হোমবলিউড

১৭-র সম্পর্ক ২০-তেই শেষ? আলাদা অস্মিত-মেহেক?

অস্মিত-মেহেকের প্রথম দেখা Bigg Boss-এর ঘরে। সিজন ৩ শো-তে অস্মিত তৃতীয় হয়েছিলেন। মেহেক রানার আপ হয়েছিলেন সিজন ৫-এ। রিয়েলিটি শো Power Couple-এও দেখা যায় তাঁদের।.

  | January 13, 2020 18:06 IST (নয়া দিল্লি, India)
Ashmit Patel

২০১৭-র ভালোবাসা ২০-তেই শেষ (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • এই বছরেই বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন যুগলে
  • "আমরা আর একসঙ্গে নেই", জানিয়েছেন অস্মিত
  • "এটা সম্পূর্ণ ব্যক্তিগত" আরও বলেছেন তিনি

২০১৭-য়  মিলেছিলেন অভিনেতা ও বিগ বস খ্যাত Ashmit Patel এবং Maheck Chahal। বিয়ে করবেন বলেও ঠিক করেছিলেন। ২০২০-র শুরুতেই ভাঙন ধরেছে সেই ভালোবাসায়। বিয়ের প্রতিশ্রুতি ভেঙে একে অন্যের থেকে আলাদা হয়ে গেলেন অস্মিত-মেহেক। বিষয়টি নিয়ে প্রথম মুখ খোলেন মেহেক। জানান, ২০১৭-র engagement ভেঙে বেরিয়ে এসেছেন তিনি। সম্পর্ক আর বয়ে নিয়ে যেতে পারছেন না। এরপরেই মুখ খোলেন অস্মিতও। জানান, তাঁরা আর একসঙ্গে নেই। বিয়েও করছেন না। অথচ, শোনা গেছিল এই বছরেই বিয়ে করবেন তাঁরা। কী কারণে ভাঙল এই সম্পর্ক? অস্মিত জানিয়েছেন বিষয়টি সম্পূর্ণ ব্যক্তিগত। তাই এই নিয়ে মুখ খুলবেন না তিনি।

বয়কটের মধ্যেই সম্মানিত, IIFA Awards 2020 পাচ্ছেন দীপিকা

ঘনিষ্ঠ সূত্র বলছে, ২০১৭-য় এনগেজমেন্টের পর খুশি মনেই ছিলেন যুগলে। এবছরেই তাঁরা destination wedding-এর প্ল্যানও করেছিলেন। কিন্তু গত কয়েক মাস আগে সম্পর্কে আচমকাই চিড় ধরে। ক্রমশ অবনতি হতে থাকে তাঁদের সম্পর্কে। তারপরেই তাঁরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। কয়েকমাস আগেই আলাদা হয়েছেন অস্মিত-মেহেক। আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন সম্প্রতি। 

২০১৭-য় এনগেজমেন্টের পর যুগলের ইনস্টা ভরে গেছিল তাঁদের ভালোবাসার ছবিতে। আনুষ্ঠানিক ঘোষণার পাশাপাশি মেহেক জানিয়েছিলেন, "অস্মিত আমার হৃদয় জুড়ে। আমার মন চুরি করেছে ও। তাই খুব শিগগিরি আমি ওর পদবি দখল করব।" সম্পর্ক ভাঙার পরে সেই সব ছবি, পোস্ট মুছে দিয়েছেন দু'জনেই। বলিপাড়া সূত্রে খবর, স্পেনে নাকি একসঙ্গে ছুটি কাটাতে গিয়ে মেহেককে প্রপোজ করেছিলেন অস্মিত। 




অস্মিত-মেহেক দু'জনেই অংশ নিয়েছিলেন Bigg Boss-এ। সিজন ৪-এ অস্মিত তৃতীয় হয়েছিলেন। মেহেক রানার আপ হয়েছিলেন সিজন ৫-এ। রিয়েলিটি শো Power Couple-এও দেখা যায় তাঁদের।.


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com