হোমবলিউড

‘আমার হাত ধরে তুমি নিয়ে চলো সখা...’ রণবীর আলিয়ার প্রেমের প্রকাশ সর্বত্রই

মঙ্গলবার রাতে জি সিনে অ্যাওয়ার্ডস (Zee Cine Awards) অনুষ্ঠানে হাতে হাত ধরে বেরোতে দেখা যায়। ছবিতে দেখা যাচ্ছে, রণবীর আলিয়া ভাটকে এসকর্ট করে তাঁর গাড়ি পর্যন্ত নিয়ে যাচ্ছেন। সব ক্যামেরার চোখই ছিল আলিয়া এবং রণবীরের দিকে।

  | March 20, 2019 11:22 IST (নিউ দিল্লি)
Alia Bhatt Ranbir Kapoor

জি সিনে অ্যাওয়ার্ডসের (Zee Cine Awards) মঞ্চ ছাড়ছেন রণবীর ও আলিয়া

Highlights

  • জি সিনে অ্যাওয়ার্ডসের মঞ্চে একই সঙ্গে রণবীর ও আলিয়া
  • ভিড়ের মধ্যে থেকে হাত ধরে আলিয়াকে বের করে আনছেন রণবীর
  • অনুষ্ঠানে একসঙ্গে নেচেওছেন দু'জনে

প্রেম থাকলে প্রকাশ থাকবে না তা হতেই পারে না। ফলত রণবীর কাপুর (Ranbir Kapoor) আর আলিয়া ভাট (Alia Bhatt) মুখে যতই না বলুন না কেন প্রকাশ্যে ধরা পড়েই যায় দু'জনের পারস্পরিক বিশেষ সম্পর্ক। গত রাতে আলিয়া ও রণবীরের হাত হাত ধরে ছবি প্রকাশ্যে আসার পর দু'জনের সম্পর্ক নিয়ে ‘গুজব' শব্দটি বাতিল করাই যায়। মঙ্গলবার রাতে জি সিনে অ্যাওয়ার্ডস (Zee Cine Awards) অনুষ্ঠানে হাতে হাত ধরে বেরোতে দেখা যায়। ছবিতে দেখা যাচ্ছে, রণবীর আলিয়া ভাটকে এসকর্ট করে তাঁর গাড়ি পর্যন্ত নিয়ে যাচ্ছেন। সব ক্যামেরার চোখই ছিল আলিয়া এবং রণবীরের দিকে। আলিয়ার পরণে ছিল একটি ফ্লোরাল গাউন। ব্লেজার ও স্যুটে সেজেছিলেন রণবীর কাপুর। দেখে নিন আলিয়া ও রণবীরের বিশেষ কিছু ছবি। 

রণবীর আলিয়ার বিয়ের তোড়জোড় করতে দেশে ফিরবেন ঋষি কাপুর! কিন্তু কবে?

mbboijd
887fb2f8
f3670l5o

জি সিনে অ্যাওয়ার্ডসের দর্শকরা আলিয়া ও রণবীরের ‘ইশক ওয়ালা লাভে'র এক ঝলক পেয়েছিলেন মঞ্চেই। মঞ্চেই রণবীর হাঁটু গেড়ে বসেন আলিয়ার সামনে, আলিয়াও চারপাশে তাঁর মাধুর্য্য ছড়িয়ে ঘুরে বেড়ালেন। কার্তিক আরিয়ান ও ভিকি কৌশল ছিলেন এই অনুষ্ঠানের সঞ্চালক। তাঁরাও স্বাভাবিকভাবেই নিজেদের উত্তেজনা লুকিয়ে রাখতে পারছিলেন না। 

ভোট আসছে, মুক্তি পেল মোদির বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদি'র দ্বিতীয় পোস্টার


 

 

 

 

গত রাতেই, আলিয়া ভাটের সঙ্গে রেড কার্পেটে দেখা হয় রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাডুকোনের (Deepika Padukone Ranbir's ex girlfriend)। কিন্তু দু'জনের মাঝে কোনও অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি সামনে আসেনি। দুই অভিনেত্রীই হেসেছেন, নেচেছেন, স্বাভাবিকভাবেই। অনুষ্ঠানে দীপিকার পরণে ছিল লাল কলাম ড্রেস। 

fg0gi59

আলিয়া ভাট এবং রণবীর কাপুর এই প্রথম একসঙ্গে কাজ করবেন অয়ন মুখার্জির সিনেমা ব্রহ্মাস্ত্রতে (Brahmastra)। অমিতাভ বচ্চনও অভিনয় করেছেন সিনেমায়। ব্রহ্মাস্ত্র ডিসেম্বর মাসে মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement