হোমবলিউড

বচ্চনদের দীপাবলি পার্টিতে লেহেঙ্গায় আগুন! নিজের জ্যাকেট দিয়ে আগুন নেভালেন শাহরুখ খান!

অর্চনা তাঁর মেয়ের সঙ্গেই উঠোনে ঘুরছিলেন, তখনই কোনওভাবে তাঁর লেহেঙ্গায় আগুন লেগে যায়। আশেপাশের লোকেরা ঘটনার আকস্মিকতায় হতবাক হয়ে যান এবং ক্ষনিকের জন্য কী করতে হবে তা বুঝতেই পারেন না। শাহরুখ তাঁর উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে অর্চনার দিকে ছুটে যান এবং আগুন নিভিয়ে দেন। মিড-ডে জানিয়েছে, নিজের জ্যাকেট দিয়ে লেহেঙ্গার আগুন নিভিয়ে দেন তিনি।

  | October 30, 2019 16:25 IST (নয়াদিল্লি)
Diwali 2019

মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে শাহরুখ খান

Highlights

  • ২ বছর পরে দীপাবলির পার্টির আয়োজন করেন বচ্চনরা
  • গৌরী খানের সঙ্গেই পার্টিতে যান শাহরুখ
  • আগুন ধরে ঐশ্বর্য রাইয়ের ম্যানেজারের লেহেঙ্গায়

প্রকৃত অর্থেই নায়ক বলা চলে শাহরুখ খানকে (Shah Rukh Khan)! বারেবারে পর্দায় নিজের নায়কোচিত প্রকাশ রাখার পরে এবার বাস্তবের মাটিতেও মাথা ঠাণ্ডা রেখে বড়সড় বিপদ থেকে তিনি বাঁচিয়েছেন অনেককেই! দিন কয়েক আগেই বচ্চনদের দীপাবলি পার্টিতে (Bachchans' Diwali party) যান শাহরুখ। সেখানে ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) ম্যানেজারের পোশাকে হঠাৎই আগুন ধরে যায়। তড়িঘড়ি নিজে গিয়ে তাঁর আগুন নেভান শাহরুখ খান, জানিয়েছে মিড-ডে। প্রতিবেদন অনুসারে, ঐশ্বর্য রাই বচ্চনের ম্যানেজার অর্চনা সদানন্দের (Archana Sadanand) লেহেঙ্গায় দীপাবলির পার্টির সময় আগুন লেগে যায়। নিজের স্ত্রী গৌরী খানের সঙ্গেই পার্টিতে অংশ নেন শাহরুখ খান। আগুন লেগে যাওয়ার ঘটনাটি প্রথম তাঁরই নজরে আসে এবং তিনি সঙ্গে সঙ্গে আগুন নিভিয়ে দেন। মিড-ডে-র একটি খবরে বলা হয়েছে, ওই পার্টিতে আগুন নেভাতে গিয়ে শাহরুখ খানের হাতও সামান্য পুড়ে যায়।

আরও পড়ুনঃ জনতা জনার্দন পাশে থাকলে সব হয়'! Tweet করে একথা কেন বললেন অমিতাভ?

“অর্চনা তাঁর মেয়ের সঙ্গেই উঠোনে ঘুরছিলেন, তখনই কোনওভাবে তাঁর লেহেঙ্গায় আগুন লেগে যায়। আশেপাশের লোকেরা ঘটনার আকস্মিকতায় হতবাক হয়ে যান এবং ক্ষণিকের জন্য কী করতে হবে তা বুঝতেই পারেন না। শাহরুখ তাঁর উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে অর্চনার দিকে ছুটে যান এবং আগুন নিভিয়ে দেন। মিড-ডে জানিয়েছে, নিজের জ্যাকেট দিয়ে লেহেঙ্গার আগুন নিভিয়ে দেন তিনি, তা করতে গিয়ে নিজের হাতও সামান্য পুড়ে যায়। কিন্তু পরোয়া করেননি কিং খান। তাঁর তখন একমাত্র উদ্দেশ্য ছিল আগুন যেভাবেই হোক নেভানো।

অর্চনা সদানন্দ সোমবার সকালে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন। মিড-ডে-র এক বিবৃতিতে বলা হয়েছে, “সোমবার ভোরবেলা ভর্তি হওয়া অর্চনা সদানন্দকে সংক্রামণ এড়াতে আইসিইউতে রাখা হয়েছে। চিকিত্সকরা জানিয়েছেন দেহের ১৫ শতাংশ পুড়ে গিয়েছে তাঁর। শাহরুখ খানের শরীরও সামান্য পুড়েছে।"


আরও পড়ুনঃ অমিতাভের পায়ে পড়েই দীপিকাকে ইশারায় নাচতে ডাকলেন রণভীর! তারপর?

মুম্বইয়ে বচ্চনদের জলসা বাড়িতে দুই বছর পর তাঁরা দুর্দান্ত দীপাবলি পার্টির আয়োজন করেছিলেন। পার্টিতে আম্বানিসহ বেশ কয়েকজন বলিউডের প্রথম সারির তারকা উপস্থিত ছিলেন।

শাহরুখ খানকে শেষবার আনান্দ এল রাইয়ের জিরোতে দেখা গিয়েছিলেন, অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফের সহ-অভিনেতা হিসেবে। শাহরুখ সম্প্রতি ডেভিড লেটারম্যানের টক শো মাই নেক্সট গেস্ট নিডস নো ইন্ট্রোডাকশন উইথ ডেভিড লেটারম্যান-এও হাজির হয়েছিলেন। গত সপ্তাহেই নেটফ্লিক্সে প্রিমিয়ার হয়েছিল এই শোয়ের। শাহরুখ সম্প্রতি ওয়েব-সিরিজ বার্ড অফ ব্লাডও প্রযোজন করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement