হোমহলিউড

বক্স অফিসে মার্ভেল ইতিমধ্যে ইন্ডিয়ার টপ হলিউড ব্লকব্লাস্টার

  | May 09, 2018 14:00 IST
Avengers Infinity War Box Office Collection

জঙ্গল বুকের নেট বক্স অফিস কালেকশান ইতিমধ্যেই ছাড়িয়ে গেল এভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার

এভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার প্রতিদিন আগের সমস্ত রেকর্ড ভেঙে ভারতে সবচেয়ে বেশী ব্যবসা করা হলিউড সিনেমা হিসেবে একচ্ছত্র অধিকার প্রতিষ্ঠা করছে। হ্যাঁ আপনি ঠিকই শুনেছেন। ভারতে জঙ্গল বুকের লাইফটাইম নেট বক্স অফিস কালেকশন 188 কোটি টাকাকে ইতিমধ্যে ছাপিয়ে গিয়ে মার্ভেলের বর্তমান আয় 192.28 কোটি টাকা। বলিউড বিশ্লেষক তারান আদর্শ টুইট করেন, "#এভেঞ্জার্সইনফিনিটিওয়ার অত্যন্ত গর্বের সাথে এগিয়ে চলেছে। এনবিওসি অনুযায়ী এটি ভারতে সর্বোচ্চ আয় করা হলিউড ছবি। ছবিটা রিলিসের দ্বিতীয় সপ্তাহে শুক্রবার 7.17 কোটি, শনিবার 10.53 কোটি, রবিবার 13.04 কোটি ও সোমবার 4.90 কোটি টাকার ব্যবসা করে তাঁদের মোট আয় দাঁড়ায় 192.28 কোটি নেটবিওসি এবং গ্রস বিওসি 246.51 কোটি। #এভেঞ্জার্স #ইনফিনিটিওয়ার"
 
বিশেষজ্ঞরা আরও জানিয়েছেন, ইনফিনিটি ওয়ার প্রথম হলিউড সিনেমা যা ভারতে 200 কোটির বেশী ব্যবসা করবে। আর বক্স অফিস ট্রেন্ড দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে, মার্ভেল মুভি খুব সহজেই তা অর্জন করবে। "এভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার ইতিমধ্যে জঙ্গল বুকের নেট বিওসি ক্রস করে গেছে, খুব তাড়াতাড়ি গ্রস বিওসি ও ক্রস করে ফেলবে। #এভেঞ্জার্সইনফিনিটিওয়ার খুব শীঘ্রই ভারতে 200 কোটির ব্যবসা করবে।" তারান আদর্শ টুইটে আরও বলেছেন। 
 
এভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার এর প্লট 20 জন মার্ভেল সুপার হিরোর, তাঁদের শত্রু থানোসের বিরুদ্ধে লড়াইকে কেন্দ্র করে তৈরি হয়েছে। যেখানে থানোস ইনফিনিটি স্টোন খুঁজছে, যা পেলে সে সর্ব শক্তিমানে পরিণত হবে এবং এক চুটকিতেই সে সমস্ত খারাপ কাজ করে ফেলতে পারবে।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com