হোমবলিউড

'Atrangi Re': অক্ষয়-সারা-ধনুশ! ত্রিকোণমিতি জমে ক্ষীর?

একেই বলে কপাল! মাঝে Sara Ali Khan। তাঁর দুই গালে চুম্বনে Akshay Kumar আর দক্ষিণী সুপারস্টার Dhanush।

  | January 31, 2020 09:48 IST (নয়া দিল্লি)
Akshay

দেখুন ত্রিকোণমিতি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • অক্ষয়-ধনুশের মাঝে সারা 'Atrangi Re' ছবিতে
  • অক্ষয় উবাচ, "সত্যিই যেন আটরঙ্গি!"
  • ছবির পরিচালক আনন্দ এল রাই

একেই বলে কপাল! মাঝে Sara Ali Khan। তাঁর দুই গালে চুম্বনে Akshay Kumar আর দক্ষিণী সুপারস্টার Dhanush। ছবি দেখে হাঁ সমস্ত অনুরাগী। প্রশ্ন ছুঁড়েছেন অনেকেই, কার চুমু বেশি মিষ্টি? উত্তরে তার থেকেও বেশি মিষ্টি করে হেসেছেন নায়িকা। তবে তিনি যে বেশ তারিয়ে তারিয়ে বিষয়টি উপভোগ করছেন, বলাই বাহুল্য। পুরোটাই ছবিও ঘটছে পরিচালক Aanand L Rai-এর আগামী ছবি Atrangi Re-তে। সারা, ধনুশ ছবির মুখ্য চরিত্রাভিনেতা। আক্কিকে দেখা যাবে স্পেশ্যাল রোলে। একের পর এক হিট ছবি উপহার যিনি দিচ্ছেন তিনি হঠাৎ কেন স্পেশ্যাল রোলে অভিনয় করতে গেলেন? সাক্ষাৎকারে অক্ষয়ের জবাব, প্রথমত, ছবির পরিচালক আনন্দ এল রাই। যাঁর সঙ্গে কাজের ইচ্ছে তাঁর অনেক দিনের। দ্বিতীয়ত, ছবির চিত্রনাট্য তাঁকে এতটাই টেনেছে যে তিনি না বলেননি। তৃতীয়ত, এই সুযোগে সারা আর ধনুশের সঙ্গেও কাজ করতে পারবেন। 

দিনের দ্বিতীয় 'চুমু' কাকে খান আর মাধবন? ভাইরাল ছবিতে মজে ইনস্টাগ্রাম

অক্ষয়ের আরও দাবি, এই ছবির ইউএসপি সারা আর ধনুশের নতুন জুটি। দর্শকেরা এক জুটি দেখতে দেখতে যখন ক্লান্ত হয়ে যান তখনই এই ধরনের পরীক্ষা-নীরিক্ষা চোখকে আরাম দেয়। তাই এই ছবিতে কাজের সুযোগ পেতেই তাকে কাজে লাগিয়েছেন। প্রসঙ্গত, Raanjhanaa-র পর আনন্দের সঙ্গে ধনুশের পর এটি দ্বিতীয় ছবি।  

ছবি শেয়ার করেছেন সারাও। ইনস্টায় ছবি পোস্ট করে জানিয়েছেন, "আমার পরের ছবি। সত্যিই আমি ভাগ্যবতী। ধনুশের আর অক্ষয় কুমারের মতো দুই প্রতিভাবান অভিনেতার পরে কাজ করতে পেরে। একই সঙ্গে আনন্দ এল রাইয়ের মতো পরিচালকের সঙ্গে কাজ করতে মুখিযে থাকেন সবাই। সুরের দায়িত্বে রয়েছেন এ আর রহমান। কাকে ছেড়ে কার প্রশংসা করি! খুব ভাগ্যবান না হলে এমন কিমবদন্তিদের সঙ্গে কেরিয়ারের শুরুতেই কাজের সুযোগ পান না সবাই।"


একে দুই নায়কের মনোযোগ একসঙ্গে কেড়েছেন সারা তাঁর আগামী ছবিতে। পাশাপাশি, ১৪ ফেব্রুয়ারি  মুক্তি পাবে সারার 'লাভ আজকাল'। সব মিলিয়ে সারার বৃহস্পতি তুঙ্গে। আহ্লাদে আটখানা অভিনেত্রীর কথায়, আনন্দ সামলে রাখতে পারছেন না। ভীষণ উত্তেজিত সব মিলিয়ে। 

উন্মুক্ত শরীরে ইলিয়ানা! 'ভিটামিন সি' নিতে সমুদ্র তীরে?

দেখুন ত্রিকোণমিতি:



কালার ইয়োলো প্রোডাকশনও কিছু ছবি শেয়ার করেছে:



 T Series-এর সব প্রযোজনায় trangi Re-র কাহিনিকার জাতীয় পুরস্কারজয়ী হিমাংশু শর্মা। আগামী মাচ্র থেকে শুরু হবে ছবির শুট। তার আগে মুক্তি পাচ্ছে সারা আলি খানের 'লাভ আজকাল'। ছবিতে তাঁর বিপরীতে কার্তিক আরিয়ান। ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পাবে ছবিটি। পাশাপাশি, অক্ষয় কুমারকে আগামী দিনে দেখা যাবে রোহিত শেট্টির 'সূর্যবংশী'-তে এছাড়াও, হাতে রয়েছে 'বচ্চন পাণ্ডে', 'বেল বটম'। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com