হোমবলিউড

'Arun Jaitley, An Amiable Soul': অরুণ জেটলির প্রয়াণে শোকে বিহ্বল বলিউড

অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র, সানি দেওল, অনিল কাপুর সহ বলিউডের প্রায় সমস্ত তারকা তাঁদের শেষশ্রদ্ধা জানিয়েছেন টুইটে। বিগ বি-এর কথায়, জেটলি ছিলেন অত্যন্ত স্নেহপ্রবণ। সবার সঙ্গে ছিল তাঁর বন্ধুত্বপূর্ণ আচরণ।

  | August 25, 2019 16:20 IST (নয়া দিল্লি)
Arun Jaitley

টুইটে শোকজ্ঞাপন ধর্মেন্দ্রর (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "আপনার অনুপস্থিতি সারাক্ষণ মনে পড়বে" টুইটে জানান ধর্মেন্দ্র
  • "২০ বছর আগে জেটলির সঙ্গে প্রথম পরিচয়" জানান অনিল কাপুর
  • "দেশ আরেকজন প্রথম সারির নেতাকে হারাল" বলেন সানি দেওল

শুধু রাজনৈতিক মহল নয়, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলির (Former Minister Arun Jaitley) প্রয়াণে চোখের জলে ভিজছে বলিউডও (Bollywood)।  অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র, সানি দেওল, অনিল কাপুর সহ বলিউডের প্রায় সমস্ত তারকা তাঁদের শেষশ্রদ্ধা জানিয়েছেন টুইটে। বিগ বি-র (Amitabh Bachchan) কথায়, "জেটলি ছিলেন অত্যন্ত স্নেহপ্রবণ। সবার সঙ্গে ছিল তাঁর বন্ধুত্বপূর্ণ আচরণ।" শোকে বিহ্বল বিজেপি সাংসদ ধর্মেন্দ্রও (BJP politician Dharmendra)। তাঁর মতে, "তিনি ছিলেন আমার রাজনৈতিক জীবনের পথপ্রদর্শক। ওঁর অভাব সারাক্ষণ বোধ করব।" প্রসঙ্গত, গত দু-সপ্তাহ ধরে শ্বাসকষ্টে ভোগার পর শনিবার দুপুরে দিল্লির এইমস হাসপাতালে বরাবরের জন্য ঘুমের দেশে চলে যান জেটলি। বয়স হয়েছিস মাত্র ৬৬ বছর।   দেখুন বিগ বি-র পোস্ট:

প্রয়াত Arun Jaitley-কে ‘Legal Icon' বলে শ্রদ্ধাজ্ঞাপন সাংসদ নুসরত জাহানের





টুইটে শোকবার্তা পাঠান অনিল কাপুর, সোনম কাপুর, পরিচালক করণ জোহর, হৃতেশ দেশমুখ, অজয় দেবগন, সানি দেওল সহ আরও অনেকে। অনিল টুইটে লেখেন, "প্রায় ২০ বছর আগে অরুণ জেটলির সঙ্গে প্রথম পরিচয়। তারপর যতবার দেখা হয়েছে ততবার আমার অভিনয়ের প্রশংসা করেছেন। ওঁকে হারানো দেশের কাছে বিরাট ক্ষতি।" প্রয়াত প্রাক্তন মন্ত্রীর পরিবারকে টুইটে সমবেদনা জানান হৃতেশ দেশমুখও। 

Arun Jaitley Death: অস্তমিত অরুণ, শোকস্তব্ধ মোদি, অমিত, মমতা







Arun Jaitley Death: রাজনীতিকে মিস করতেন, ধরা পড়েছে জেটলির শেষের ট্যুইটে

অজয় দেবগন টুইটে জানান, "অরুণ জেটলি-র মৃত্যুতে গভীর শোকাহত। দেশের জন্য তিনি প্রচুর উন্নয়নমূলক কাজ করেছেন। বিশেষ করে অর্থনৈতিক দিক থেকে আরও শক্তিশালী করেছেন দেশকে। শোক জানানোর ভাষা হারিয়ে ফেলেছি। এই দুঃসময়ে পরিবারের পাশে রয়েছি।" অভিনেতা-রাজনীতিবিদ সানি দেওলের কথায়, "দেশ এবং দেশবাসী আরেক মহান নেতাকে হারাল। এই ক্ষতি পূরণ হওয়ার নয়।"








বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement