হোমবলিউড

"Awesome Foursome" কোন ছবি পোস্ট করে ‘গুড নিউজ’ জানালেন দিলজিৎ দোসঞ্জ?

দিলজিতের (Diljit Dosanjh) শেয়ার করা একটি সহজ ক্যাপশনের দুর্দান্ত ছবিই এখন ইন্টারনেটে ভাইরাল: “অওসাম ফোরসাম।” ছবিতে অক্ষয় কুমার করিনার কোলে উলটে পড়েছেন। ছবিতে কিয়ারা ও দিলজিতকেও দেখা যাচ্ছে খোশমেজাজে।

  | April 05, 2019 12:15 IST (নিউ দিল্লি)
Good News

গুড নিউজের (Good News) সেটে দিলজিৎ দোসাঞ্জ (Diljit Dosanjh)

Highlights

  • দিলজিৎ এই সিনেমার সেট থেকে মজার ছবি শেয়ার করেছেন
  • ক্যাপশনে লিখেছেন, "Awesome foursome,"
  • মে মাসে মুক্তি পাবে গুড নিউজ

গুড নিউজ (Good News)! মন ভালো করে দেওয়ার মতো খবরই জানাচ্ছেন করিনা কাপুর, অক্ষয় কুমার, দিলজিৎ দোসঞ্জ এবং কিয়ারা আডবানী (Kareena Kapoor, Akshay Kumar, Diljit Dosanjh and Kiara Advani)। গুজ নিউজ সিনেমার এই দলের মন ভালো করা একটি ছবি আপনার দিনটিও ভালো করে তুলবে বলেই বিশ্বাস। দিলজিতের (Diljit Dosanjh) শেয়ার করা একটি সহজ ক্যাপশনের দুর্দান্ত ছবিই এখন ইন্টারনেটে ভাইরাল: “অওসাম ফোরসাম।” ছবিতে অক্ষয় কুমার করিনার কোলে উলটে পড়েছেন। ছবিতে কিয়ারা ও দিলজিতকেও দেখা যাচ্ছে খোশমেজাজে।

এখানে ‘গুড নিউজ' পোস্ট দেখুন:

সুশান্ত-শ্রদ্ধার আগামী এই সিনেমায় কেবল গানের সেট বানাতেই খরচ এত কোটি!

Awesome Foursome #GoodNews @akshaykumar #KareenaKapoorKhan @kiaraaliaadvani @karanjohar @raj_a_mehta @dharmamovies


A post shared by Diljit Dosanjh (@diljitdosanjh) on


আইএএনএসের সাম্প্রতিক সাক্ষাত্কারে অক্ষয় কুমার বড় পর্দায় ফের করিনার সঙ্গে জুটি বাঁধার এবং প্রথমবার দিলজিতের সাথে কাজ করার অভিজ্ঞতা প্রকাশ করে বলেছেন: “বেবোর সাথে কাজ করা সবসময়ই মজার, কিন্তু দিলজিৎ এবং আমি এই বিষয়টা অনবদ্য। আমাদের দু'জনের পাঞ্জাবের সংযোগটি আশ্চর্যজনক এবং আমি মনে করি এটা পর্দায় দুর্দান্তভাবে ফুটে উঠবে।"

জানুয়ারিতে, করিনা এবং অক্ষয় #10ইয়ারচ্যালেঞ্জে (#10YearChallenge) অংশগ্রহণ করে ঘোষণা করেন যে তারা অবশেষে ‘গুডনিউজে'র শ্যুটিং শুরু করেছেন। ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে অক্ষয় লিখেছেন, "২০০৯ থেকে ২০১৯ সাল পর্যন্ত, সুখবর হল যে অনেক কিছুই পরিবর্তিত হয়নি, আমরা তাই আশা করি। প্রথম দিনের শ্যুটিংয়ের জন্য, আপনাদের শুভকামনা জানান।" করিনা ও অক্ষয় তশন, এয়েতরাজ এবং কম্বখত ইশকের মতো সিনেমায় অভিনয় করেছেন। 

Blank Trailer: এবার পর্দায় আত্মঘাতী জঙ্গির জীবন, ডেবিউ করছেন করণ কাপাডিয়া


করিনা ও অক্ষয়ের আগেই চলচ্চিত্রের শ্যুটিংয়ে যোগ দেন দিলজিৎ দোসমজ এবং কিয়ারা আডবাণী। দিলজিতের ‘গুড নিউজের' শ্যুটিংয়ের প্রথম দিনে লিখেছিলেন, “নিজের প্রিয় প্রোডাকশোন হাউসের সঙ্গে এবং একটি দুর্দান্ত দলের সঙ্গে কাজ করাটা খানিক স্বপ্ন সত্যি হয়ে ওঠার মতো।"

রাজ মেহতা পরিচালিত, গুড নিউজ ১৯ জুলাই, ২০১৯-এ মুক্তি পাবে।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement