হোমহলিউড

Avengers Endgame:মুক্তির আগেই বেশ কয়েকটি ওয়েবসাইটে ফাঁস হল মার্ভেলের এই সিনেমা

  | April 26, 2019 12:49 IST (নিউ দিল্লি)
Avengers Endgame Download Tamilrockers Gs

অ্যাভেঞ্জার্স এন্ডগেম (Avengers: Endgame) অনলাইনে ফাঁস

Avengers Endgame Leaked Online: চিনের ব্যবহারকারীরা পিয়ের টু পিয়র প্রাইভেসি নেটওয়ার্কে বিকেল ৪টে থেকে ৫ টার মধ্যে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম (Avengers Endgame)' এর ১.২ গিগাবাইট ফাইল শেয়ার করা শুরু দেয়।

হলিউড চলচ্চিত্র অ্যাভেঞ্জার্স: এন্ডগেম (Avengers: Endgame) আজ ভারতে মুক্তি পেয়েছে। সারা পৃথিবী জুড়েই মার্ভেল ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এই সিনেমার! কিন্তু, এরই মধ্যে চলচ্চিত্রটি অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে বলে সূত্রের খবর। অ্যাভেঞ্জার্স: এন্ডগেম চলচ্চিত্রের নির্মাতা ও শিল্পীরা পাইরেসি হওয়া আটকাতে অনেক চেষ্টা করেছেন, কিন্তু এর পরও কিছু কিছু ওয়েবসাইটে এই সিনেমা ফাঁস হয়ে যায়। বেরায়টি ডট কম বুধবার একটি প্রতিবেদনে জানিয়েছে অ্যাভেঞ্জার্স: এন্ডগেমের কপি এক দিন আগেই ফাঁস হয়ে যাওয়ার ঘটনাটি চিনের এক থিয়েটার স্ক্রীনিং থেকেই ঘটেছে। 

প্রতি ১৮ সেকেন্ডে ১ টা অগ্রিম টিকিট; সব রেকর্ড ভাঙার মুখে অ্যাভেঞ্জার্স এন্ডগেম!



পাইরেসি নিউজ সাইট টরেন্টফ্রিক অনুযায়ী, চিনের ব্যবহারকারীরা পিয়ের টু পিয়র প্রাইভেসি নেটওয়ার্কে বিকেল ৪টে থেকে ৫ টার মধ্যে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম (Avengers Endgame)' এর ১.২ গিগাবাইট ফাইল শেয়ার করা শুরু দেয়। টরেন্টফ্রিকের একটি প্রতিবেদনে বলা হয়েছে যে ভিডিও ক্যামেরায় রেকর্ড করা এই পাইরেটেড কপির মান বেশ খারাপ। 

Game Of Thrones: সোফি টার্নারের ব্যক্তিগত দেহরক্ষীর মতোই তাঁকে আগলাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া

পরে অবশ্য, দ্য পাইরেট বে এবং ভারতের তামিল রকার্স সাইটেও অ্যাভেঞ্জার্স: এন্ডগেমের পাইরেটেডে কপি ছড়িয়ে পড়ে। রুশো ব্রাদার্স পরিচালিত অ্যাভেঞ্জারস: এন্ডগেম () আসলে ২১ টি মার্ভেল সিনেমার শেষ অংশ, ক্লাইম্যাক্স। এতে রবার্ট ডাউনি জুনিয়র, ক্রিস হেমসওয়ার্থ, ক্রিস ইভান্স এবং স্কারলেট জোহাসনের মতো অভিনেতারা রয়েছেন। চলচ্চিত্রের কপি ফাঁস হওয়ার পরে ডাউনি টুইট করেছেন, “এগুলি নিজের কাছেই যত্নে রাখুন।" ভারতে এই চলচ্চিত্র শুক্রবার মুক্তি পেয়েছে এবং এখনও পর্যন্ত এই চলচ্চিত্রের ২৫ লাখ টাকার অগ্রিম টিকিট কেটেছেন মানুষ। ভারতের ইতিহাসে হলিউড চলচ্চিত্রের জন্য এমন উন্মাদনা সর্বকালীন রেকর্ড ভাঙতে চলেছে।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement