হোমবলিউড

অ্যাভেঞ্জার্স উন্মাদনা বলিউডেও, মেয়ে নিতারাকে নিয়ে এন্ডগেম দেখলেন অক্ষয় কুমার

বলিউড তারকাদের মধ্যে অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না তাঁদের মেয়ে নিতারার সঙ্গে সিনেমা দেখতে গিয়েছেন, জাহ্নবী কাপুর, সুশান্ত সিং রাজপুত, কৃতী শ্যানন, তারা সুতারিয়া এবং আহান শেঠীসহ অনেকেই ভিড় জমিয়েছিলেন গতকাল। অ্যাভেঞ্জার্স: এন্ডগেম হল অ্যাভেঞ্জার্স সিরিজের (Avengers series) চূড়ান্ত চলচ্চিত্র

  | April 27, 2019 12:46 IST (নিউ দিল্লি)
Avengers Endgame

Avengers: Endgame দেখতে হাজির অক্ষয় কুমার, টুইঙ্কল খান্না ও তাঁদের কন্যা নিতারা

Highlights

  • বোন নূপুরকে নিয়ে অ্যাভেঞ্জার্স দেখলেন কৃতী শ্যানন
  • সুশান্ত সিং রাজপুত ও পূজা হেগড়েও সঙ্গে ছিলেন
  • Avengers: Endgame হল অ্যাভেঞ্জার্স সিরিজের শেষ সিনেমা

হলিউডের মার্ভেল স্টুডিওর অ্যাভেঞ্জার্স; এন্ডগেম (Avengers: Endgame)সারা দেশে প্রায় গণ হিস্টিরিয়া যোগ করেছে মানুষের মধ্যে! বলিউডের এমনকি এই দেশে মুক্তি পাওয়া সব ধরণের সিনেমার সর্বকালীন রেকর্ড ভেঙে দিচ্ছে এই সিনেমা। মার্ভেল সিরিজের এই সিনেমার শেষ অংশ দেখতে কাতারে কাতারে মানুষ সিনেমাহল মুখী হয়েছেন। বাদ নেই বলিউড সেলিব্রিটিরাও। বলিউড তারকাদের মধ্যে অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না তাঁদের মেয়ে নিতারার সঙ্গে সিনেমা দেখতে গিয়েছেন, জাহ্নবী কাপুর, সুশান্ত সিং রাজপুত, কৃতী শ্যানন, তারা সুতারিয়া এবং আহান শেঠীসহ অনেকেই ভিড় জমিয়েছিলেন গতকাল। অ্যাভেঞ্জার্স: এন্ডগেম হল অ্যাভেঞ্জার্স সিরিজের (Avengers series) চূড়ান্ত চলচ্চিত্র, এই বছরের সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি হল এই বিশেষ সিনেমা। রেকর্ড ভাঙা টিকিট বিক্রয় বলে দিচ্ছে ভারতের মার্ভেল ভক্তদের সংখ্যা কত। মুক্তির প্রথম দিনেই চলচ্চিত্রটি দেখার জন্য হাজির কোন কোন বলিউড তারকা দেখে নিন। 

Avengers Endgame:মুক্তির আগেই বেশ কয়েকটি ওয়েবসাইটে ফাঁস হল মার্ভেলের এই সিনেমা

অক্ষয় কুমার (Akshay Kumar), ক্যাজুয়াল চেক শার্ট এবং ডেনিমে হাজির হয়েছেন মার্ভেলের এই শেষ চলচ্চিত্রের সাক্ষ্মী হতে। স্ত্রী টুইঙ্কল খান্নাও (Twinkle Khanna) যোগ দেন কালো টপ আর খাকি পোশাকে। মেয়ে নিতারাকে নিয়েই অক্ষয় আর টুইঙ্কল যান সিনেমা দেখতে।

k0r7gogg

বর্তমানে গুঞ্জন সাক্সেনার বায়োপিকের শ্যুটিং করছেন জাহ্নবী কাপুর। এন্ডগেমের স্ক্রীনিংয়ে একটি স্যুট পরে হাজির ছিলেন শ্রীদেবী কন্যা। অ্যাভেঞ্জার্স দেখতে কৃতী শ্যাননের সঙ্গে যোগ দিয়েছিলেন তাঁর বোন নূপুরও। মহেঞ্জোরো অভিনেত্রী পূজা হেগড়েও দেখা গিয়েছে এই সিনেমায়।


rjt5e9b

স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2 সিনেমায় ডেবিউ করতে চলেছেন তারা সুতারিয়া। সিনেমার প্রচারের ব্যস্ততার মাঝেই সময় বের করে এন্ডগেম দেখতে হাজির হয়েছেন তিনিও। অভিনয়ে পা রাখতে চলে আহান শেঠিও ছিলেন তারা সুতারিয়ার সঙ্গে। 

প্রতি ১৮ সেকেন্ডে ১ টা অগ্রিম টিকিট; সব রেকর্ড ভাঙার মুখে অ্যাভেঞ্জার্স এন্ডগেম!

mdrtg90g

বলিউডের তারকাদের সন্তানরাও মার্ভেল স্টুডিওর এই সিনেমা এক্কেবারে মিস করতে রাজি নন। চাঙ্কি পাণ্ডের ছোট মেয়ে রায়ষা তার বাবার সাথেই স্ক্রীনিংয়ে উপস্থিত ছিলেন। আরবাজ খানের পুত্র আরহান খান এবং সোহেল খানের পুত্র নির্বাণ খানও নিজেদের বন্ধুদের সঙ্গে সিনেমা দেখতে যান।

frg2aiu

আপনি কবে দেখছেন Avengers: Endgame?


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement