হোমবলিউড

রাজামৌলির ছেলে কার্তিকেয়র প্রাক বিবাহ অনুষ্ঠান মাতালেন প্রভাস, রাণা ডুগ্গুবতী ও রামচরণ

প্রাক বিবাহ অনুষ্ঠানে অতিথিদের হেভিওয়েট তালিকায় রয়েছেন, রামচরণ, এনটি রামা রাও জেআর ও নানি। প্রভাসের ফ্যান ক্লাব সম্প্রতি একটি ছবি শেয়ার করেছে। সেখানকার জাঁকজমক দেখে মনে হচ্ছে সঙ্গীত অনুষ্ঠানের ছবি সেটি।

  | December 30, 2018 22:18 IST (নিউ দিল্লি)
Prabhas Rana Daggubati

জয়পুরে প্রাক বিয়ে অনুষ্ঠানে প্রভাস

Highlights

  • বাহুবলী তারকারা এ সপ্তাহেই জয়পুরে পৌঁছন
  • অনুষ্ঠানের ভিতরের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে
  • সঙ্গীত অনুষ্ঠানে প্রভাসকে দেখা গেল স্টেজ মাতিয়ে তুলতে

যোধপুরে নিক জোনাস ও প্রিয়াঙ্কার বিয়ের পরে ফের তারকাদের সমাহার রাজস্থানে। সৌজন্যে এসএস রাজামৌলির ছেলে কার্তিকেয় এবং পূজা প্রসাদের বিয়ে। আর বাহুবলী ত্রয়ী, রাণা ডুগ্গুবতী, প্রভাস ও অনুষ্কা শেট্টি সেই অনুষ্ঠানের শরিক হতে পৌঁছে গিয়েছেন জয়পুরে। প্রাক বিবাহ অনুষ্ঠানে অতিথিদের হেভিওয়েট তালিকায় রয়েছেন, রামচরণ, এনটি রামা রাও জেআর ও নানি। প্রভাসের ফ্যান ক্লাব সম্প্রতি একটি ছবি শেয়ার করেছে। সেখানকার জাঁকজমক দেখে মনে হচ্ছে সঙ্গীত অনুষ্ঠানের ছবি সেটি। সেখানে প্রভাসকে নাচের ফ্লোর মাতিয়ে তুলতে দেখা গিয়েছে।

লুৎফার ভালোবাসাকে কি স্বীকৃতি দেবে বাংলার ভাবী নবাব

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওয়ে রাণা ডুগ্গুবতী ও রামচরণ ছাড়াও নাচের মঞ্চে দেখা গিয়েছে কার্তিকেয় এবং পূজাকে। ছিলেন রাজামৌলি ও তার স্ত্রী রামা। পরিবার ও ঘনিষ্ঠদের সঙ্গে সেই পারফর্ম্যান্স ছিল নজরকাড়া।

দেখুন প্রাক বিবাহ অনুষ্ঠানে কেমন মজা করেছেন সকলে:


 

 

বিভিন্ন গসিপ কলমে কান পাতলে মাঝেমধ্যেই শোনা যায় প্রভাস ও অনুষ্কা নাকি প্রেম করছেন। তবে এই বিয়েবাড়িতে যখন বর প্রবেশ করছিল তখন রাণা ডুগ্গুবতীকে দেখা গেল ঢোল কেড়ে নিয়ে বাজাতে।

বান্ধবী দিশা পাটানির সঙ্গে নিরিবিলিতে মালদ্বীপে সময় কাটাচ্ছেন টাইগার শ্রফ

 

 

 

 

দেখুন কার্তিকেয় ও পূজার বিয়ের আরও কিছু ছবি:

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#couplegoals @ranadaggubati #ramcharan #riot #bangaramsaysss

A post shared by Upasana Kamineni Konidela (@upasanakaminenikonidela) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

New couple #bangaramsaysss

A post shared by couple (@instacouple58) on

 

বিয়ের ছবিতেই দেখা গেল সুস্মিতা সেনকে। সুস্মিতা রোহমান শাওল এবং গোটা পরিবারকে নিয়ে সেখানে গিয়েছেন। সুস্মিতা ছবির ক্যাপশনে লেখেন, ‘‘পোট্রেট অফ অ্যান এভার গ্রোয়িং ফ্যামিলি''। সুস্মিতার ভাই রাজীব প্রভাসের একটি ছবিতে লেখেন, ‘‘মায়ের সঙ্গে বাহুবলীরা''।

 

 

 

 

এ মাসের শুরুতে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে হয় উমেইদ ভবনে। উদয়পুরে অনুষ্ঠিত হয়েছিল মুকেশ অম্বানীর মেয়ে ইশা অম্বানীর প্রাক বিবাহ অনুষ্ঠানও।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com