সবথেকে গুরুত্বপূর্ণ সিনেমা হতে চলেছে আয়ুষ্মানের Article 15?

পরিচালক অনুভব সিনহার (Anubhav Sinha) আর্টিকেল 15 (Article 15) সিনেমার শ্যুটিংয় শেষ করে আয়ুষ্মান খুরানা জানাচ্ছেন এটিই তাঁর জীবনে দেখা, ‘সবচেয়ে বাস্তব পুলিশ অফিসারের চরিত্র!’

  | April 09, 2019 13:54 IST (নিউ দিল্লি)
Ayushmann Khurrana

Article 15-র সেটে অভিনেতা আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)

Highlights

  • এমন চরিত্র দেওয়ার জন্য পরিচালককে ধন্যবাদ জানিয়েছেন আয়ুষ্মান
  • জীবনের সেরা বাস্তব পুলিশের চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান
  • আয়ুষ্মানের মিনিয়েচার মডেলও তৈরি হয়েছে

স্পার্ম ডোনার থেকে অন্ধ পিয়ানোবাদক সবরকম ভূমিকায় আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) বলিউডে নিজের জমি পোক্ত করে নিয়েছেন একেবারে। এবার তিনি পুলিশের ভূমিকায়। বলিউডের সব অভিনেতাই বোধহয় জীবনে একবার না একবার পুলিশের উর্দি গায়ে তুলেইছেন। পরিচালক অনুভব সিনহার (Anubhav Sinha) আর্টিকেল 15 (Article 15) সিনেমার শ্যুটিংয় শেষ করে আয়ুষ্মান খুরানা জানাচ্ছেন এটিই তাঁর জীবনে দেখা, ‘সবচেয়ে বাস্তব পুলিশ অফিসারের চরিত্র!' আয়ুষ্মান (Ayushmann) লিখেছেন: “এমন একটি সিনেমার কাজ শেষ করলাম যা ভারতীয় সিনেমার সবচেয়ে প্রাসঙ্গিক এবং গুরুত্বপূর্ণ চলচ্চিত্র হয়ে উঠবে। ধন্যবাদ অনুভব সিনহা স্যার, আমাকে এই ভূমিকায় নির্বাচনের জন্য এবং সবচেয়ে বাস্তব পুলিশের একটি ভূমিকা লেখার জন্য।" 

হলুদ জামা বাদামী প্যান্ট, ঘষিতেরাম মিষ্টির দোকানের সামনে কী করছেন ইরফান খান?

এখানে আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) পোস্ট দেখুন:



অন্য একটি পোস্টে, ৩৪ বছর বয়সী এই অভিনেতা তার 3D মিনিয়েচার মডেলের একাধিক ছবি শেয়ার করেছেন, যা তাকে আর্টিকেল 15-এর দলের পক্ষ থেকেই উপহার দেওয়া হয়েছিল। আয়ুষ্মান (Ayushmann) লিখেছেন, “সমগ্র দল এবং ক্রু, বিশেষ করে রঞ্জিনী চক্রবর্তী এবং আশিষ ভার্মাকে ধন্যবাদ। আমার অসাধারণ 3D মিনিয়েচার মডেল। অনেক ভালোবাসায় মোড়ানো একটি উপহার।”



আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) এই ছবিটিই মিনিয়েচার মডেলের অনুপ্রেরণা হলেও হতে পারে। দেখে নিন এক ঝলক: 

শুভ জন্মদিন জয়া বচ্চন! জীবনের ‘ক্যাপ্টেনের' নানা ছবি শেয়ার করলেন অভিষেক ও শ্বেতা



আয়ুষ্মামান খুরানা ছাড়াও আর্টিকেল 15 (Article 15) সিনেমায় রয়েছেন ইশা তালওয়ার, মনোজ পাহওয়া, সায়ানি গুপ্তা, কুমুদ মিশ্র, এম নাসার, আশিষ ভার্মা, সুশীল পাণ্ডে, শুভ্রজ্যোতি ভারত, রঞ্জিনী চক্রবর্তী এবং জিশান আইয়ুব।

এ বছরের শুরুতে সংবাদ সংস্থা আইএএনএসের একটি সাক্ষাত্কারে আয়ুষ্মান মুলকের পরিচালক অনুভব সিনহার সঙ্গে কাজ করার প্রসঙ্গে কথা বলেছিলেন। আয়ুষ্মান বলেন, “অনুভব সিনহা এমন একজন পরিচালক যিনি আমাদের দেশের জটিলতাকে বোঝেন। আমি মুলক দেখেছি। অসাধারণ! সাম্প্রদায়িকতা ও চরমপন্থার উপর এটা ভীষণই সুষম চলচ্চিত্র ছিল এবং আর্টিকল 15-এও কাজ করে পরম তৃপ্তি হবে বলেই আশা।"


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement