হোমবলিউড

প্যাডম্যান এবং আয়রনম্যানের মধ্যে মিল কোথায়? ভক্তদের জানাচ্ছেন অক্ষয় কুমার

অক্ষয় কুমার নিজেই তাঁর ভক্তদের জিজ্ঞাসা করেছেন, কাকে বেশি ভালো লাগছে! তিনি পোস্টটির ক্যাপশনে লিখেছেন: “যখন আয়রন ম্যান আপনার মতোই টাই পরে!"

  | April 28, 2019 13:08 IST (নিউ দিল্লি)
Akshay Kumar

অক্ষয় কুমার (বাঁদিকে) এবং রবার্ট ডাউনি জুনিয়র (ডানদিকে)

Highlights

  • অক্ষয় জানতে চেয়েছেন, কাকে বেশি ভালো দেখাচ্ছে
  • রবার্ট ডাউনি জুনিয়র অ্যাভেঞ্জার্সের আয়রনম্যান
  • একই টাই পরেছেন ডাউনি ও অক্ষয় কুমার

 মার্ভেল স্টুডিও অ্যাভেঞ্জার্স পর্বের শেষ সিনেমা অ্যাভেঞ্জার্স; এন্ডগেম (Avengers: Endgameনিয়ে উন্মাদনা মুক্তির আগে থেকেই শুরু হয়েছে। এই উন্মাদনার জোয়ারে সামিল বলিউডও। অক্ষয় কুমার (Akshay Kumar) সম্প্রতি নিজের ও রবার্ট ডাউনি জুনিয়রের (Robert Downey Jr.) একটি পাশাপাশি ছবি শেয়ার করেছেন। ছবিটির বিশেষত্ব হল, একই ধরণের টাই গলায় পরেছেন ‘প্যাডম্যান' ও ‘আয়রনম্যান'। অক্ষয় কুমার একটি নীল শার্টের সঙ্গে এই সাদা কালো প্রিন্টের টাই পরেছেন, অন্যদিকে রবার্ট ডাউনি জুনিয়র একটি কালো স্যুটের সঙ্গে পরেছেন এই বিশেষ টাইটি। উত্তেজিত অক্ষয় কুমার নিজেই তাঁর ভক্তদের জিজ্ঞাসা করেছেন, কাকে বেশি ভালো লাগছে! তিনি পোস্টটির ক্যাপশনে লিখেছেন: “যখন আয়রন ম্যান আপনার মতোই টাই পরে!" নিজের পোস্টে অক্ষয় অ্যাভেঞ্জার্স: এন্ডগেমের (Avengers: Endgameপর্যালোচনা করেছেন এবং লিখেছেন: “এন্ডগেম অসাধারণ।” 

অ্যাভেঞ্জার্স উন্মাদনা বলিউডেও, মেয়ে নিতারাকে নিয়ে এন্ডগেম দেখলেন অক্ষয় কুমার

এই পোস্টের থেকেও আকর্ষণীয় হল পোস্টের প্রেক্ষিতে মন্তব্যগুলির সিরিজ। কেউ কেউ বলছেন ডাউনির চেয়ে অক্ষয় কুমারকেই বেশি ভালো দেখাচ্ছে, অন্যরা তর্ক জুড়েছে যে রবার্ট ডাউনি জুনিয়র সবার থেকেই সেরা। একজন ভক্ত লিখেছেন, “যাই বলো না কেন, RDJ-ই সেরা।” অন্য একজন ভক্ত অক্ষয় কুমারের ২০১৮ সালের চলচ্চিত্র গোল্ড-এর উদাহরণ টেনে  লিখেছেন: “গোল্ড ম্যান এবং আয়রন ম্যান।" আরেকজন ফ্যান লিখেছেন: “প্যাডম্যান> আয়রনম্যান"। অনেকেই আবার লিখেছেন: “একই ছবিতে দুই কিংবদন্তী।"



অক্ষয় কুমার (Akshay Kumar) নিজে আগেও জানিয়েছেন তিনি Avengers ফ্যান। শুক্রবার রাতেই মুম্বাইয়ের লেখিকা-স্ত্রী টুইঙ্কল খান্না ও মেয়ে নিতারার সাথে অ্যাভেঞ্জার্স; এন্ডগেম সিনেমাটি দেখতে যান অক্ষয় কুমার। এখানে দেখুন সেই ছবি: 

সলমানের দাবাং ৩ আসছে শুনে ডিসেম্বরে নিজের কোন সিনেমার মুক্তি পিছোলেন করণ জোহর?

5gtac88

অক্ষয় কুমারের সঙ্গে টুইঙ্কল খান্না ও নিতারা।

অক্ষয় কুমারকে শেষ দিকে কেসারি সিনেমাতে পরিণীতি চোপড়ার সঙ্গে দেখা গিয়েছে। পরবর্তীতে গুড নিউজ সিনেমায় করিনা কাপুরের সঙ্গে এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে রোহিত শেট্টির সুর্যবংশী সিনেমায় অভিনয় করতে দেখা যাবে।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement