হোমবলিউড

পরবর্তী ছবি আর্টিকেল 15-তে পুলিশ অফিসারের ভূমিকায় আয়ুষ্মান খুরানা

অনুভব সিনহার আর্টিকেল 15-তে শাহিদ কাপুর একজন পুলিশ অফিসারের ভুমিকায় অভিনয় করেছেন।

Anubhav Sinha Mulk

আর্টিকেল 15-তে আয়ুষ্মান খুরানা। (সৌজন্যে: Twitter).

Highlights

  • অনুভব সিনহার সঙ্গে কাজ করতে পেরে দারুণ লাগছেঃ আয়ুষ্মান খুরানা
  • ছবিটা খুবই চ্যালেঞ্জিংঃ অনুভব সিনহা
  • এই মাসের শুরুতে ছবির শুটিং শুরু হয়েছে

সকলের প্রিয় অভিনেতা আয়ুষ্মান খুরানাকে ভিকি ডোনার,আন্ধাধুন, বাধাই হো-র মতো ছবির পর অনুভব সিনহার আর্টিকেল 15 ছবিতে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। বুধবার ছবির প্রথম লুক শেয়ার করেন পরিচালক। আয়ুষ্মান জানান, "দেশের রাজনৈতিক ও সামাজিক পরিস্থিতি আমাকে বিচলিত করে। কিন্তু যে সব ছবি কোনও পক্ষপাতিত্ব না করে আসল ঘটনাটা সকলের সামনে তুলে ধরে তেমন ছবি আমরা প্রায় দেখতেই পাই না।"

"অনুভব সিনহা এমন একজন পরিচালক যিনি সমাজের অবস্থাটা বুঝতে পারেন। তার আগের ছবি মুল্ক আমার খুব ভালো লেগেছিল। ধর্ম ও রাজনীতি নিয়ে এমন ব্যালেন্সড ছবি আমি খুব কমই দেখেছি। তার সঙ্গে আর্টিকেল 15-টে কাজ করে সত্যিই খুব ভালো লাগবে বলে আমার বিশ্বাস", আরও জানান আয়ুষ্মান।

আরও পড়ুনঃ "রিমেক ছবিতে অভিনয় করা কঠিন", কেন বললেন শাহিদ কাপুর?

 


 

ভারতীয় সংবিধানের আর্টিকেল 15-তে জাতি, ধর্ম, বর্ণ, লিঙ্গ, জন্মস্থান ইত্যাদির কথা বলা হয়েছে। 

ছবিতে কেন্দ্রীয় চরিত্রে আয়ুষ্মান খুরানা এবং পার্শ্ব চরিত্রে ইশা তলোয়ার, মনোজ পাহয়া, সায়নী গুপ্ত, কুমুদ মিশ্র, এম নাসার, আশীষ বর্মা, সুশীল পান্ডে, শুভ্রজ্যোতি ভারত, রঞ্জিনি চক্রবর্তী ও জিশান আয়ুব অভিনয় করেছেন।

পরিচালক জানিয়েছেন ইনভেস্টিগেশন ড্রামাকে কেন্দ্র করে ছবির গল্প তৈরি হয়েছে। " ছবির গল্পটা ভীষণ চ্যালেঞ্জিং, যেখানে আয়ুষ্মান খুরানার মতো অভিনেতাকে প্রয়োজন ছিল। অত্যন্ত মেধাবী বিভিন্ন অভিনেতাদের সঙ্গে এই ছবিতে কাজ করতে পেরে খুবই ভালো লাগছে", জানান তিনি।

পয়লা মার্চ থেকে বেনারস মিডিয়া ওয়ার্কস প্রযোজিত ছবিটির লখনৌতে শুটিং শুরু হয়েছে।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement