হোমবলিউড

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার ছবি শেয়ার করে আলিয়া ও রনবীরের প্রেমের ‘সূচনা’র হদিশ দিলেন পরিচালক

‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) সিনেমার একটি মুহূর্তের ছবি শেয়ার করলেন পরিচালক অয়ন মুখার্জি। বুধবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে তিনি সিনেমার মুখ্য চরিত্র আলিয়া ভাট ও রণবীর কাপুরের একটি ছবি শেয়ার করেন। ৩৫ বছরের চিত্রনির্মাতা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘সূচনা’।

  | March 28, 2019 11:33 IST (নিউ দিল্লি)
Ranbir Kapoor

ব্রহ্মাস্ত্র সিনেমার সেটে রনবীর ও আলিয়া

Highlights

  • ব্রহ্মাস্ত্র সিনেমার জন্য অনেক ঘুরেছি, লেখেন অয়ন
  • ‘আমরা তেল আভিবে শুটিং করছিলাম’, লেখেন পরিচালক
  • ব্রহ্মাস্ত্র সিনেমায় রয়েছেন অমিতাভ বচ্চন

‘ব্রহ্মাস্ত্র' (Brahmastra) সিনেমার একটি মুহূর্তের ছবি শেয়ার করলেন পরিচালক অয়ন মুখার্জি। বুধবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে তিনি সিনেমার মুখ্য চরিত্র আলিয়া ভাট ও রণবীর কাপুরের একটি ছবি শেয়ার করেন। ৩৫ বছরের চিত্রনির্মাতা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘সূচনা'। তিনি জানিয়েছেন, এই ছবিটি ২০১৮ সালে ইজরায়েলের তেল আভিব এলাকায় তোলা হয়েছিল। সেখানে আলিয়া এবং রণবীরকে দেখা যাচ্ছে নিজেদের চরিত্র নিয়ে প্রস্তুতি নিতে। অয়ন মুখার্জী লিখেছেন, ২০১৮ সালের শুরুতে ইজরায়েলের তেল আভিবে... অনেক সূচনাই হয়েছিল...আমরা আমাদের প্রথম শুটিং এর জন্য প্রস্তুতি নিচ্ছিলাম তেল আভিবে। সঙ্গে ছিল টিমের বিশেষ সদস্যেরা। রণবীর এবং আলিয়া তখন নিজেদের সবে চিনতে শুরু করেছিল। ব্রহ্মাস্ত্র সিনেমার সঙ্গে অনেকটা জার্নি জড়িয়ে রয়েছে। বিশ্বের প্রতিটি প্রান্তে সৃষ্টিশীলতার সঙ্গে জড়িয়ে রয়েছে ব্রহ্মাস্ত্র। আশা করি খুব ভালো কিছুই ঘটতে চলেছে।''

পদে পদে বিপদ, তবু কালীকুণ্ডে পৌঁছতে দৃঢ়প্রতিজ্ঞ উমা

দেখুন অয়ন মুখার্জির সেই পোস্ট এখানে:



অয়ন মুখার্জি মাঝেমধ্যেই সিনেমার ছোট ছোট মুহূর্ত শেয়ার করে ভক্তদের সারপ্রাইজ দেন। দিন কয়েক আগে তিনি ২০১৬ সালে লন্ডনের ভিএফএল স্টুডিওয়ে তোলা একটি ছবি শেয়ার করেছিলেন।

প্রফুল্ল আর ঈশানীর জীবনে নয়া সঙ্কট

দেখুন সেই ছবি:



রইল অয়নের ব্রহ্মাস্ত্র ডায়েরির আরও কিছু মুহূর্তের হদিশ:






Shiva & Isha... #brahmastra

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji) on


ব্রহ্মাস্ত্র একটি ফ্যান্টাসি ট্রিলজি। সেখানে রণবীর এবং আলিয়া ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, ডিম্পল কপাডিয়া, আক্কিনেনি নাগার্জুন। সিনেমার প্রথম ভাগ মুক্তি পাবে ২০১৯ সালে। সিনেমাটির প্রযোজনা করছেন করণ জোহর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement